টলিপাড়ার নবাগতা এই ৫ অভিনেতা অভিনেত্রীদের রইল আসল নাম ও পরিচয়

টলিউড ইন্ডাস্ট্রিতে এখন সবসময় দেখা যাচ্ছে নতুন অভিনেতা অভিনেত্রীদের। প্রায় প্রতিটি বাংলা সিরিয়ালে (Bengali Serial) এই নতুন অভিনেতা অভিনেত্রীদের কেউ মুখ্য চরিত্রে অভিনয় করছেন, কেউ

Saranna

bengali serial new commers real identity

টলিউড ইন্ডাস্ট্রিতে এখন সবসময় দেখা যাচ্ছে নতুন অভিনেতা অভিনেত্রীদের। প্রায় প্রতিটি বাংলা সিরিয়ালে (Bengali Serial) এই নতুন অভিনেতা অভিনেত্রীদের কেউ মুখ্য চরিত্রে অভিনয় করছেন, কেউ আবার পার্শ্ব চরিত্রে অভিনয় করছেন। যে চরিত্রেই অভিনয় করুক না কেন, সবেতেই তারা সফল। সবেতেই তারা হিট। কিন্তু এইসব নবীন কলাকুশলীদের সম্পর্কে অনেকেই সেরকম ঠিক জানেননা, রইল তাদের পরিচয়। 

gaatchora serial new lead is katha chakraborty

কথা চক্রবর্তী (Katha Chakraborty) : স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক গাঁটছড়া তে দেখা যাচ্ছে নতুন প্রজন্মের কাহিনী। খড়ি এবং ঋদ্ধিমানের ছেলে আয়ুষ্মানের বিপরীতে দেখা যাচ্ছে গঙ্গা নামের এক চরিত্রের। এই গঙ্গা চরিত্রে দেখা যাচ্ছে কথা চক্রবর্তীকে। এই অভিনেত্রী বেশ জনপ্রিয়। এর আগে তাঁকে দেখা গিয়েছিল মহাপীঠ তারাপীঠ ধারাবাহিকে বীরেন্দ্রনাথের স্ত্রীর ভূমিকায়।

bengali serial new commers indrani bhattacharya real identity

ইন্দ্রানী ভট্টাচার্য (Indrani Bhattacharya) : জি বাংলার খেলনা বাড়ি ধারাবাহিকে মিতুলের মেয়ে গুগলির চরিত্রে দেখা যাচ্ছে  ইন্দ্রাণী ভট্টাচার্যকে। এর আগে এই অভিনেত্রী অভিনয় করেছেন লালকুঠি এবং এই পথ যদি না শেষ হয় ধারাবাহিকে। bengali serial new commers sukrit sahaa real identity

সুকৃৎ সাহা (Sukrit Sahaa) : স্টার জলসার কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ ধারাবাহিকে দেখা যাচ্ছে সুকৃৎ সাহাকে । এই অভিনেতা ছোটো পর্দায় প্রথম। এর আগে তাঁকে দেখা গেছে হইচই প্ল্যাটফর্মে শ্রীকান্ত নামের একটি ওয়েব সিরিজে। 

bengali serial new commers soptorshi basu roy chowdhury real identity

সপ্তর্ষি বসু রায়চৌধুরী (Soptorshi Basu Roy Chowdhury) : জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক খেলনা বাড়িতে মিতুল এবং ইন্দ্রর ছেলের চরিত্র শিবার চরিত্রে অভিনয় করছেন সপ্তর্ষি রায়চৌধুরী। এই অভিনেতাও খুব পরিচিত মুখ। এর আগে কানামাছি, চ্যাম্প, বাদশা, দিওয়ানা, রয়েল বেঙ্গল টাইগার প্রভৃতি সিনেমায় দেখা গেছে। 

bengali serial new commers ayanna chatterjee real identity

অয়ন্যা চট্টোপাধ্যায় (Ayanna Chatterjee) : কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ ধারাবাহিকে কমলার চরিত্রে দেখা যাচ্ছে অয়ন্যা কে। এর আগে ‘রাণী রাসমণি’ ধারাবাহিকে শিশু সারদার ভূমিকায় দেখা গিয়েছিল। এছাড়াও পরিচালক মৈনাক ভৌমিকের ছবি ‘মিনি’-তে দেখা গিয়েছিল। করিশ্মা কাপুর অভিনীত ওয়েব সিরিজ ‘ব্রাউন’-এ দেখা গিয়েছে।

আরও দেখতে পারেন