দর্শকের ভালোবাসায় আবার একবার পর্দায় ফিরছে ‘জল নূপুর’!

বর্তমান সময়ে মানুষের অবসর জীবনের সঙ্গী হল এই ধারাবাহিক। ধারাবাহিক গুলো মানুষের কাছে এতটাই জনপ্রিয় হয়ে যায় যে, ধারাবাহিক গুলোকে মানুষ কাছ ছাড়া করতে চান

Saranna

jol nupur serial coming in hindi remake

বর্তমান সময়ে মানুষের অবসর জীবনের সঙ্গী হল এই ধারাবাহিক। ধারাবাহিক গুলো মানুষের কাছে এতটাই জনপ্রিয় হয়ে যায় যে, ধারাবাহিক গুলোকে মানুষ কাছ ছাড়া করতে চান না। শেষ হলেও শেষ হতে দেয়না, বারবার এপিসোড গুলো মনে করতে থাকে, শেষ হয়ে যাওয়ার পর অপেক্ষায় থাকে কবে আবার টিভির পর্দায় আসবে সেই ধারাবাহিক। 

দর্শকদের পছন্দের একটি ধারাবাহিক হল ‘জল নূপুর’ (Jol Nupur)। যা ২০১৩ সালে স্টার জলসার পর্দায় দেখা গিয়েছিল। উড়িষ্যার মেয়ে কাজল, সে নাচে পারদর্শী, আর তার সাথেই আলাপ হয় অরিন বসু মল্লিক। অরিন কলকাতার ধনী পরিবারের ছেলে। এই অসমান দুই ছেলে মেয়ের সম্পর্ক গড়ে ওঠে। ঘটনাচক্রে তাদের বিয়ে হয়। এই ছিল কাহিনী। ধারাবাহিকে কাজলের চরিত্রে অভিনয় করেছিলেন লাভলী মৈত্র।

jol nupur

আর অরিন বসু মল্লিকের চরিত্রে প্রথমে দেখা গিয়েছিল সৌপ্তিক চক্রবর্তীকে তারপর দেখা যায় ফাহিম মির্জাকে। এছাড়াও দেখা গিয়েছিল অপরাজিতা আঢ্য, পীযূষ গাঙ্গুলী, সাবিত্রী চ্যাটার্জী, সৌমিত্র চ্যাটার্জী , অনুসূয়া মজুমদার ,  সন্তু মুখার্জী, বিদীপ্তা চক্রবর্তী সহ আরও বিশিষ্ট অভিনেতা অভিনেত্রী। বেশ জমজমাট হয়েছিল ধারাবাহিকটি। প্রায় দু বছর চলেছিল । ৯০১টি পর্ব প্রচারের পর ধারাবাহিকের সমাপ্তি হয়।

এই ধারাবাহিকটি শেষ হওয়ার পর তার পরিবর্তে দেখা যায় পুণ্যিপুকুর ধারাবাহিক। জল নূপুর ধারাবাহিকটি এখনও মানুষের মনে রয়ে গেছে। অনেকেই চেয়েছিলেন ধারাবাহিকের দ্বিতীয় পার্ট আসুক। কিন্তু সেই ইচ্ছা হয়ত পূরণ হচ্ছেনা। কিন্তু শোনা যাচ্ছে আবারও ধারাবাহিকটি নতুন ভাবে দেখতে পাবেন অনুরাগীরা। শোনা যাচ্ছে দীর্ঘ ৮ বছর পর স্টার জলসার এই জনপ্রিয় সিরিয়ালের রিমেক আনতে চলেছে স্টার প্লাস।

jol nupur serial once again shown on television

ধারাবাহিকের প্রযোজনা করবে ম্যাজিক মোমেন্টস মোশন পিকচার। কোন কোন অভিনেতা অভিনেত্রীকে দেখা যাবে তা জানা যায়নি। তবে আবারও দেখা যাবে জনপ্রিয় অভিনেত্রী অপরাজিতা আঢ্যকে। তাঁর পাগলী চরিত্র সকলকে বেশ উদ্বুদ্ধ করেছিল। আবারও ফিরতে চলেছেন, এই খবরে খু্শিই হয়েছে অনুরাগীরা।

আরও দেখতে পারেন