‘মিঠাই’য়ের পর এবার ‘শাক্য’, বড় পর্দায় যাত্রা ধৃতিষ্মানের

মিঠাই এর শাক্য, কয়েকদিন আগেই তাঁর নাম জ্বলজ্বল করছিল শিরোনামে। একদিকে তাঁর সুন্দর অভিনয়, অন্যদিকে তাঁর গুণ, সবটাই বেশ প্রশংসিত। আর তাই সকলের কাছেই বেশ

Saranna

dhritishman chakraborty debut on upcoming cinema asukh bisukh

মিঠাই এর শাক্য, কয়েকদিন আগেই তাঁর নাম জ্বলজ্বল করছিল শিরোনামে। একদিকে তাঁর সুন্দর অভিনয়, অন্যদিকে তাঁর গুণ, সবটাই বেশ প্রশংসিত। আর তাই সকলের কাছেই বেশ জনপ্রিয়। শাক্য চরিত্রে যে অভিনয় করেছে, তাঁর আসল নাম ধৃতিষ্মান চক্রবর্তী (Dhritishman Chakraborty)। এই ছোট্ট খুদের যে এত গুণ, সেটা শুনে সকলেই অবাক হয়ে যায়। আর তাঁর গুণের বহর এতটাই বেশি, তাঁর মাথায় উঠল নয়া পালক। 

ধৃতিষ্মান চক্রবর্তী ছোটো পর্দা ছেড়ে এবার বড় পর্দায় পদার্পণ করছেন। মিঠাই ধারাবাহিকের পর দেখা মিলবে বড় পর্দায়। মিঠাই ধারাবাহিকের আগে ‘বৌমা একঘর’ ধারাবাহিকে তাঁকে দেখা গিয়েছিল। কিন্তু সেই ধারাবাহিকে অভিনয় করে অতটা নামডাক হয়নি, যতটা নামডাক হয়েছে মিঠাই ধারাবাহিকে অভিনয় করে। এই সুখবর সোশ্যাল মিডিয়ায় নিজেই শেয়ার করেছেন, ফেসবুকে দুটো ছবি দিয়েছেন।

dhritishman chakraborty childactor

একটাতে দেখা যাচ্ছে কৌশিক গঙ্গোপাধ্যায়ের (Kaushik Ganguly) কোলে রয়েছে শাক্য, আর একটিতে দেখা যাচ্ছে কৌশিক গঙ্গোপাধ্যায়ের নতুন ছবি অসুখ বিসুখের স্টার কাস্ট। এই ছবিরই ক্যাপশনে ধৃতিষ্মান লিখেছেন, ‘বড় পর্দায় আসছি আপনাদের আশির্বাদ নিয়ে। শুরু হল নতুন পথচলা, অসাধারণ অভিনেতা-পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়ের সঙ্গে। অসাধারণ স্টারকাস্ট নিয়ে সিনেমা অসুখ বিসুখ।

সবসময় যেভাবে বেস্ট অফ লাক জানিয়ে পাশে ছিলে, এবারও জানাতে ভুলোনা। পাশে থেকো’। কৌশিক গঙ্গোপাধ্যায়ের নতুন ছবি ‘অসুখ- বিসুখ’ (Ashukh Bishukh)-এ। গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে মিঠাই এর ধৃতিষ্মানকে। এছাড়াও দেখা মিলবে অঙ্কুশ হাজরা, ইশা সাহা, পরমব্রত চট্টোপাধ্যায়, সায়নী গুপ্তার মতো শিল্পীদের। ছবির চিত্রনাট্যের দায়িত্বে রয়েছেন কৌশিক পুত্র উজান গঙ্গোপাধ্যায়। ছবির কাহিনীতে ফুটে উঠবে চিকিৎসাবিজ্ঞানের কথা।


এই ছবিতে অভিনয় করার কথা ছিল অঞ্জন দত্তের। কিন্তু ছবির শ্যুটিংয়ের আগের দিন রাত্রে তিনি সরে দাঁড়ান। আর তাই কৌশিক গঙ্গোপাধ্যায় নিজেই ক্যামেরার সামনে পৌঁছে যান। যখন কৌশিক ক্যামেরার সামনে থাকবে, ক্যামেরার পিছনে থাকবে কৌশিক পুত্র। ১২ জুন থেকে শুরু হয়ে গেছে ছবির শ্যুটিং। এবার শুধু  মুক্তির অপেক্ষায়।

আরও দেখতে পারেন