ছবির এই মিষ্টি মেয়েটি আজ বাংলার জনপ্রিয় এক অভিনেত্রী, রইল পরিচয়

 সিনেমা সিরিয়ালে বড় থেকে ছোটো হওয়ার পর্যায় যখন দেখানো হয়, তখন দেখা যায় ছোটো বেলার মুখের সাথে বড় বেলার মুখের কোনো মিল নেই। এই যে

Saranna

manali dey's childhood photo viral on social media

 সিনেমা সিরিয়ালে বড় থেকে ছোটো হওয়ার পর্যায় যখন দেখানো হয়, তখন দেখা যায় ছোটো বেলার মুখের সাথে বড় বেলার মুখের কোনো মিল নেই। এই যে অমিল এটা কিন্তু বাস্তবে দেখা যায় না। বাস্তবে ঠিক তার উল্টোটা হয়। ছোটোবেলার মুখের কিছুটা আদল বড় বেলাতেও লক্ষ্য করা যায়। সেই সব ফটো যখন ভাইরাল হয়, খুবই ভালো লাগে আমাদের। 

সম্প্রতি ভাইরাল হয়েছে একটি ছবি, তাতে দেখা যাচ্ছে একটা কিউট বাচ্ছা মেয়ে নীল সাদা ফ্রক পরে একটা চেয়ারে বসে আছে। চুল বেশি বড় নয় ঘাড় পর্যন্ত। মুখে লেগে আছে একগাল হাসি। এই কিউট মেয়েটি কে জানেন? সকলের কাছেই বেশ পছন্দের জনপ্রিয় এক অভিনেত্রী। এই অভিনেত্রী হলেন মানালি দে (Manali Dey)। 

manali manisha dey's childhood photo viral on social media

স্টার জলসার পর্দা ছেড়ে এবার জি বাংলায় দেখা মিলবে এই অভিনেত্রীর। মুখ্য ভূমিকায় দেখা মিলবে। জি বাংলায় আসছে নতুন ধারাবাহিক কার কাছে কই মনের কথা। ইতিমধ্যেই ধারবাহিকের প্রোমো সামনে এসেছে, মানালি ছাড়াও থাকছেন বাসবদত্তা চট্টোপাধ্যায়, স্নেহা চট্টোপাধ্যায়, কুয়াশা বিশ্বাস, সৃজনী মিত্র। শোনা যাচ্ছে রাত ৯ টার স্লটে দেখা মিলবে। 

অভিনেত্রী মানালি তাই এখন খবরের শিরোনামে। আর এই সময়েই তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে শেয়ার করেছেন ছোটোবেলার ছবি। শুধু ছবি নয়, দিল হ্যায় ছোটা সা গানটিও শেয়ার করেছেন। ছবির কমেন্ট বক্সে সকলেই সুন্দর সুন্দর কমেন্টে ভরিয়ে দিয়েছেন। একজন লিখেছেন, ‘কি মিট্টি’। আর একজন লিখেছেন , ‘সো সুইট’। 

manali manisha dey

সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় অভিনেত্রী। জীবনের নানান ঘটনা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে থাকেন। নিজের কেরিয়ার জীবন অনেক আগে শুরু করলেও ২০০৯ সালের জনপ্রিয় ধারাবাহিক বউ কথা কও, তাঁকে জনপ্রিয় করে তোলে। এই ধারাবাহিকের পর তাঁকে আর ফিরে তাকাতে হয়নি। শেষবার দেখা গিয়েছিল ধূলোকণা ধারাবাহিকে। ধারাবাহিক শেষ হওয়ার পর আর দেখা মেলেনি। এরপর আবার কামব্যাক করছেন নতুন ধারাবাহিকের মধ্যে দিয়ে।

আরও দেখতে পারেন