স্লট বদলে ফের বিয়ের ট্র্যাকে ‘খেলনা বাড়ি’! রইল ধামাকা প্রোমো

জি বাংলার অন্যতম চর্চিত ধারাবাহিক ‘খেলনা বাড়ি’। শুরু থেকেই এই ধারাবাহিক টিআরপি তালিকায় বেশ জায়গা করে নিয়েছিল। তবে সম্প্রতি ধারাবাহিকটি লিপ নেওয়ার পর টিআরপি তালিকায়

Nandini

khelna bari serial new promo come out

জি বাংলার অন্যতম চর্চিত ধারাবাহিক ‘খেলনা বাড়ি’। শুরু থেকেই এই ধারাবাহিক টিআরপি তালিকায় বেশ জায়গা করে নিয়েছিল। তবে সম্প্রতি ধারাবাহিকটি লিপ নেওয়ার পর টিআরপি তালিকায় বেশ নিচের দিকে পৌঁছেছে এই সিরিয়াল। আগের মত জনপ্রিয়তা ফিরিয়ে আনতে না পারলেও খেলনা বাড়ি নিজের পুরোনো ছন্দ বজায় রেখেছে। সোশ্যাল মিডিয়ায় মাঝে মধ্যেই এই ধারাবাহিক ঘিরে ট্রোল হতে দেখা যায়।

কারণ বিভিন্ন সময়ে বিভিন্ন ঘটনায় এই ধারাবাহিকে ইন্দ্র মিতুল সহ বাকিদের যে বহুরূপী সাজ দেখানো হয় তাতে তো অনেকে এই ধারাবাহিকের নাম খেলনা বাড়ির বদলে বহুরূপী করে দেওয়ার মতও প্রদান করেছে। আগামী ৩ রা জুলাই থেকে জি বাংলায় শুরু হচ্ছে নতুন সিরিয়াল। আসন্ন এই সিরিয়ালের প্রোমো দর্শকের মনে ধরেছে বেশ। এবার বাকিটা তো সিরিয়াল শুরু হলেই বোঝা যাবে।

khelna bari serial new promo come

তবে নতুনকে জায়গা দিতে পুরোনোকে তো সরতেই হয়। তাই খেলনা বাড়ি স্লট হারা হচ্ছে। আগামী ৩ রা জুলাই থেকে খেলনা বাড়ি দেখা যাবে রাত ৯ টায়। আর এই নতুন শুরুর সাথে সাথে ধারাবাহিক নিয়ে আসছে নতুন চমক। বিয়ে দিয়েই ধারাবাহিকের নতুন যাত্রা শুরু হবে। সম্প্রতি একটি প্রোমো প্রকাশ পেয়েছে খেলনা বাড়ির।

আর তাতে দেখা যাচ্ছে এবার বিয়ের পিঁড়িতে শুভ। তবে বিয়ের পিঁড়ি থেকে বউ উঠে চলে যাচ্ছে। সে বলে, এরকম ছেলেকে আমি বিয়ে করবোনা। মিতুল তাকে আটকানোর চেষ্টা করে। তাকে বলে যদি সে বিয়ে না করে চলে যায় তো শুভ এবার সন্ন্যাসী হয়ে যাবে। ঠিক তখনই অফিসার আলোকা শুভর হাতে হাতকড়া পরিয়ে দে আর তাকে আটকে দেয়।

বলে এবার আমি দেখি আপনি কিকরে কোথাও যেতে পারেন। অন্যদিকে এটা ইন্দ্র আর মিতুলের একটা প্ল্যান ছিল যা শুভ আর আলকার বিয়ে দিতে তারা করেছিল। অলোকাকে এগিয়ে আসতে দেখে মিতুল বেশ উত্তেজিত হয়ে ইন্দ্রকে বলে প্ল্যান সাকসেসফুল। এবার দেখার তাদের বিয়েটা হয় কিনা। অন্যদিকে যারা এতদিন এই জুটির অপেক্ষায় ছিলেন তারা বেশ খুশি হয়েছেন।

আরও দেখতে পারেন