আবারও এক নতুন ধারাবাহিকের হাত ধরে পর্দায় ফিরল ‘ঝিলিক’ অভিনেত্রী

সম্প্রতি জি বাংলায় (Zee Bangla) শুরু হয়েছে এক নতুন ধারাবাহিক। গত সোমবার অর্থাৎ ৩ রা জুলাই থেকে পর্দায় সম্প্রচার হচ্ছে ‘কার কাছে কি মনের কথা’

Nandini

actress sritama bhattacharjee coming on zee bangla new serial kar kache koi moner kotha

সম্প্রতি জি বাংলায় (Zee Bangla) শুরু হয়েছে এক নতুন ধারাবাহিক। গত সোমবার অর্থাৎ ৩ রা জুলাই থেকে পর্দায় সম্প্রচার হচ্ছে ‘কার কাছে কি মনের কথা’ (Kar Kache Koi Moner Kotha) ধারাবাহিক। এ এক ভিন্ন স্বাদের গল্প নিয়ে তৈরী ধারাবাহিক। আমাদের প্রত্যেকের মনের কথা খুলে বলতে একটা মানুষ লাগে, যে একটু শুনবে, একটু বুঝবে। তবে এমন মানুষ যে সবসময় আপন কেউ হয় এমনটা কিন্তু নয়।

অনেক সময় আপন মানুষেরা ভুলেই যান যে, সবারই মন খুলে কথা বলার লোক প্রয়োজন। গুমরে গুমরে বাঁচা যায়না। ঠিক কিছুটা এইরকমই ভাবনা নিয়ে এই ধারাবাহিক তার পথচলা শুরু করেছে। নতুন জায়গায় এসে শিমুল কিভাবে নিজের মনের কথা বলার মানুষ গুলোকে খুঁজে পাবে আর কিভাবেই বা তারা শিমূলের কাছের মানুষ, বন্ধু হয়ে উঠবে? সেই নিয়েই গল্প।

kar kache koi moner kotha character porag's real identity

প্রোমো প্রকাশের পর থেকেই এই ধারাবাহিক ব্যাপক রেসপন্স পেয়েছে সোশ্যাল মাধ্যমে। মানুষ বেশ অন্যরকম গল্পের ছোঁয়া পেয়েছেন, তাই অধীর হয়ে অপেক্ষা করছিলেন পর্দায় প্রকাশ পাওয়ার। প্রথম দিনেই শিমূল দর্শককে বেশ আনন্দ দিয়েছে। পাশাপাশি এই ধারাবাহিকে নতুন চরিত্রে ধরা দিয়েছেন ‘মা’ সিরিয়ালের ‘ঝিলিক’।

অভিনেত্রী শ্রীতমা ভট্টাচার্য (Sritama Bhattacharjee), এর আগে অভিনেত্রী ছিলেন জি বাংলার ‘সোহাগ জল’ ধারাবাহিকটিতে। এর পরেই তাকে এই সিরিয়ালে একেবারে ভিন্ন রূপে দেখে চমকে উঠলেন দর্শক। বাংলা সিরিয়ালের জগতে অভিনেত্রী অপরাজিতা আঢ্য, প্রীতি মজুমদারের পর এবার মানসিক ভারসাম্যহীনের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অভিনেত্রী শ্রীতমাকে।

actress sritama bhattacharjee coming on kar kache koi moner kotha serial

তার এই ধরণের চরিত্র ধারাবাহিকে প্রথম। তাকে এইরকম চরিত্রে আগে কখনও দেখা যায়নি। আর তাইতো দর্শক একটু অবাক হয়েছিলেন বৈকি। এই ধারাবাহিকে তার চরিত্রের নাম ‘পুতুল’। সে দুই ভাইয়ের বড় দিদি। বড়ভাই তাকে ভালোবাসে তবে ছোট ভাই তার কাণ্ডকারখানায় রেগে ওঠে। এমনকি মারতেও তার দ্বিধা নেই। তবে এই সংসারে নতুন সদস্যরা এলে তাদের সাথে তার সম্পর্ক কতটা মধুর হয়? সেটাই দেখার।

আরও দেখতে পারেন