বক্সিংয়ের নেই ছিটেফোঁটাও! শুরু হতে না হতেই বিয়ে, ‘ফুলকি’র নতুন প্রোমো দেখে খিল্লি নেটপাড়ায়

টেলিভিশন চ্যানেল গুলোতে দেখা যাচ্ছে নতুন নতুন ধারাবাহিকের আগমন, একটা ধারাবাহিক আসছে তো আর একটা ধারাবাহিক যাচ্ছে। এই সব নতুন ধারাবাহিক কোনোরকমে তিন মাস কিংবা

Saranna

phulki serial new promo come out

টেলিভিশন চ্যানেল গুলোতে দেখা যাচ্ছে নতুন নতুন ধারাবাহিকের আগমন, একটা ধারাবাহিক আসছে তো আর একটা ধারাবাহিক যাচ্ছে। এই সব নতুন ধারাবাহিক কোনোরকমে তিন মাস কিংবা ছয় মাস চলছে, আবার টিআরপির অভাবে পাততাড়ি গুটোতে হচ্ছে। যতই নতুন নতুন ধারাবাহিক আসুক না কেন, সবার শেষ কথা টিআরপিই, টিআরপি ভালো হলে ধারাবাহিক এখন ১ বছর  বা তারও বেশি চলবে।

 সন্ধ্যা ৭:৩০ টার স্লটে টিআরপি অন্তর্ভুক্ত ধারাবাহিক ‘গৌরী এল’-র স্লট বদল করে সেই জায়গায় ১২ জুন আনা হয়েছে জি বাংলার (Zee Bangla) নতুন ধারাবাহিক ‘ফুলকি’ (Phulki)। ধারাবাহিকে ফুলকির চরিত্রে অভিনয় করছেন নবাগতা দিব্যানী মণ্ডল। আর তাঁর বিপরীতে অভিনয় করছেন টলিপাড়ার জনপ্রিয় অভিনেতা অভিষেক বসু।

phulki serial new weeding special promo

ধারাবাহিকটি প্রথম সপ্তাহ থেকে বর্তমান সপ্তাহ পর্যন্ত  টিআরপি তালিকায় নিজেদের স্থান রেখেছে দ্বিতীয়ত। যা একেবারেই অপরিকল্পনীয়। ধারাবাহিক শুরুর প্রথম দিকে এরকম টিআরপি খুব কম ধারাবাহিকই করতে পেরেছে। সত্যিই এ এক অনবদ্য নজির গড়েছে জি বাংলার ফুলকি ধারাবাহিক। ধারাবাহিকের কাহিনী বক্সিংকে  কেন্দ্র করে। কিন্তু বক্সিংয়ের বদলে সেখানে দেখা যাচ্ছে বিয়ের কাহিনী। 

ধারাবাহিক যারা দেখেন তারা জানেনই ফুলকির বিয়ে হচ্ছিল খারাপ লোকের সাথে, সেখান থেকে ফুলকি বেঁচে যায়, আর তাই এবার নায়কের সাথে হবে বিয়ে। নায়কের সাথেই নায়িকার বিয়ে হয়, এটা জানা কথা, কিন্তু ধারাবাহিক শুরুর দ্বিতীয় সপ্তাহের মধ্যেই যে বিয়ে হবে, তা কেউ ভাবতে পারেনি। সম্প্রতি জি বাংলার তরফ থেকে প্রকাশিত হয়েছে ধারাবাহিকের।

প্রোমো ভিডিও, তাতে দেখা যাচ্ছে, পল্লব রায় চৌধুরীকে বিরোধী দলের লোকেরা একটি ছবি দেখায়, ছবিটি দেখিয়ে বলে আপনার ভাইপো অসহায় মেয়ের সুযোগ নিচ্ছে, তখন পল্লব বলেন, ওরা একে অপরকে ভালোবাসে, ওদের বিয়ে হবে আপনারা থামুন।’ এরপরই দেখা যায় রোহিত ফুলকিকে সিঁদুর পড়াচ্ছে। রুদ্রর ষড়যন্ত্রে বাধ্য হয়ে বিয়ে করে। আর এই প্রোমো ভিডিও দেখে অনেকেই অবাক হয়েছেন। এত তাড়াতাড়ি বিয়ে দেখে। অনেকেই বলছেন ‘বক্সিং নিয়ে সিরিয়াল অথচ সিরিয়াল টা শুরু হওয়ার পর বক্সিং নিয়ে কোনো প্রমো দেখলাম না’। 

আরও দেখতে পারেন