মোড় ঘুরছে গল্পের? মেঘ-নীলের মিল হতেই বিয়ের পিঁড়িতে ‘ময়ূরী’!

জি বাংলায় (Zee Bangla) শুরু হয়েছে একটি নতুন ধারাবাহিক, যার নাম ‘ইচ্ছে পুতুল’ (Icche Putul)। যেখানে দেখা গেছে দুই বোনের কাহিনী। তবে দুই বোনের ভালোবাসা

Saranna

icche putul serial mayuri going to marry

জি বাংলায় (Zee Bangla) শুরু হয়েছে একটি নতুন ধারাবাহিক, যার নাম ‘ইচ্ছে পুতুল’ (Icche Putul)। যেখানে দেখা গেছে দুই বোনের কাহিনী। তবে দুই বোনের ভালোবাসা নয়, তিক্ততার কাহিনী ফুটে উঠেছে। বোন দিদিকে খুব ভালোবাসে, কিন্তু দিকে বোনকে একেবারেই সহ্য করতে পারেনা, বোনের  সব পছন্দ নিজের পছন্দ করতেই ভালোবাসে। সাধারণত দিদিরাই স্বার্থত্যাগ করে বোনের জন্য, কিন্তু এখানে ঠিক উল্টোটা। 

ধারাবাহিকের শুরু থেকেই দেখা গেছে মেঘ ময়ূরী দুই বোন। ময়ূরী মেঘের রক্তে বেঁচে আছে। তাও বোন মেঘের উপর কোনো কৃতজ্ঞতা নেই। বরং তার জন্য শুধুই রয়েছে লাঞ্ছনা। বরাবরই মেঘের সব পছন্দকেই কেড়ে নিয়েছে। কিন্তু কাড়তে পারেনি মেঘের স্বামী নীলকে। কিন্তু এখনও সে হাল ছাড়েনি অব্যহত রেখেছে তার কাজ।

netizen amazed to see icche putul serial megh

সম্প্রতি দেখা গেছে মেঘ এবং নীল বিদেশ ভ্রমণে যাবে, হানিমুনের জন্য। কিন্তু ময়ূরী তো কখনোই চায়না মেঘ আর নীলের মিল হোক। আর সে কারণেই সে নতুন পরিকল্পনা করে, যাতে মেঘ আর নীলের দূরত্ব বাড়ে। মেঘের পাসপোর্ট লুকিয়ে রাখে, তাদের আর বিদেশ যাওয়া হয় না। এই কারণে সকলেই মেঘকে ভুল বোঝে। এমনকি মেঘের স্বামী নীলও তাঁকে উল্টোপাল্টা কথা বলে।

কিন্তু মেঘ বুঝতে পারে এটা ময়ূরীর কাজ, কিন্তু প্রমাণ নেই। ফিঙ্গার প্রিন্টের সাহায্যে সবটা প্রমাণ করে দেয়, ময়ূরীই আসল কালপিট। নীল যখন বুঝতে পারল এটা ময়ূরীর কাজ, তখন নীল মেঘের কাছে যায়। মেঘকে বোঝায়, মেঘকে ফিরিয়ে আনে। এ হেন ঘটনা দেখে দর্শকরা বেশ হাসছেন। ময়ূরী এবারেও ব্যর্থ। দুজনের দূরত্ব সৃষ্টি করতে গিয়েও হল না দূরত্ব।

mayuri's mother wants to get her married in icche putul series

নিজের পায়ে নিজেই কুঁড়ুল মারল। ময়ূরীর মা এসব ঘটনার পর ময়ূরীর জন্য নতুন ছেলে দেখা আরম্ভ করবে বিয়ের জন্য। আর ময়ূরীর কোনো উপায় নেই, সেও মায়ের কথায় বিয়েতে সম্মতি জানায়। এবার হয়ত নতুন নায়ক আসবে। কিন্তু সেই নায়ক এসে কি ময়ূরীর জীবন পাল্টাতে পারবে সেটাই দেখার। 

আরও দেখতে পারেন