দিনক্ষণ সামনে এসেও থেমে গেল সম্প্রচার! স্টার জলসার উপর রেগে আগুন দর্শকেরা

যে ধারাবাহিক দর্শকদের বেশি ভালোলাগে, সেই ধারাবাহিকের স্থান হয় টিআরপি তালিকায়, কিন্তু যার দর্শক নেই, তার স্থান নেই। এরকম ঘটনা জি থেকে স্টার সব জায়গাতেই

Saranna

netizen angry on star jalsha channel for not repeating ishti kutum serial

যে ধারাবাহিক দর্শকদের বেশি ভালোলাগে, সেই ধারাবাহিকের স্থান হয় টিআরপি তালিকায়, কিন্তু যার দর্শক নেই, তার স্থান নেই। এরকম ঘটনা জি থেকে স্টার সব জায়গাতেই আছে। আবার এমনও দেখা যায় দু-তিন বছর আগের ধারাবাহিক এতটাই হিট হয়েছিল যে, দর্শকরা আবার দেখতে চাইছে। আর তাই স্টার জলসা তাদের অনুরোধ রেখেছে।

কিন্তু সমস্যা হল ধারাবাহিকের প্রচারের দিনক্ষণ প্রকাশ্যে এসে গেলেও ঠিক সময় ধারাবাহিকের সম্প্রচার হল না। স্টার জলসার (Star Jalsha) একটি জনপ্রিয় ধারাবাহিক ছিল ‘ইষ্টিকুটুম’ (Ishti Kutum)। যা শুরু হয়েছিল ২০১১ সালে। প্রায় চার বছর ধরে চলেছিল এই ধারাবাহিক। বেশ হিট হয়েছিল। বাহামনি এবং অর্চির জুটি দর্শকমহলে বেশ প্রশংসা পেয়েছিল। বাহামনির  চরিত্রে অভিনয় করেছিলেন রনিতা দাশ এবং সুদীপ্তা চক্রবর্তী।

netizen angry on star jalsha channel for not repeating ishti kutum once again

আর অর্চির চরিত্রে অভিনয় করেছিলেন ঋষি কৌশিক। ধারাবাহিকের কাহিনীতে দেখা গিয়েছে, অর্চি একজন সাংবাদিক। সাংবাদিকতার সূত্রে সে একবার সাঁওতালদের গ্রামের মেলায় যায়। আর সেখানেই সে বিপদের মুখে পড়ে। সাঁওতালরা তাঁকে বন্দী করে। মেরে ফেলতে চায়। বাহা অর্চিকে বাঁচাতে গেলে বাহার সাথেই অর্চির বিয়ে দিয়ে দেয়। কিন্তু অর্চি প্রথমদিকে এই বিয়ে মেনে নিতে চায়নি, কারণ সে মুনকে  ভালোবাসে।

এইভাবেই এগোবে কাহিনী। দর্শকদের পছন্দের এই ধারাবাহিক আবারও টিভির পর্দায় টেলিকাস্ট হবে শুনে দর্শকরা বেশ খুশি হয়েছিলেন। কিন্তু সেই খুশি এক নিমেষেই উধাও হয়ে যাবে সেটা আর কে জানত। জানা গিয়েছিল ৩রা জুলাই থেকে সোম থেকে রবিবার, রোজ দুপুর ১২.৩০ মিনিটে আবারও সম্প্রচারিত হবে এই ধারাবাহিক। সকলেই বেশ খুশি হয়েছিলেন এই খবরে।

netizen angry on star jalsha channel for showing promo but not repeating ishti kutum serial

কিন্তু দিনক্ষণ সামনে এলেও নির্দিষ্ট দিনে সম্প্রচার হল না ইষ্টিকুটুম ধারাবাহিক। এমনকি চ্যানেলের তরফ থেকে প্রোমোও ডিলেট করে দেওয়া হয়েছে। কিন্তু ‘বোঝেনা সে বোঝেনা’ যেদিন সম্প্রচার হওয়ার কথা ছিল, সেই দিনই সম্প্রচারিত হল। তবে ইষ্টিকুটুম কেন শুরু হল না? তা জানা যায়নি।

আরও দেখতে পারেন