নতুন সিরিয়ালের হাত ধরে আরও একবার ছোট পর্দায় অভিনেতা তথাগত মুখার্জী

সিরিয়াল থেকে সিনেমার পর্দা বাঙালি দর্শকের কাছে এক জনপ্রিয় অভিনেতা হলেন তথাগত মুখার্জী (Tathagata Mukherjee)। একের পর এক ধারাবাহিকে নতুন নতুন রূপে অভিনয়ে জিতেছেন দর্শকের

Nandini

tathagata mukherjee coming on star jalsha new serial

সিরিয়াল থেকে সিনেমার পর্দা বাঙালি দর্শকের কাছে এক জনপ্রিয় অভিনেতা হলেন তথাগত মুখার্জী (Tathagata Mukherjee)। একের পর এক ধারাবাহিকে নতুন নতুন রূপে অভিনয়ে জিতেছেন দর্শকের মন। এখনও তিনি ‘ধূলোকনা’র অঙ্কুর হয়ে থেকে গেছেন দর্শকের মনে। তার পরও অবশ্য তিনি ‘বালিঝড়’ ধারাবাহিকে ফিরেছিলেন নতুন রূপে। তবে খুব কম সময়ের ব্যবধানেই সেই ধারাবাহিক বন্ধ হয়ে যায়।

যার কারণে অঙ্কুর চরিত্রটিই এখনও দর্শকের কাছে স্পষ্ট। এবার তাকে নতুন অবতারে আবার এক ধারাবাহিকে ফিরতে দেখে দর্শক বেশ খুশি হয়েছেন। আসলে অভিনেতা যেকোনো চরিত্রেই মন কেড়ে নেন দর্শকের। তার অসাধারণ অভিনয়ে ছাপ ফেলে যান বারংবার। এবার তিনি এক গুন্ডা গোছের চরিত্রে ধরা দেবেন। স্টার জলসারই আরেক জনপ্রিয় সিরিয়াল ‘হরগৌরী পাইস হোটেল’এ।

সম্প্রতি, ধারাবাহিকটির একটি প্রোমো প্রকাশ পেয়েছে যাতে দেখা যাচ্ছে। অভিনেতা অভিনীত চরিত্রটি হাতে বন্দুক উঁচিয়ে শঙ্কর আর ঐশানির সামনে এসে বলছে ঐশানিকে আর রান্না করতে হবেনা পাইস হোটেলে, কারণ সে নাকি তার বউ হবে। আবার এই নতুন চরিত্রের সূত্র ধরে শঙ্কর আর ঐশানির মাঝে কি বিপদ আসতে চলেছে তা তো সময়ের সাথে সাথেই ধারাবাহিকে প্রকাশ পাবে।


তবে অভিনেতাকে রীতিমত প্রোমোতে দেখে বেশ চমকে উঠেছেন দর্শক। তার লুক একেবারে ভিন্ন। এমনকি অভিনেতা নিজেও এই খবর ভাগ করে নিয়েছেন তার অনুরাগীদের সঙ্গে। তার সোশ্যাল মাধ্যমে কয়েকটি ছবি ও একটি ক্যাপশনের মাধ্যমে। উল্লেখ্য, অভিনেতার এই নতুন চরিত্র আজ থেকেই ধারাবাহিকে প্রকাশ পাওয়ার কথা। এবার অভিনেতা এই লুকে ও চরিত্রে দর্শকের মন কতটা জয় করতে পারেন সেটাই দেখার।

আরও দেখতে পারেন