নায়ক-নায়িকা থেকে বিয়ের ধরণ ‘মোহর’এর সস্তা কপি’! রাধিকা-অনির্বানের বিয়ে ঘিরে ট্রোল নেটপাড়ায়

স্টার জলসার (Star Jalsha) অন্যতম জনপ্রিয় সিরিয়াল ‘এক্কা দোক্কা’ (Ekka Dokka)। শুরু থেকে রাধিকা আর পোখরাজের জুটি দর্শকের বেশ পছন্দ হতে শুরু করেছিল। তবে টিআরপি

Nandini

audience troll ekka dokka for copying mohor serial story

স্টার জলসার (Star Jalsha) অন্যতম জনপ্রিয় সিরিয়াল ‘এক্কা দোক্কা’ (Ekka Dokka)। শুরু থেকে রাধিকা আর পোখরাজের জুটি দর্শকের বেশ পছন্দ হতে শুরু করেছিল। তবে টিআরপি র প্রয়োজনে আচমকাই মোড় ঘুরল গল্পের। গল্পের শুরুটা যে রাধিকা আর পোখরাজকে দিয়ে হয়েছিল আজ তারা নিজেদের নতুন পথে নতুন সঙ্গীর হাত ধরে হাঁটা শুরু করেছে। যদিও এমনভাবে জুটি পাল্টে ফেলায় কিছু অনুরাগী বেশ ক্ষুব্ধ।

আবার অন্যদিকে নতুন যাদের ধারাবাহিকে আনা হয়েছে তাদের নিয়ে অনেকেই খুশি ও সন্তুষ্ট। গল্পের প্রয়োজনীয়তাই পোখরাজের রাধিকার সাথে ডিভোর্সের পর বিয়ে হয়েছে রঞ্জার সাথে। যদিও বিয়েটা তাদের জোর করেই হয়, তবুও ধীরে ধীরে রঞ্জা আর পোখরাজের মাঝেই নতুন রসায়ন গড়ে তুলেছেন লেখিকা। রঞ্জা চরিত্রটিকে দর্শক বেশ পছন্দও করছেন।

shankha mohor might return soon pratik sen sonamoni saha gave hint অন্যদিকে রাধিকার নতুন জুটি হিসাবে পর্দায় ধরা দিয়েছেন প্রতীক সেন। সোনামনি আর প্রতীকের জুটি স্টার জলসার ‘মোহর’ ধারাবাহিক দিয়ে দর্শক মাঝে জনপ্রিয় হয়ে উঠেছিল। আজও দর্শক তাদের ‘মোহদীপ’ জুটি বলেই চিহ্নিত করতে পছন্দ করেন। এই সেই জুটিকেই বর্তমানে ফিরিয়ে আনা হয়েছে ‘এক্কা দোক্কা’ ধারাবাহিকে। পোখরাজ নিজের বিয়েটা অর্থাৎ রঞ্জাকে মন থেকে মেনে নিয়েছে। কিন্তু রাধিকা এখনও নতুন করে শুরু করেনি নিজের জীবন।

সম্প্রতি, এবার সেই পথেই হাঁটছে গল্পের মোড়। রাধিকা আর অনির্বানের বিয়ের সময় আসন্ন, আয়োজন সুসম্পন্ন। কিন্তু গল্পে টেনে আনা হয়েছে ছোট্ট টুইস্ট। যেকোনো ধারাবাহিকের আকর্ষণ বাড়িয়ে তুলতে নতুন নতুন টুইস্টের প্রয়োজন। তবে একই নায়ক নায়িকার হাত ধরে যদি একই গল্পের পুনরাবৃত্তি ঘটানো হয় তবে তা দর্শকের কাছে হাসির হয়ে ওঠে বৈকি।

radhika ande anirban going to marry in ekka dokka serial

এই ধারাবাহিকেও সেই ঘটনাই দেখা গেলো। এক্কা দোক্কায় যেমন রাধিকা আর অনির্বান জুটি দেখানোর পর থেকে সেই মোহর জুটি দর্শক ফেরত পেয়েছে, তেমনই মোহরে যেমন না জানিয়েই বিয়ের দিন পর্যন্ত মোহরকে তার সাথে কার বিয়ে সেই অন্ধকারে ফেলে রেখেছিল এবারেও এক্কা দোক্কায় সেটাই দেখা গেলো। রাধিকা জানে অনির্বান অন্য কাউকে বিয়ে করছে। অথচ না জেনেই তাদের গায়ে হলুদ পর্যন্ত সম্পন্ন হয়ে গেল। আর সেটা দেখে দর্শক মহলে ট্রোল হতে দেখা গিয়েছে।

আরও দেখতে পারেন