এবার পর্দায় সাহিত্য কেন্দ্রিক চরিত্রে ধরা দেবেন মিঠাই অভিনেত্রী ‘ধারা’, খুশি অনুরাগীরা

ছোটপর্দার জনপ্রিয় একজন অভিনেত্রী হলেন অর্কজা আচার্য (Arkoja Acharyya)। কখনো তাঁকে দেখা গেছে মুখ্য ভূমিকায়, আবার কখনো তাঁকে দেখা গিয়েছে পার্শ্ব ভূমিকায়। চিনতে পারলেন না

Saranna

arkoja acharyya coming on akash aath channel in sahityer sera somoy new story

ছোটপর্দার জনপ্রিয় একজন অভিনেত্রী হলেন অর্কজা আচার্য (Arkoja Acharyya)। কখনো তাঁকে দেখা গেছে মুখ্য ভূমিকায়, আবার কখনো তাঁকে দেখা গিয়েছে পার্শ্ব ভূমিকায়। চিনতে পারলেন না অর্কজা কে? যারা জি এবং স্টার জলসার নিয়মিত দর্শক, তারা ঠিকই চিনবেন অর্কজাকে। কারণ স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘ওগো নিরুপমা’ তে নিরুপমার চরিত্রে অভিনয় করেছিলেন। এই ধারাবাহিকে তাঁর চরিত্র ছিল দ্বৈত।

আবার মিঠাই ধারাবাহিকেও তাঁকে দেখা গিয়েছিল পুলিশের ভূমিকায়। সব চরিত্রেই তিনি সুন্দর ভাবে অভিনয় করেছেন। মিঠাইয়ের পর সেভাবে তাঁকে উল্লেখযোগ্য চ্যানেলে  দেখা যায়নি, আর সেকারণেই অনুরাগীরা খুঁজছিলেন তাঁকে।  আর সেই সুখবর নিয়ে এসেছি এই প্রতিবেদনে। আবারও টিভির পর্দায় দেখা যাবে অর্কজাকে। শোনা যাচ্ছে আকাশ আট চ্যানেলেই দেখা যাবে তাঁকে। ‘বিমল মিত্রের করি দিয়ে কিনলাম’-এর মুখ্য চরিত্রে দেখা যাবে। 

actress arkoja acharjya coming on new serial soon

এর আগেও আকাশ আটের সাথে কাজ করেছেন। আকাশ আট চ্যানেলের সিরিয়াল শ্রেয়সীতে মুখ্য ভূমিকায় দেখা গিয়েছিল। এই সিরিয়ালে দেখা গিয়েছিল, বর্নি চক্রবর্তী, অনিন্দ্য বন্দ্যোপাধ্যায়, সৌমি ঘোষ, রণিত মোদক, মল্লিকা সিংহ রায়, প্রমুখকে। তবে শুধু আকাশ আটে নয়, কালার্স বাংলাতেও তাঁকে দেখা গিয়েছিল। অভিনয় করেছেন, ‘মৌ এর বাড়িতে’ (Mou Er Bari)। 

উল্লেখ্য, যাদবপুর বিশ্ববিদ্যালয়ের ছাত্রী অর্কজার ছোটো থেকেই ইচ্ছা ছিল অভিনয় করার। কিন্তু তিনি জানতেন টলিউডে কাজ পাওয়া খুবই কষ্টের। আর তাই যাদবপুরে পড়াকালীন বন্ধুরা মিলে ‘গুজব’ নামে একটি নাটকের দল বানিয়েছিলেন, বিভিন্ন জায়গায় শো করতেন। এর পাশাপাশি অভিনয়ের জন্য অডিশন দিতে শুরু করেছিলেন। কিন্তু বারবার প্রত্যাখ্যান হতে হয়েছিল, তা সত্ত্বেও হাল ছাড়েননি তিনি।


তারপরেই সুযোগ পান ওগো নিরুপমাতে। এর আগে তিনি সম্পর্কে ছিলেন অভিনেতা বিশ্ববসু বিশ্বাসের সঙ্গে। বিশ্ব বসুর সাথে সম্পর্কে জড়ানোর আগে তারা ছিলেন বন্ধু। সাত-আট বছরের বন্ধু, তারপর এগোয় প্রেমের সম্পর্কে। তারপর ব্যক্তিগত দূরত্ব বাড়ে। শোনা গিয়েছিল দিতিপ্রিয়ার জন্য নাকি তাদের সম্পর্কে ভাঙন। এই রটনা নাকজ  করেছেন অভিনেত্রী। 

আরও দেখতে পারেন