চিতায় জ্যান্ত ‘স্বয়ম্ভু’, রইল ‘জগদ্ধাত্রী’র চমকে দেওয়া প্রোমো

নায়ক-নায়িকার মৃত্যু মানেই ধারাবাহিক শেষ। এমনকি ধারাবাহিক যদি সম্প্রচার হয়, তাহলেও ধারাবাহিকের টিআরপি এবং জনপ্রিয়তা কমে যায়। যেমনটা দেখা গেছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘গাঁটছড়া’

Nandini

jagadhatri serial new promo come out

নায়ক-নায়িকার মৃত্যু মানেই ধারাবাহিক শেষ। এমনকি ধারাবাহিক যদি সম্প্রচার হয়, তাহলেও ধারাবাহিকের টিআরপি এবং জনপ্রিয়তা কমে যায়। যেমনটা দেখা গেছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘গাঁটছড়া’ তে। নায়িকার মৃত্যু হলেও ধারাবাহিক সম্প্রচার হচ্ছে, কিন্তু সেভাবে আর দর্শকরা দেখছেন না। ফলে ধারাবাহিকটি খুব শীঘ্রই শেষ করে দেওয়া হবে। এরকমই জি বাংলার আরও একটি ধারাবাহিকে দেখা গেছে নায়কের মৃত্যু।

এই মৃত্যু দেখে দর্শকরা চিন্তিত। তাহলে কি ধারাবাহিক শেষ? সত্যিই কি নায়কের মৃত্যু ঘটেছে? জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক হল ‘জগদ্ধাত্রী’ (Jagadhatri)। টিআরপি তালিকায় ধারাবাহিকটি বেশ নাম করেছে। টিআরপি তালিকায় প্রথমেও জায়গা করে নিয়েছিল এই ধারাবাহিক। ধারাবাহিকের জনপ্রিয়তার কারণেই টিআরপিতে জায়গা করেছে। নায়িকার দুটি সত্তা,একদিকে সে গোয়েন্দা আর একদিকে সে গৃহিণী।

jagadhatri serial new promo

দুটোই সমান তালে সামলাচ্ছেন। সমাজের পাশেও যেমন রয়েছেন, তেমনই রয়েছেন সংসারের পাশে। ধারাবাহিকের বর্তমান কাহিনী অনুযায়ী, তাঁর স্বামী স্বয়ম্ভু মৃত। দিব্যা সেন চক্রান্ত করে লোক লাগিয়ে স্বয়ম্ভুকে গুলি করে। স্বয়ম্ভু কোমায় চলে যায়। কিন্তু শেষ পর্যন্ত মৃত্যুর সাথে লড়াই করতে করতে স্বয়ম্ভু মারা যায়। এই অবধি তাই জানা গেলেও আসলে ফিরে আসবে স্বয়ম্ভু। জগদ্ধাত্রী তাকে রক্ষা করে চলেছে আড়াল থেকেই।

আর তার ঝলক ইতিমধ্যে পর্দায় পাওয়া গেছে। সম্প্রতি, এই ধারাবাহিকের একটি নতুন প্রোমো সামনে এসেছে যা দেখে দর্শক মহলে পড়েছে হৈ চৈ। এই ধারাবাহিক ঘিরে দর্শকের বেশ আকর্ষণ তৈরী হয়েছে। জগদ্ধাত্রী আর স্বয়ম্ভুর জুটির থেকেও বেশি জগদ্ধাত্রী আর কৌশিকীর জুটি দর্শকের কাছে অভিনব। দুই গৃহিনী নিজেদের বুদ্ধির বৈঠা নিয়ে এগিয়ে নিয়ে চলেছে জীবন তরী।

সম্প্রতি, প্রকাশ পাওয়া প্রোমোতে দেখা যাচ্ছে জগদ্ধাত্রী শ্মশানে। স্বয়ম্ভুকে দাহ করতে উপস্থিত হয়েছে। সেখানে চিতাও সাজানো হয়ে গেছে। এমতাবস্থায় আচমকাই তিনজন পিছন থেকে বন্দুক ধরে জগদ্ধাত্রীর মাথায়। জগদ্ধাত্রী পিছন ঘুরলে দেখতে পায়, তারা সেই শুটার যারা স্বয়ম্ভুকে মেরেছিল। ঠিক তখনই জগদ্ধাত্রীর নাম ধরে চিৎকার করে চিতা থেকে উঠে গুলিতে গুন্ডা গুলোর খুলি উড়িয়ে দেয় স্বয়ম্ভু। প্রোমো দেখে দর্শক অপেক্ষায় রয়েছেন মূল পর্বের।

আরও দেখতে পারেন