বিয়ের পরও শ্বশুরবাড়ি যাওয়া হলনা শ্রুতির, কারণ জানিয়ে মুখ খুললেন অভিনেত্রী

অনেক বাঁধা বিপত্তি, অনেক কটাক্ষ, অনেক সমালোচনা কাটিয়ে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন শ্রুতি দাস (Shruti Das) এবং স্বর্ণেন্দু সমাদ্দার (Swornendu Somaddaar)। নিজেদের জীবনের দ্বিতীয় ইনিংস

Saranna

shruti openup why she not going swornendu's house after marrige

অনেক বাঁধা বিপত্তি, অনেক কটাক্ষ, অনেক সমালোচনা কাটিয়ে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন শ্রুতি দাস (Shruti Das) এবং স্বর্ণেন্দু সমাদ্দার (Swornendu Somaddaar)। নিজেদের জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করলেন, সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের  উদ্দেশ্যে দিলেন ছবি। ছবির ক্যাপশনে শ্রুতি লিখলেন মিস থেকে মিসেস হলাম। জাকজমকপূর্ণ নয়, গত ৮ জুলাই আইনি বিয়েটাই সারলেন দুজনে। কেউই তা টের পাননি।

বর্তমানে অভিনেত্রী ‘রাঙা বউ’ (Ranga Bou) ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করছেন। ৯ তারিখ রাতে বিয়ের খবর সোশ্যাল মিডিয়ায় দুজনেই জানিয়েছেন। তবে সেদিন ছবি পোস্ট করেননি, শুধু ফেসবুকের স্ট্যাটাস বদলেছিলেন, লিখেছেন Got Married। শ্রুতি নিজের নামের শেষে জুড়ে দিয়েছেন সমাদ্দার পদবী। ছবি দেননি নিজেদের, তবে আইনি বিয়ের সাক্ষী হিসেবে যে কেক আনা হয়েছিল। 

actress shruti das and swornendu samaddaar's weeding album

সেই কেকের ছবি পোস্ট করেছিলেন। ছবি প্রকাশ্যে আসতেই সকলেই শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিয়েছেন মন্তব্য বক্স। তবে কেকের ছবির পাশাপাশি সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ঘোরাফেরা করছে বিয়ের কিছু মুহুর্তের ছবি। যেখানে দেখা যাচ্ছে হাতে কলমে বিয়ে হয়েছে, কিন্তু তার পাশাপাশি, শ্রুতির মাথায় সিঁদুর তুলে দিয়েছেন স্বর্ণেন্দু। একেবারে পর্দার রাঙা বউ। 

শ্রুতির পরনে ছিল সাদা রঙের বেনারসি। সাদা মানেই শুভ্রতার প্রতীক। আর তাই এই পবিত্র দিনে সাদাতেই মজেছেন তিনি। তবে সোনার গয়না ছিল না, ছিল রূপোর গয়না। একেবারেই অন্যরকম। স্বর্ণেন্দুর পরনেও ছিল সাদা পাঞ্জাবি। কিন্তু বিয়ে করে শ্বশুর বাড়ি যাননি। বিয়ের পর যে যার বাড়ি ফিরে গেছেন। কিন্তু কেন?

ranga bou serial actress shruti das geting married 

এর কারণ স্বরূপ জানান, বিয়ের কোনো নিয়মকানুন মানেননি, হয়নি দধিমঙ্গল, গায়ে হলুদ কিছুই হয়নি। তাই বৌভাতও হচ্ছে না, হচ্ছে না কালরাত্রি। আবারও দেখা হবে সেটে। তবে দুই পরিবারের তরফ থেকে আইনি ভাবে রাত কাটানোর সুযোগ পেয়েছেন তারা। তবে খুব শীঘ্রই দুজনেই যাবেন মিনি হানিমুনে। কোথায় যাচ্ছেন সেটা সাসপেন্স রেখেছেন। 

আরও দেখতে পারেন