নতুন জুটি সঙ্গী করে আবার ছোটপর্দায় ‘উচ্ছেবাবু’, কার সাথে ফিরছেন? রইল পরিচয়

‘মিঠাই’ (Mithai) ধারাবাহিক শেষ হওয়ার পর, মিঠাই এর উল্লেখযোগ্য চরিত্রের অভিনেতা অভিনেত্রীরা কেউই বসে নেই। সবাইকেই দেখা যাচ্ছে নতুন যাত্রায়। মিঠাই এর মুখ্য অভিনেত্রী সৌমিতৃষা

Saranna

adrit roy coming back on television with new pair

‘মিঠাই’ (Mithai) ধারাবাহিক শেষ হওয়ার পর, মিঠাই এর উল্লেখযোগ্য চরিত্রের অভিনেতা অভিনেত্রীরা কেউই বসে নেই। সবাইকেই দেখা যাচ্ছে নতুন যাত্রায়। মিঠাই এর মুখ্য অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডুও বসে নেই, আমরা সকলেই জানি সৌমিতৃষার বড় পর্দায় ডেবিউ হয়েছে। টলিউড সুপারস্টার দেবের বিপরীতে তাঁকে দেখা যাবে। সৌমিতৃষা সহ আরও কলাকুশলীকে নতুন যাত্রায় দেখা গেলেও মিঠাই এর মুখ্য চরিত্র সিদ্ধার্থ তথা অভিনেতা আদৃত রায়ের (Adrit Roy) দেখা মেলেনি।

অনুরাগীরা সকলেই অপেক্ষায় ছিলেন, কবে দেখা মিলবে আদৃতের? সেই শুভদিন আসতে বেশি দেরি নেই। আদৃত রায় টলিউড ইন্ডাস্ট্রির জনপ্রিয় এক অভিনেতা। অনেকের কেরিয়ার ছোটো পর্দা দিয়ে শুরু হলেও, তাঁর কেরিয়ার শুরু হয় বড় পর্দা দিয়েই। বড় পর্দায় তেমন মন জয় করতে পারেননি, কিন্তু ছোটো পর্দা তাঁর জীবন বদলে দেয়। ছোটো পর্দায় অভিনয় করে সকলের কাছে জনপ্রিয় হন। মিঠাই ধারাবাহিক তাঁর জীবনের মাইলস্টোন।

6th may mithai serial team complete their last shooting

এই ধারাবাহিকে অভিনয়ের মাধ্যমে সে অনেক মানুষের ভালোবাসা পেয়েছে। তবে ধারাবাহিক শেষ হয়েছে। আবার মানুষের মন জয় করে নিতে পর্দায় ফিরছেন আদৃত। কানাঘুষো শোনা যাচ্ছে, এসভিএফ প্রযোজিত একটি সিরিয়ালে মুখ্য চরিত্রে অভিনয় করবেন আদৃত। আর তাঁর বিপরীতে দেখা যাবে জনপ্রিয় অভিনেত্রী সৃজলা গুহকে। এ সম্পর্কে অফিশিয়ালি কিছু জানা যায়নি।

আরও পড়ুনঃ অনুরাগের ছোঁয়ার নতুন পর্ব আপডেট, দেখুন টিভির আগেই 

এটা একটা গুঞ্জন মাত্র। এই গুঞ্জন কি সত্যি? কি বললেন আদৃত? কি বললেন সৃজলা? এই গুঞ্জন প্রসঙ্গে সৃজলা জানান, ‘ আমিও এই খবরটা হঠাৎ শুনলাম, বুঝতে পারছিনা কেন এমন রটল। আপাতত ছোটো পর্দায় এখন কোনো কাজ করছি না। বেশ কিছু পরিকল্পনা রয়েছে, সময় মতো সবটাই জানা যাবে’। সৃজলা এখন ব্যস্ত রয়েছেন রাহুল মুখোপাধ্যায়ের আগামী সিরিজ়ে। 

mon phagun actress srijla guha coming soon

অন্যদিকে আদৃত এ প্রসঙ্গে কিছুই জানাননি, ধারাবাহিক শেষ হওয়ার পর ভ্রমণে মজেছেন আদৃত। তবে এও শোনা যাচ্ছে, ধারাবাহিকের কাস্টিং নাকি ঠিক হয়ে গেছে। কাস্টিংয়ে নাম রয়েছে আদৃত এবং সৃজলার।  ধারাবাহিকটি আসবে স্টার জলসায়। কিন্তু এই গুঞ্জন সত্যি কি মিথ্যা, তার উত্তর দেবে আগামী দিন। 

আরও দেখতে পারেন