পুরোনো স্মৃতি উস্কে শিরোনামে ‘হংসিনী’, ফিরলেন শার্লি-প্রারব্ধি!

চারিদিকে সেই সময় লকডাউন, আর সেই লকডাউনেই দেখা গিয়েছিল নতুন ধারাবাহিক। ধারাবাহিকের নাম ভাগ্যলক্ষী। এই ধারাবাহিক দেখা যেত স্টার জলসায়। ধারাবাহিকের কাহিনীতে দেখা গিয়েছিল যে

Saranna

sharly modak and prarabdhi singha shear a picture of them togather

চারিদিকে সেই সময় লকডাউন, আর সেই লকডাউনেই দেখা গিয়েছিল নতুন ধারাবাহিক। ধারাবাহিকের নাম ভাগ্যলক্ষী। এই ধারাবাহিক দেখা যেত স্টার জলসায়। ধারাবাহিকের কাহিনীতে দেখা গিয়েছিল যে রাঁধে  সে চুল বাঁধে। ভাগ্যশ্রী যে বাড়িতে যায়, সেই বাড়িরই ভাগ্য ফিরে যায়। ভাগ্যশ্রী ক্লাস ১২ পাস করা  মেয়ে, বিয়ের দিনই স্বামীর দোকান বন্ধ হয়ে যায়। বুদ্ধির জেরে যেমন বন্ধ হয়ে যাওয়া দোকানের হাল ধরে, তেমনই দেওর, জা, শাশুড়ি কে নিয়ে সুন্দর ভাবে সংসার করে। 

ভাগ্যশ্রীর চরিত্রে অভিনয় করেছিলেন শার্লি মোদক (Sharly Modak) এবং তাঁর বিপরীতে দেখা গিয়েছিল রাহুল মজুমদারকে। আর ভাগ্যশ্রীর দেওরদের চরিত্রে দেখা গিয়েছিল, ফারহান ইমরোজ এবং প্রারব্ধি সিংহ (Prarabdhi Singha)কে। আর সেই ভাগ্যলক্ষ্মী ধারাবাহিকের  দেওর বৌদিকে আবারও দেখা গেল সোশ্যাল মিডিয়ায়। এই ছবি দেখে আবেগে ভাসছেন অনুরাগীরা। 

sharly modak and prarabdhi singha shear a memory of them togather

ভাগ্যলক্ষ্মী ধারাবাহিকের জনপ্রিয় দেওর-বৌদি জুটিকে প্রারব্ধির ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে দেখা গেল। অর্থাৎ প্রারব্ধি এবং অভিনেত্রী শার্লি মোদককে দেখা গেল একটি সুইমিং পুলে। ক্যাপশনে লেখা রয়েছে ‘বৌদি আমার মডার্ন। ছবি দেখে অনুরাগীরা সকলেই আবেগে ভাসছেন। মনে পড়ছে ভাগ্যলক্ষ্মী ধারাবাহিকের কথা। 

আরও পড়ুনঃ অনুরাগের ছোঁয়ার আজকের আপডেট পেতে এখানে ক্লিক করুন 

উল্লেখ্য, ভাগ্যলক্ষ্মী ধারাবাহিক বেশিদিন স্থায়ী হয়নি। কয়েক মাসের মধ্যেই বন্ধ হয়ে যায়। ভাগ্যলক্ষ্মী ধারাবাহিকের পর অভিনেত্রী শার্লিকে দেখা গিয়েছিল জি বাংলার ‘লক্ষী কাকিমা সুপারস্টার’ ধারাবাহিকে হংসিনীর চরিত্রে। এই ধারাবাহিকেও তাঁর অভিনয় সকলের মন জয় করে নিয়েছিল। কিন্তু বর্তমানে অভিনেত্রীকে আর ধারাবাহিকে দেখা যাচ্ছে না। তবে সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় তিনি। 


ভাগ্যলক্ষ্মীর মুখ্য অভিনেতা রাহুল মজুমদারকে দেখা গিয়েছিল ‘খুকুমণি হোম ডেলিভারি’ তে। এরপর এই ধারাবাহিক শেষের পর বর্তমানে অভিনয় করছেন স্টার জলসার ‘হরগৌরি পাইস হোটেল’- এ। অন্যদিকে প্রারব্ধি ‘ভাগ্যলক্ষ্মী’ ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পর অভিনয় করেন, ‘শ্রী কৃষ্ণ ভক্ত মীরা’ -তে। এরপর বর্তমানে দেখা যাচ্ছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ তে নায়ক সূর্যর ভাইয়ের চরিত্রে। 

আরও দেখতে পারেন