বাবাকে ভালো ব্যবহারের পাঠ পড়ালো মেয়ে, দীপার প্রতি সূর্যর ব্যবহারে মুখ ফেরালো মেয়েরাও

স্টার জলসার (Star Jalsha) ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chowa) ধারাবাহিকটি দর্শক মনে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। তা প্রতি সপ্তাহের টিআরপি তালিকায় নজর রাখলেই দেখা যায়। ধারাবাহিকের

Nandini

in anurager chowa sona taught her father how to behave with his mother

স্টার জলসার (Star Jalsha) ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chowa) ধারাবাহিকটি দর্শক মনে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। তা প্রতি সপ্তাহের টিআরপি তালিকায় নজর রাখলেই দেখা যায়। ধারাবাহিকের একই গল্প দেখতে দেখতে দর্শক বিরক্ত বোধ করলেও। প্রতিদিনের পর্বে যে সামান্য চমক থাকে তা একেবারেই অস্বীকার করা যায়না। প্রতিটা পর্ব পরবর্তী পর্বের জন্য আকর্ষণ তৈরী করে দিয়ে শেষ হয়।

সম্প্রতি, সোনা তার মা বাবার পরিচয় জানতে মরিয়া হয়ে উঠেছে। তার দিদা তার মাথায় এই কথা ঢুকিয়ে দিয়েছে যে, সে সেনগুপ্ত পরিবারের কেউ নয়। সে অনাথ, আর সেই কথাটাই সোনাকে ভীষণ ভাবে ক্ষত-বিক্ষত করেছে। সদ্য তৈরী হওয়া এই ঘা না শুকোতেই নতুন করে আবার এক সত্যির মুখে সোনা। সে স্টোর রুমে গিয়ে সূর্য আর দীপার একটা বিয়ের ছবি খুঁজে পায়।

in anurager chowa surja introduse deepa infront of outsiders as servent

ইদানিং কালে সূর্য আর দীপা মুখোমুখি হলেই সূর্য যেভাবে দীপাকে অপমান করতে থাকে তা দর্শকের কাছে বেশ বিরক্তিকর। দুটো ভালোবাসার মানুষ এভাবে কিকরে কাউকে অপমান করতে পারে। সূর্যর ভুলবোঝাবুঝি তার ভালোবাসাকে কোথাও গিয়ে ঢাকা দিয়ে দিয়েছে। আর সূর্যর এই ব্যবহারে তার দুই ছোট্ট মেয়েও বেশ বিরক্ত। আর বাবার প্রতি ধীরে ধীরে অভিমান জমা হয়েছে।

আরও পড়ুনঃ অনুরাগের ছোঁয়ার লেটেস্ট আপডেট পেতে এখানে ক্লিক করুন

এতদিন বাড়ির আর সকলের সামনে দীপাকে অপমান করতে ছাড়তোনা সূর্য, তবে এবার তার রাগ এমনই বেড়ে চলেছে যে সে মেয়েদের সামনেও দীপাকে অপমান করতে ছাড়ছেনা। এমনকি, মেয়েদের সামনে দীপাকে কাজের লোক বলেও পরিচয় দিয়েছে। আর সূর্যর এই ব্যবহার দেখে এবার মুখ খুলল সোনা। সে বাবাকে স্পষ্ট বলে দেয় যে সে খুবই বাজে ব্যবহার করছে তার ফুলমা’র সাথে। কথায় কথায় সে তার সাথে এমন ব্যবহার কেন করে সেটাও প্রশ্ন করে।

rupa tell the truth to sona about their relation in anurager chowa serial

এমনিতেও, সোনা নিজেকে অনাথ জানার পর থেকেই তার বাবা সহ পরিবারের সকলের প্রতি ভীষণ ভাবে রেগে আছে। বাবার সাথে কথা পর্যন্ত বলতে চায়না সে। আর তার মাঝেই সূর্যর এমন ব্যবহার সোনাকে তার বাবার প্রতি আরও বিরক্ত করে তুলছে। এবার দেখার বিষয়, মেয়ের এমন প্রশ্নের পরও কি সূর্য নিজেকে শুধরে নেবে? নাকি সে একই ভাবে দীপাকে অপমানে ঝাঁঝরা করে যাবে?

আরও দেখতে পারেন