অভিনয় ছাড়াও ‘ডোডো’র রয়েছে আরও একটি গুণ, নতুন করে অভিনেতার প্রেমে পড়লেন অনুরাগীরা

বাঙালির হার্টথ্রব নায়ক হল অর্পণ ঘোষাল। অর্পণ ঘোষাল নামের থেকে সকলেই চেনেন ডোডো হিসেবে। ডোডো চরিত্র এতটাই আকৃষ্ট করেছে যে ডোডো নামের কারণে অর্পণ ঘোষাল

Saranna

netizen amazed by dodo actor arpan ghoshal's new talent

বাঙালির হার্টথ্রব নায়ক হল অর্পণ ঘোষাল। অর্পণ ঘোষাল নামের থেকে সকলেই চেনেন ডোডো হিসেবে। ডোডো চরিত্র এতটাই আকৃষ্ট করেছে যে ডোডো নামের কারণে অর্পণ ঘোষাল নামটা ব্রাত্য হয়ে পড়েছে। অর্পণ ঘোষালের শেষ কাজ স্টার জলসার ‘মেয়েবেলা’ ধারাবাহিক। মেয়েবেলার আগে অনেক ধারাবাহিকে অভিনয় করেছেন, কিন্তু মেয়েবেলা তাঁর জীবনের মাইলস্টোন। 

মেয়েবেলার অভিনয় এতটাই সকলকে মুগ্ধ করেছে যে প্রত্যেকটি নারীর হৃদয়ের মণিকোঠায় সে পৌঁছে গেছে। খুব সুন্দর অভিনয় দক্ষতা, খুব সুন্দর তাকানো, খুব সুন্দর কন্ঠস্বর, পাশাপাশি খুব সুন্দর কথা বলার ভঙ্গিত। সবকিছুই এতটাই সুন্দর যে খুব তাড়াতাড়ি সকলকে আকৃষ্ট করেছে। এতগুলো গুণের পাশাপাশি, তাঁর রয়েছে আরও একটি গুণ। সম্প্রতি সেই গুণ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

female fan's crush now meyebela serial actor arpan ghoshal aka dodo

অর্পণ ঘোষালের মনের এককোণে রয়েছে সাহিত্য। তিনি খুবই সাহিত্য প্রেমী মানুষ। এর প্রমাণ পাওয়া যায় তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট লক্ষ্য করলে দেখা যাবে, তিনি মাঝেমধ্যেই কবিতার ছবি পোস্ট করেন। আর সম্প্রতি দেখা গেল স্বয়ং অর্পণ ঘোষাল নিজেই কবিতা বলছেন। 

আরও পড়ুনঃ অনুরাগের ছোঁয়ার আজকের পর্ব আপডেট পেতে এখানে ক্লিক করুন

না না, নিজের লেখা কোনো কবিতা নয়। জনপ্রিয় কবি হেলাল হাফিজের অচল প্রেমের পদ্য থেকে কয়েকটা লাইন নিয়ে তিনি বলছেন। কন্ঠে শোনা গেল, ‘ আজন্ম মানুষ আমাকে পোড়াতে পোড়াতে কবি করে তুলেছে মানুষের কাছে এওতো আমার এক ধরনের ঋণ।’ এই কবিতাটি রিলস  আকারে পোস্ট করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Arpan Ghoshal (@arpan_avi_ghoshal)


আর ক্যাপশনে লিখেছেন, ‘ বহুদিন ধরেই মনে হচ্ছিল রিল, শর্টস এসবে যদি দেশ বিদেশের অজানা গান হিন্দি সিনেমার সংলাপ থেকে নেতার ভাষণ জায়গা পেতে পারে তাহলে বাংলা কবিতা কেন নয়’। এই কবিতা শুনে সকল অনুরাগীর মন ভরে গেছে। সকলেই বেশ সুন্দর সুন্দর মন্তব্য লিখেছেন। একজন লিখেছেন, ‘ভীষণ ভালো লাগল’। আর একজন লিখেছেন, ‘ খুব সুন্দর তোমার ভয়েস’। তবে এসব মন্তব্যের পাশাপাশি আরও মন্তব্য উঠে এসেছে,  যেখানে দেখা যাচ্ছে সকলেই অপেক্ষা করছেন তাঁর ফিরে আসার। 

আরও দেখতে পারেন