সৎকারের পরেও ফিরে এসেছে জ্যান্ত ‘মৃতদেহ’! রইল বাংলা সিরিয়ালের এমন কিছু চরিত্র

মরা মানুষ কখনো ফিরে আসে না, এটাই আমরা জানতাম। কিন্তু টেলিভিশনের পর্দায় ধারাবাহিক গুলো আমাদের শেখালো অন্য কিছু। মরা মানুষ হয়ে ওঠে জীবিত। বাস্তব জীবনে

Saranna

these 4 bengali serial's character are back after death

মরা মানুষ কখনো ফিরে আসে না, এটাই আমরা জানতাম। কিন্তু টেলিভিশনের পর্দায় ধারাবাহিক গুলো আমাদের শেখালো অন্য কিছু। মরা মানুষ হয়ে ওঠে জীবিত। বাস্তব জীবনে যদি এই ঘটনা ঘটতে তাহলে বোধহয় খুশি হত অনেকেই। বাংলা সিরিয়ালে (Bengali Serial) দেখা যায়, যারা অপঘাতে মারা যাচ্ছে, তারাই আবার ফিরে আসছে। আজ দেখে নেওয়া যাক বাংলা ধারাবাহিকের সেই সমস্ত চরিত্রদের।

from jagadhatri serial swayambhu character are back after death

স্বয়ম্ভু (Swyambhu) : জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’ (Jagadhatri)। এই ধারাবাহিকের নায়কের নাম স্বয়ম্ভু। সমাজের সংকট দূর করতে জগদ্ধাত্রী এবং স্বয়ম্ভু তাদের পেশার দ্বারা সদা তৎপর। কিন্তু বর্তমানে সমাজ এবং বাড়ি দুটোই মিলেমিশে এক হয়ে গেছে। এই পরিস্থিতিতে ধারাবাহিকের কাহিনী অনুযায়ী দিব্যা সেন স্বয়ম্ভুকে গুলি মারে। আর স্বয়ম্ভু গুলি খেয়ে কোমায় চলে গিয়ে মারা যায়। কিন্তু বর্তমানে দেখা যাচ্ছে সে মরেনি বেঁচে আছে। 

from khelna bari serial mitul character are back after death

মিতুল (Mitul) : বাংলা ধারাবাহিকের বেল্ট কাকিমা। জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘খেলনা বাড়ি’ (Khelna Bari)র মুখ্য চরিত্র হল মিতুল। ধারাবাহিকের কাহিনী অনুযায়ী মিতুল যাতে মারা যায়, তা নিয়ে সদা তৎপর রণজিৎ লাহিড়ী। এই রণজিৎ কিছুদিন আগে মিতুলের শরীরে এমন বিষপ্রয়োগ করেছিল, যেখানে তার কোনো জ্ঞান ছিল না। মৃত্যুর কোলে ঢলে পড়ে। কিন্তু সেও মৃত্যুর মুখ থেকে বেঁচে ওঠে। 

from guddi serial anuj character are back after death

অনুজ (Anuj) : স্টার জলসার চর্চিত তম ধারাবাহিক হল ‘গুড্ডি’ (Guddi)। ধারাবাহিকের মুখ্য চরিত্র অনুজের মৃত্যুতে সকলেই শোকাহত। সকলেই ভেবেছিল ধারাবাহিক শেষ হয়ে যাবে। কিন্তু বর্তমানে দেখা গেল অনুজ রুপী অঙ্কুর বলে একজন আবারও ফিরে এসেছে। 

from ke apon ke por serial joba character are back after death

জবা (Joba) : বাংলা ধারাবাহিকের আরও এক উল্লেখযোগ্য চরিত্র হল জবা। জবা যেন মৃত্যুঞ্জয়ী। মৃত্যু যেন তাঁর কাছে কোনো বাঁধা নয়। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘কে আপন কে পর’ (Ke Apon Ke Por) ধারাবাহিকে এই চরিত্রের দেখা মিলেছিল । ধারাবাহিকে দেখা গেছে কখনো আগুনের উপর দিয়ে হেঁটে গেছেন, আবার কখনো চিতা থেকে বেঁচে ফিরেছে।

আরও দেখতে পারেন