ডিপ্রেশন কাটিয়ে বহুদিন পর পর্দায় ফিরছেন ‘স্ত্রী’ অভিনেত্রী নেহা! খুশি অনুরাগীরা

মনে আছে নেহা আমনদীপকে (Neha Amandeep)? অনেকেই হয়ত ভুলে গেছেন। কারণ তিনি ইন্ডাস্ট্রি থেকে নিজেকে অনেকটাই দূরে রেখেছেন। সেকারণেই তাঁর নাম হারিয়ে গেছে। জি বাংলায়

Saranna

neha amandeep coming on telivision after long time

মনে আছে নেহা আমনদীপকে (Neha Amandeep)? অনেকেই হয়ত ভুলে গেছেন। কারণ তিনি ইন্ডাস্ট্রি থেকে নিজেকে অনেকটাই দূরে রেখেছেন। সেকারণেই তাঁর নাম হারিয়ে গেছে। জি বাংলায় ২০১৬ সালে সম্প্রচারিত হত একটি জনপ্রিয় ধারাবাহিক তার নাম ‘স্ত্রী’। এই ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন নেহা আমনদীপ। আর তাঁর বিপরীতে দেখা গিয়েছিল জনপ্রিয় অভিনেতা নীল ভট্টাচার্যকে।

এর আগে অনেক ধারাবাহিকে অভিনয় করলেও ‘স্ত্রী’ ধারাবাহিক থেকে তিনি জনপ্রিয় হয়ে ওঠেন। তিনি পাঞ্জাবি হয়েও সুন্দর ঝড়ঝড়ে বাংলা বলে সবার মন জয় করে নিয়েছিলেন। এই ধারাবাহিকের পর ছোটো ছোটো কাজ করেছেন বটে, কিন্তু মুখ্য চরিত্রে সেভাবে আর দেখা মেলেনি। কিন্তু কেন? এর উত্তর তিনি দিয়েছিলেন জি বাংলার দিদি নাম্বার ওয়ান এ।

where is actress neha amandeep nowdays

সমস্ত বাঁধা বিপত্তি কাটিয়ে, জীবনের যুদ্ধ অতিক্রম করে আবারও ফিরছেন টেলিভিশনের পর্দায়। জনপ্রিয় পরিচালক স্নেহাশিষ চক্রবর্তীর হাত ধরে আবারও ফিরছেন। জি বাংলা নয় স্টার জলসাতেই তিনি আসছেন। এ প্রসঙ্গে অভিনেত্রী জানান, ‘ হুমমমমম যতক্ষণ না কনফর্ম হচ্ছে ততদিন কিছু মন্তব্য করা আমার পক্ষে সম্ভব নয়’। শোনা যাচ্ছে স্টার জলসায় ব্লুজের আসন্ন মেগাতেই দেখা যাবে তাঁকে।

বিপরীতে দেখা যাবে রোহন ভট্টাচার্যকে। এখনও কিছু ঠিক হয়নি। ঠিক হলে আগামীতে খবর মিলবে। এতদিন যে ইন্ডাস্ট্রি থেকে দূরে ছিলেন, তিনিও ভালো ছিলেন না। মিস করেছেন ফ্যানেদের। তিনি জানিয়েছেন, ‘অনেকদিন টিভির পর্দায় আসিনি, ফ্যানেদের খুব মিস করি। ওদেরকে খুব মিস করি। সবার ভালোবাসা চাই। আশা করছি টেলিভিশনের পর্দায় খুব শীঘ্রই ফিরব।’

neha amandeep coming back on television

কেন এতদিন পর্দা থেকে উধাও এ প্রসঙ্গে তিনি জানিয়েছিলেন, তাঁকে সবসময় কোনো এক তৃতীয় ব্যক্তি বলছে তোমাকে বিচ্ছিরি দেখতে, তোমার মরে যাওয়া উচিত। তোমাকে কেউ আপন করে নেবে না। এসব শুনে তিনি ডিপ্রেশন চলে গিয়েছিলেন। ঘরে একা থাকতেন, কারোর সাথে কথা বলতেন না। বাইরে বেরোতেন না। কাজের জন্য ফোন করলে ফোন রিসিভ করতেন না। এতটাই ডিপ্রেসড ছিলেন। বর্তমানে সব ভুলে আবারও ফিরে আসছেন তিনি। এই খবরে খুশি হয়েছেন অনুরাগীরা।

আরও দেখতে পারেন