আসছে সাহিত্য নির্ভর এক ধারাবাহিক, রইল প্রোমো

শুধুমাত্র জি বাংলা আর স্টার জলসা এই দুই উল্লেখযোগ্য চ্যানেলই যে টক্কর চালাচ্ছে, তা কিন্তু নয় টক্করে সামিল হয়েছেন বাংলার আরও ধারাবাহিক চ্যানেল। কেউ পিছিয়ে

Saranna

sahityer sera somoy new story coming on kori diye kinlam

শুধুমাত্র জি বাংলা আর স্টার জলসা এই দুই উল্লেখযোগ্য চ্যানেলই যে টক্কর চালাচ্ছে, তা কিন্তু নয় টক্করে সামিল হয়েছেন বাংলার আরও ধারাবাহিক চ্যানেল। কেউ পিছিয়ে নেই প্রতিযোগীতার দৌড়ে। সকলেই নিজেদেরকে শীর্ষে দেখার জন্য উদগ্রীব। আর এটা হওয়াই তো স্বাভাবিক। যাই হোক, সব চ্যানেলেই আসছে নিত্যনতুন ধারাবাহিক। পিছিয়ে নেই আকাশ আট। 

আকাশ আট (Akash Aath) চ্যানেল সবসময় একটু কালচারাল। সংস্কৃতি নিয়ে নাড়াচাড়া করতে দেখা যায়। আর তাই তাদের চ্যানেলে দেখা যায় সাহিত্য নির্ভর প্রোগ্রাম। অনেক বছর ধরেই চলে আসছে ‘সাহিত্যের সেরা সময়’ (Sahityer Sera Somoy) নামক একটি প্রোগ্রাম। এই প্রোগ্রামে দেখানো হয় সাহিত্য নির্ভর ধারাবাহিক। বিশিষ্ট সাহিত্যিকদের লেখা উপন্যাস দিয়ে সৃষ্ট ধারাবাহিক এখানে দেখানো হয়।

in akash aath channel sahityer sera somoy new story coming on kori diye kinlam

আর তাই ২৪ শে জুলাই থেকে শুরু হচ্ছে একটি নতুন মেগা। বিমল মিত্রের লেখা উপন্যাস অবলম্বনে  ‘কড়ি দিয়ে কিনলাম’ (Kori Diye Kinlam) মেগা দেখা যাবে সাহিত্যের সেরা সময়ে। এই মেগা ২৪ জুলাই থেকে সন্ধ্যা ৭:৩০ এ দেখা যাবে। যা নিয়ে সকলেই উদগ্রীব। কড়ি দিয়ে কিনলাম নিয়ে নাটক, সিনেমা কি না হয়েছে। এবার এই কাহিনী স্থান পেল সাহিত্যের সেরা সময়ে। 

পরিচালক বীরেশ চট্টোপাধ্যায় এই উপন্যাসকে সিনেমায় রূপান্তরিত করেছিলেন। সেখানে অভিনয় করেছিলেন,  অপর্ণা সেন (লক্ষী) এবং মৌসুমী চ্যাটার্জী (সতী) আর ছিলেন তাপস পাল (দীপু) । এই মেগাতে অপর্ণা সেনের বিকল্প হিসেবে দেখা যাবে টলিপাড়ার জনপ্রিয় অভিনেত্রী অর্কজা আচার্যকে। যিনি এর আগে ‘ওগো নিরুপমা’, ‘মিঠাই’, ‘শ্রেয়সী’ ধারাবাহিকে অভিনয় করেছেন। 

এছাড়াও সতীর চরিত্রে অভিনয় করছেন সুসৃতা ঘোষ  আর দীপুর চরিত্রে দেখা যাবে অর্ণবকে। একেবারে চ্যালেঞ্জিং একটা প্রজেক্ট। সিনেমা তো সুপার ডুপার হিট হয়েছিল। এই মেগা কতটা হিট হয় সেটাই দেখার। লক্ষী চরিত্র প্রসঙ্গে অর্কজা জানান, ‘এই চরিত্রটি খুবই চ্যালেঞ্জিং।

 

আমার বিপরীত চরিত্র। এরকম চরিত্রে সুযোগ পেয়ে যেমন ভালো লাগছে, তেমনই আবার ভয় করছে। একদিকে সাহিত্যের কাজ আর একদিকে এই চরিত্রে অভিনয় করেছেন অপর্ণা সেন। তাই ভয়ও লাগছে। পরিচালকের কথা মতো কাজ করছি। যেমনটা শিখিয়েছেন তেমনটাই করছি। আশা করি ভালো হবে। দর্শকদের কতটা ভালো লাগে সেটা দর্শকরাই বলবেন’। 

আরও দেখতে পারেন