দুঃসময়ে অনুরাগীর পাশে দাঁড়ালেন, নতুন করে ভক্তদের মন জয় করলেন সৌমিতৃষা

জি বাংলায় যখন মিঠাই ধারাবাহিক শুরু হয়, প্রথম থেকেই তার জনপ্রিয়তা ছিল তুঙ্গে। মিঠাই শেষ হওয়ার পরও তার জনপ্রিয়তা কমে যায়নি। মিঠাইয়ের সুন্দর সুন্দর ক্লিপ

Saranna

soumitrisha amazed her fan to support in her though time

জি বাংলায় যখন মিঠাই ধারাবাহিক শুরু হয়, প্রথম থেকেই তার জনপ্রিয়তা ছিল তুঙ্গে। মিঠাই শেষ হওয়ার পরও তার জনপ্রিয়তা কমে যায়নি। মিঠাইয়ের সুন্দর সুন্দর ক্লিপ ভিডিও আজও অনুরাগীদের স্টোরিতে দেখতে পাওয়া যায়। শুধু ক্লিপ ভিডিও নয়, আজও মিঠাই ধারাবাহিকের কলাকুশলীদের নিয়ে অনুরাগীরা মেতে থাকেন। সৌমিতৃষা,  আদৃত এখন কে কী করছেন তাদের সব খবরই অনুরাগীরা রাখেন।

তাদের সোশ্যাল মিডিয়ায় ফলো করেন। সম্প্রতি সেই প্রমাণ মিলল। সৌমিতৃষা কুন্ডুর (Soumitrisha Kundu) যারা অনুরাগী আছেন, তারা নিশ্চয়ই সৌমিতৃষার যেসব ফ্যান পেজ থেকে আছে সেগুলো  লক্ষ করেন। সেখানে সম্প্রতি করা একটি পোস্ট ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, এক অনুরাগীর বাবা অসুস্থ তিনি কোমায়  চলে গেছেন। আর তাই সৌমিতৃষাকে তিনি ম্যাসেজ করেছিলেন। 

soumitrisha kundu

সৌমিতৃষাকে তিনি লেখেন, ‘দিদিভাই আমার বাবা খুব অসুস্থ , কোমাতে আছেন। একটু বাবার জন্য প্রে করবেন’। এর উত্তরে সৌমিতৃষা জানিয়েছেন, ‘অবশ্যই! বাবা  লোকনাথকে বলো, সব বিপদ দূর হয়ে যাবে। আমি প্রে করব বাবা সুস্থ হয়ে যাবেন সোনা’। তারপরে ওপার থেকে উত্তর আসে, ‘দিদিভাই তুমি যে প্রে করছ এটাই অনেক গো’। 

তারপরে অনুরাগীর সংযোজন, ‘আসলে বাবাই আমার একমাত্র ভরসা। আমি তো ছোটো বেলাতেই মাকে হারিয়েছি, বাবাকে ছাড়া থাকার কথা ভাবিও না।’ এরপরই সৌমিতৃষার উত্তর, ‘বাবাকে ভগবান কেরে নেবেন না মা। ভগবানকে ডাকো রোজ ঠিক হয়ে যাবে বাবা’। যারা সেলেব্রেটি নন, মানে যারা সাধারণ মানুষ, তারা অনেক সময়ই ভাবেন। 

soumitrisha amazed her fan to keep support in her dificult time

সেলেব্রেটিরা অনেক উঁচুতে থাকেন, তাদের ছোঁয়া যায় না, তাদের স্পর্শ করা যায় না। তাদের কাছে যেতে গেলে ভয় লাগে। আদতে যে তা নয়, তা সৌমিতৃষা কুন্ডু প্রমাণ করে দিলেন। যিনি ম্যাসেজটা করেছিলেন, তিনি ভাবেননি যে এমন উত্তর পাবেন। সকল অনুরাগী সৌমিতৃষার এই রূপ দেখে খুশি। আবার একবার সৌমিতৃষার প্রশংসা করলেন অনুরাগীরা। 

আরও দেখতে পারেন