ছক ভাঙা নতুন জুটির খবরে উত্তাল নেটপাড়া, আসছে শন-তৃনা!

টলিপাড়ার দুই জনপ্রিয় নাম শন ব্যানার্জী (Sean Banerjee) আর তৃনা সাহা (Trina Saha)। বাংলা সিরিয়ালের দৌলতে যারা মানুষের খুব কাছাকাছি পৌঁছে গেছে। অনেক ধারাবাহিকের মধ্যেও

Nandini

trina saha and sean banerjee coming on new project as pair

টলিপাড়ার দুই জনপ্রিয় নাম শন ব্যানার্জী (Sean Banerjee) আর তৃনা সাহা (Trina Saha)। বাংলা সিরিয়ালের দৌলতে যারা মানুষের খুব কাছাকাছি পৌঁছে গেছে। অনেক ধারাবাহিকের মধ্যেও তৃনা সাহা সকলের কাছে গুনগুন হিসাবেই বেশি পরিচিত। আর অভিনেতা শন ব্যানার্জী দর্শকের কাছে টুবাই দা নামেই পরিচিত হয়ে উঠেছেন। ‘খড়কুটো’ আর ‘মন ফাগুন’ ধারাবাহিকটি শেষ হয়ে যাওয়ার পরও দর্শক মনে রেখে দিয়েছেন।

‘মন ফাগুনে’র পর অবশ্য অভিনেতাকে ছোট পর্দায় দেখা যায়নি। তবে তিনি এখন বড় পর্দায় কাজ করছেন। তার অনুরাগীরা সেখানেও তাকে ভালোবাসা দিয়ে ভরিয়ে তুলেছেন। নতুন ভাবে চিনছেন তাকে। ‘খড়কুটো’র পর অভিনেত্রীকে ‘বালিঝড়’ নামক অপর এক ধারাবাহিকে দেখা গেলেও সেই সিরিয়াল অল্প কিছুদিনেই বন্ধ করে দেওয়া হয়। সেই অর্থে জনপ্রিয়তা পায়নি সেই সিরিয়াল।

trina saha and sean banerjee coming on new web as pair

সম্প্রতি, বাংলা ধারাবাহিকে জনপ্রিয় জুটি ফিরিয়ে আনার পাশাপাশি আরও একটা পরীক্ষা চালিয়ে যাচ্ছেন নির্মাতারা। তা হল, সম্পূর্ণ নতুন জুটি তৈরী করা। যেমন, রাধিকা-পোখরাজ, এছাড়াও এমন কিছু সম্পূর্ণ ভিন্ন নতুন জুটি বাংলা ধারাবাহিকে দেখা গেছে। এই জুটিরাও কিন্তু দর্শকের কাছে বেশ জনপ্রিয়তা অর্জন করেছেন। ছক ভাঙা জুটি মানেই তা একেবারে বেমানান তা কিন্তু নয়।

এবার এমনই এক জুটি আবার গড়ে তুলতে চলেছেন নির্মাতারা। তবে এই জুটিকে ছোট পর্দায় নয় বরং ওটিটির পর্দায় দেখা যাবে। হ্যাঁ, এবারে বড় পর্দায় একসাথে জুটি বাঁধতে চলেছেন তৃনা সাহা আর শন ব্যানার্জী। এই নতুন জুটির সমীকরণ দর্শকের কতটা মন জয় করবে সেটা সময়ের সাথেই জানা যাবে।


জানা গেছে, পিলভিট টাইগার রিজার্ভের বিতর্কিত ঘটনাকে কেন্দ্র করেই এই সিরিজ গড়ে উঠতে চলেছে। এটি একটি সত্য ঘটনা নির্ভর গল্প হবে। সিরিজের নাম ‘পিলকুঞ্জ’ (Pilkunj)। ২০১৭ সালে অভয়অরণ্যের ঘটনা সারা দেশকে নাড়িয়ে দিয়েছিল, আর সেই গল্পই ওটিটি প্ল্যাটফর্মে তুলে ধরতে চলেছেন পরিচালক। ছবিতে অভিনেত্রী থাকবেন একজন ডাক্তারের ভূমিকায় আর অভিনেতা একজন সাংবাদিক।

আরও দেখতে পারেন