একদিকে শশুরের ঘর জুড়ল, আর অন্যদিকে ‘তিতিরে’র ঘর ভাঙল! চমকদার প্রোমো ‘মন দিতে চাই’ সিরিয়ালের

জি বাংলার (Zee Bangla) পর্দায় দেখা যায় জনপ্রিয় ধারাবাহিক ‘মন দিতে চাই’ (Mon Dite Chai)। ধারাবাহিকের জুটি হিসেবে দেখা যায়, অভিনেত্রী অরুনিমা হালদার (তিতির) আর

Saranna

somraj marry tuli mon dite chai serial new promo come out

জি বাংলার (Zee Bangla) পর্দায় দেখা যায় জনপ্রিয় ধারাবাহিক ‘মন দিতে চাই’ (Mon Dite Chai)। ধারাবাহিকের জুটি হিসেবে দেখা যায়, অভিনেত্রী অরুনিমা হালদার (তিতির) আর অভিনেতা ঋত্বিক মুখার্জীকে (সোমরাজ)। অরুনিমার দুষ্টু মিষ্টি কথা সকলের মন জিতে নিয়েছে। শুধু অরুনিমা নয়, আমরা যে ঋত্বিক মুখার্জীকে দেখেছি ‘এই পথ যদি না শেষ হয়’-এ সেই ঋত্বিক মুখার্জী এখানে একেবারেই আলাদা।

দর্শকদের বেশ পছন্দের কাহিনী। কিন্তু বর্তমান প্রোমোতে যা দেখা গেল, তা দেখে পায়ের তলা থেকে মাটি সরে গেল দর্শকদের। ধারাবাহিকের কাহিনী অনুযায়ী, সোমরাজ (Somraj) আর তিতিরের (Titir) বিয়েটা দুজনের মত অনুযায়ী হয়নি। সোমরাজ তাঁর ভাইয়ের বিয়ের জন্য আর তিতির তাঁর দিদির জন্য এই বিয়েতে রাজি হন। আর তাই বিয়ে হলেও প্রথমদিকে দুজনের কোনো সম্পর্ক গড়ে ওঠেনি।

somraj marry tuli in mon dite chai serial new promo come out

কিন্তু ধারাবাহিকের কাহিনী এগোতে থাকে যখন, তখন দেখা যায় দুজনের মধ্যে একটা বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে উঠেছে। এতে বেশ খুশি হয়েছিলেন অনুরাগীরা। কিন্তু সম্প্রতি তাদের খুশি দুঃখে পরিণত হল। যারা ধারাবাহিক দেখেন তাঁরা জানেন, তিতির নিজের শ্বশুর শাশুড়ির মিল করাতে তৎপর। আর তাই শ্বশুরমশাইয়ের সাথে শাশুড়ির ঘর বেঁধে দিচ্ছে তিতির।

তিতির দুজনের হাত মিলিয়ে বলে, তোমাদের মিলিয়ে দিতে পেরেছি। আর আমার কোনো চিন্তা নেই। এরপরই দেখা যায় মালিনীকে। মালিনী এসে জানায়, ‘ তুমি তোমার শ্বশুরের ঘর গড়তে গিয়ে নিজের ঘরটাই ভেঙে ফেলেছ তিতির। ‘ আর এরপরই দেখা যায়, সোমরাজ তিতিরের মাসির মেয়ে তুলিকে নিয়ে ঘরে ঢোকে। তুলির পরনে রয়েছে বিয়ের সাজ। এই ঘটনা দেখে তিতিরের পায়ের মাটি সরে যায়।

কারণ তিতির একটু একটু করে ভালোবেসেছিল সোমরাজকে। সেই ভালোবাসা আজ মূল্যহীন। এই দৃশ্য দেখে রেগে গেলেন অনুরাগীরা। তারা আর ধারাবাহিক দেখবেন না বলেই পণ করেছেন। তারা বলছেন, ‘ আচ্ছা আপনারা কি কোনো সিরিয়ালই সুস্থ সুন্দর ভাবে টেলিকাস্ট করতে পারেন না, প্রতিটি সিরিয়ালেই ২ টো বিয়ে ৩ টে বিয়ে,,,।’

আরও দেখতে পারেন