বদলে গেল ফুলকির নায়িকা! আসছে নতুন এই অভিনেত্রী

কোনো ধারাবাহিক যখন শুরু হয়, তখন গুটিকয়েক মানুষ দিয়ে শুরু হয়, কিন্তু ধারাবাহিক চলতে চলতে মাঝে গিয়ে দেখা যায়, অনেক মানুষের আগমন। কখনো দেখা যায়

Saranna

actress megha daw soon coming in phulki serial

কোনো ধারাবাহিক যখন শুরু হয়, তখন গুটিকয়েক মানুষ দিয়ে শুরু হয়, কিন্তু ধারাবাহিক চলতে চলতে মাঝে গিয়ে দেখা যায়, অনেক মানুষের আগমন। কখনো দেখা যায় খল চরিত্রের সংখ্যা বেড়ে যায় গেছে, আবার কখনো দেখা যায় নায়িকার সংখ্যা বেড়ে গেছে। এরকমটা হতেই থাকে। এই ঘটনার উদাহরণ দিতে গেলে আর শেষ হবে না। জি বাংলার এক জনপ্রিয় সিরিয়ালে ফিরছেন অভিনেত্রী মেঘা দাঁ (Megha Daw)। 

জি বাংলার (Zee Bangla) পর্দায় সবেমাত্র শুরু হয়েছে একটি নতুন ধারাবাহিক ‘ফুলকি’ (Phulki)। ধারাবাহিকে দেখা যাচ্ছে অভিনেতা অভিষেক বসু ও অভিনেত্রী নবাগতা নায়িকা দিব্যানী মণ্ডলকে। ধারাবাহিকের জুটি যেমন সকলের পছন্দের, তেমনই পছন্দের কাহিনী। আর তাই তো ধারাবাহিক শুরুর প্রথমেই টিআরপি তালিকায় নিজেদেরকে জায়গা দিয়ে দিয়েছে। জনপ্রিয়তা বাড়াতে, টিআরপি তালিকায় রাখতে ধারাবাহিকে আনা হচ্ছে নয়া টুইস্ট।

phulki serial new weeding special promo

আর তার জন্য আনা হচ্ছে নয়া নায়িকা। যারা ধারাবাহিক দেখেন তারা জানেন গল্পের নায়ক রোহিতের আগে একটি স্ত্রী ছিল। রোহিতের জীবনে বক্সিং সংক্রান্ত একটি ঝামেলা হয়, তাই স্ত্রী তাকে ছেড়ে চলে যায়। এই নিয়ে সকলেই অসন্তুষ্ট। দর্শকরা তার প্রাক্তন স্ত্রী শালিনীকে কেউ দেখেনি। এবার তাকে দেখতে পাবেন দর্শকরা। সামনে এল সেই ছবি। 

এই শালিনীর চরিত্রে অভিনয় করবেন মেঘা দাঁ (Megha Daw)। যাকে আপনারা দেখতে পেয়েছিলেন জি বাংলার ‘পিলু’ ধারাবাহিকে পিলু চরিত্রে। শুধু এই চমক নয়, জানা যাবে ফুলকির এখন যে বাবা-মা, তারা আসল বাবা-মা নন। ফুলকিকে তারা কুড়িয়ে পেয়েছে। শালিনী তার আসল দিদি। এরকমই একটা চমক আসতে চলেছে। 

আরও পড়ুনঃ TRP কমছে, তাই আবারও ‘পঞ্চমী’তে ফিরছেন দর্শকের প্রিয় ‘কিঞ্জল’, সুখবর দিলেন অভিনেতা!

 

View this post on Instagram

 

A post shared by MEGHA DAW (@megha_daw_official)

অনেকেই আশঙ্কা করছেন মেঘা এবার বোধহয় খল চরিত্রেই আসছেন। পছন্দের পজিটিভ অভিনেত্রী খল চরিত্রে আসছেন, এটা কেউই মেনে নিতে পারছেন না। সতীন যেহেতু, সেহেতু তো খল হবেই জানা কথা। তবে হয়ত প্রথমদিকে নেগেটিভ শেড থাকবে, পরে হয়ত পজিটিভ শেড থাকবে। এখন দেখা যাক কি হয়। সব প্রশ্নের উত্তর মিলবে আগামী এপিসোড গুলোতে।

আরও দেখতে পারেন