TRP কমছে, তাই আবারও ‘পঞ্চমী’তে ফিরছেন দর্শকের প্রিয় ‘কিঞ্জল’, সুখবর দিলেন অভিনেতা!

স্টার জলসার (Star Jalsha) একটি জনপ্রিয় ধারাবাহিক হল ‘পঞ্চমী’ (Panchomi)। ধারাবাহিকটি দর্শকমনে বেশ জায়গা করে নিয়েছে। ধারাবাহিকের কাহিনীর জনপ্রিয়তার জন্য দর্শকমহলে জায়গা করে নিলেও, সমালোচনার

Saranna

in panchomi serial kinjal is back soon

স্টার জলসার (Star Jalsha) একটি জনপ্রিয় ধারাবাহিক হল ‘পঞ্চমী’ (Panchomi)। ধারাবাহিকটি দর্শকমনে বেশ জায়গা করে নিয়েছে। ধারাবাহিকের কাহিনীর জনপ্রিয়তার জন্য দর্শকমহলে জায়গা করে নিলেও, সমালোচনার জন্য শিরোনামে থাকে। টিআরপি তালিকায় ১ থেকে ৫-এর মধ্যে জায়গা না পেলেও, ১ থেকে ১০-এর মধ্যে জায়গা করে নিয়েছে। সব বেশ ঠিকঠাকই চলছে, কিন্তু সমস্যা হল একটাই ধারাবাহিকে নায়ক নেই।

ধারাবাহিকে নায়ক অর্থাৎ কিঞ্জলে (Kinjal)র চরিত্রে অভিনয় করছিলেন রাজদীপ গুপ্ত (Rajdeep Gupta)কে আর নায়িকার চরিত্রে অভিনয় করছিলেন সুস্মিতা দে। কিন্তু ধারাবাহিক চলতে চলতেই হঠাৎ দেখা যায় নায়ক চরিত্র উধাও। রাজদীপ গুপ্ত চলে যান ধারাবাহিক ছেড়ে। নায়ক ছাড়া কীভাবে একটা ধারাবাহিক চলতে পারে? ক্রমে ক্রমে হারিয়ে যাচ্ছে জনপ্রিয়তা। আর তাই ধারাবাহিক নির্মাতা নিয়ে এল নয়া পন্থা।

in panchomi serial actor yubraaj chaudhury as kinjal entry soon

ধারাবাহিকে আনছেন নয়া নায়ক। নয়া নায়ক মানে অন্য চরিত্র বা অন্য নাম নিয়ে নয়, কিঞ্জল (Kinjal) চরিত্রেই রাজদীপের বদলে আসছে নতুন নায়ক। অভিনেতা যুবরাজ চৌধুরী (Yuvraaj Chaudhury)। যাকে এর আগে সান বাংলার ‘সুন্দরী’ ধারাবাহিকে দেখা গিয়েছিল। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে শ্যুটিং। রাজদীপের জায়গায় যুবরাজ কতটা দর্শকের মন জয় করতে পারেন সেটাই দেখার। এর আগে যুবরাজকে দেখা গিয়েছিল, স্টার জলসার টেক্কা রাজা বাদশা ধারাবাহিকেও।

উল্লেখ্য, প্রায় ৬ বছর পর রাজদীপ ফিরেছিলেন ছোটপর্দায়। তাঁর অভিনীত জনপ্রিয় ধারাবাহিক ‘ওগো বধূ সুন্দরী’। এরপর কাজ করেছেন ‘ঝাঁজ লবঙ্গ ফুল’, ‘প্রেমের কাহিনী’, ‘বাক্স বদল’ সহ জনপ্রিয় ধারাবাহিকে। এরপর তাঁকে দেখা গিয়েছিল ওটিটিতে। ‘জাপানি টয়’, ‘জাপানি ডল’, ‘মিস ম্যাচ’, ‘রহস্য রোমাঞ্চ সিরিজ’ এবং উত্তরণ সহ অনেক বিখ্যাত সিরিজে কাজ করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Bangla Binodon (@banglaa_binodon)


কিন্তু আচমকাই তিনি জানিয়ে দেন এই ধারাবাহিকে আর কাজ করবেন না। জানা গেছে, প্রথম থেকেই চরিত্রটি তাঁর ভালো লাগেনি। আর তাই প্রথম থেকেই ঠিক ছিল কতদিন পর্যন্ত চরিত্রটি চলবে। কিন্তু কবে কীভাবে শেষ হবে সেটা জানতেন না। সেটা সাজানো হচ্ছিল। তাই এটা আচমকা নয়, অনেক আগে থেকেই ছিল পরিকল্পনা।

আরও দেখতে পারেন