শাশুড়ি-বৌমা ১০ এ ১০! ‘সন্ধ্যাতারা’ ধারাবাহিকে সন্ধ্যা-মাঠানের জুটি মন জিতল দর্শকদের

স্টার জলসার (Star Jalsha) নতুন ধারাবাহিক ‘সন্ধ্যাতারা’ (Sandhyatara) ধীরে ধীরে মন জয় করে নিচ্ছে দর্শকের। এই ধারাবাহিকটি একটা ত্রিকোণ প্রেমের সম্পর্ককে ঘিরে শুরু হয়েছে। তবে

Nandini

netizen amazed to see sandhya and mathan's pair as in law

স্টার জলসার (Star Jalsha) নতুন ধারাবাহিক ‘সন্ধ্যাতারা’ (Sandhyatara) ধীরে ধীরে মন জয় করে নিচ্ছে দর্শকের। এই ধারাবাহিকটি একটা ত্রিকোণ প্রেমের সম্পর্ককে ঘিরে শুরু হয়েছে। তবে এই গল্পের বুনন বাকি গল্পের থেকে বেশ আলাদা। এখানে ভালোবাসার পাশাপাশি আছে আত্মত্যাগের গল্প। ভালোবাসাকে নিয়ে টানাটানি খেলায় না মেতে একে অপরের সুখে সুখী থাকবে কিভাবে সেটা নিয়েই গল্পের মূল প্লট।

সন্ধ্যা (Sandhya) আর তারা দুই বোন। তারা দুইজনেই একজনকে মন দিয়ে বসে, বিজয়া মাঠানের (Bijaya Mathan) ছেলে আকাশনীলকে। সন্ধ্যা পরিবারের চাপে পরে কখনও বিয়ে করতে চায়নি। তবে আকাশনীলের ছবি তার মনে ধরে যায়। সে ভালোবেসে ফেলে তাকে প্রথম দেখাতেই। অন্যদিকে তারা ও আকাশনীল আগে থেকেই একে অপরকে ভালোবাসত। সন্ধ্যা তারার ভালোবাসার মানুষের হদিস পাওয়ার আগেই, তারা জানতে পেরে যায় সন্ধ্যার কথা।

netizen amazed to see sandhya and mathan's pair

যে সন্ধ্যার সাথে আকাশনীলের বিয়ে ঠিক হয়েছে। বিজয়া মাঠান (Bijaya Mathan), যার মুখোমুখি কয়েকবার হয়েছিল সন্ধ্যা। তবে সে বরাবরই মাঠানকে ভুল বুঝে এসেছে, জেলে পর্যন্ত পাঠিয়েছিল। কিন্তু সন্ধ্যা যে সৎ ও খাঁটি একটা মেয়ে তা মাঠানের বুঝতে ভুল হয়নি। তাই তিনি সন্ধ্যাকেই নিজের ছেলের বউ হিসাবে বেছে নিয়েছেন। শুধু বেছেই নেননি। তিনি সন্ধ্যাকে সংসারে ধাতস্থ করে তুলতেও সাহায্য করছেন সবরকম ভাবে।

শাশুড়ি হয়ে নয় সন্ধ্যার (Sandhya) বন্ধু হয়ে পাশে দাঁড়ানোর চেষ্টা করে চলেছেন তিনি সবসময়। একজন মায়ের মতই সংসারের অভ্যন্তরে লুকিয়ে থাকা শত্রুদের কিভাবে জয় করবে সন্ধ্যা? তাকে সেই মন্ত্রেও দীক্ষিত করে তুলছেন বিজয়া মাঠান অর্থাৎ সন্ধ্যার শাশুড়ি। কখনও বৌমার সাথে বাসরে মন খুলে নাচ করে আবার কখনও তার সাথে একসাথে তার খুশি, তার অভ্যাস ভাগ করে নিয়ে। সন্ধ্যাকে পরিবারের একজন হিসাবে গড়ে তুলছেন তিনি।

netizen amazed to see sandhya and mathan's pair as mother in law and daughter in law

আর সন্ধ্যা ও তার শাশুড়ির এই মিষ্টি মুহূর্ত গুলো দর্শক ভীষণ উপভোগ করছেন। এমন শাশুড়ি যে সকলের কল্পনার। সবাই তো এমনই মানুষ চান যে মায়ের মতোই ভালো হবে। যে শাশুড়ি হয়ে সবসময় কঠোরতা প্রকাশ করবেনা। বরং মা হয়ে স্নেহের সাথে ভুল গুলো ধরিয়ে দেবে, আর তা শুধরানোর উপায়ও বাতলে দেবে। সবার সামনে ছোট করা নয়, ভালোবেসে বুঝিয়ে দেওয়া মানিয়ে নেওয়া সব মেয়ের কাছেই মাঠানের মত এমন শাশুড়ি স্বপ্ন। তাই দর্শক এই জুটি পেয়ে ভীষণ খুশি।

আরও দেখতে পারেন