সিরিয়ালের ভাই-বোন থেকে কিভাবে বাস্তবে স্বামী-স্ত্রী? এই তারকাদের প্রেমকাহিনী যেন সিনেমা!

জি বাংলার জনপ্রিয় একটি রিয়েলিটি শো হল ‘দিদি নাম্বার ওয়ান’ (Didi No.1)। এই মঞ্চে এসে সকলেই নিজের জীবনের নানারকম অভিজ্ঞতা শেয়ার করেন। সাধারণ মানুষ থেকে

Saranna

these bengali celebrity couple's story viral on social media

জি বাংলার জনপ্রিয় একটি রিয়েলিটি শো হল ‘দিদি নাম্বার ওয়ান’ (Didi No.1)। এই মঞ্চে এসে সকলেই নিজের জীবনের নানারকম অভিজ্ঞতা শেয়ার করেন। সাধারণ মানুষ থেকে সেলেব্রেটি সকলেই শেয়ার করেন নিজেদের জীবনের অভিজ্ঞতার কথা। বিশেষ করে সেলেব্রেটি এপিসোড গুলো দেখার জন্য সকল দর্শকরাই মুখিয়ে থাকেন। সেলেব্রেটিদের হাঁড়ির খবর জানতে সকলেই অধীর আগ্রহী হয়ে বসে থাকেন।

আর তাই সম্প্রতি এক জনপ্রিয় জুটি অনিন্দিতা রায়চৌধুরী (Anindita Raychaudhury) এবং সুদীপ সরকার (Sudip Sarkar) তাদের জীবনের হাঁড়ির খবর তুলে ধরেন দিদি নাম্বার ওয়ানের মঞ্চে। ২০২২ সালের ২৬ শে জানুয়ারি এই দুই অভিনেতা অভিনেত্রী আইনি বন্ধনে বাঁধা পড়েছিলেন। বেশ অনেকদিনই হল দাম্পত্য জীবন। এই জীবন কেমন ভাবে কাটছে? এই দম্পতিদের কাছে প্রশ্ন রেখেছিলেন দিদি নাম্বার ওয়ানের সঞ্চালক রচনা বন্দ্যোপাধ্যায়।

anindita raychaudhury

বেশ ভালোই কাটছে দিন। সংসারে রয়েছে চার জন মানুষ। দুজন দু পেয়ে আর দুজন চারপেয়ে। এই ফ্যামিলিটা আছে বলেই তিনি এত হাসি খুশি মজার মানুষ হয়ে আছেন। কীভাবে দুজনের আলাপ হল? এ প্রসঙ্গে অভিনেত্রী জানান, ‘আমি প্রথম সুদীপের সাথে কাজ করি জি বাংলার ‘গোয়েন্দা গিন্নি’ সিরিয়ালে। সেটাতে আমি ওর বোন হয়েছিলাম , ও আমার দাদা হয়েছিল। একটা সিন ছিল, আমি মরে গেছি, ও আমাকে ধরে কাঁদছে।

‘এরপরই সঞ্চালক বলেন, ‘বোনকে ধরে কাঁদতে কাঁদতে বোন বউ হয়ে গেল। ও আমার বোন ও আমার বোন তুই কোথায় গেলি। তারপরই বলছে ও আমার বউ, তুই কাছে আয়’। এই কথা শুনে সকলেই হেসে গড়াগড়ি খান। তারপরই অনিন্দিতা বলেন, তাঁদের প্রেমটা অ্যারেঞ্জ প্রেম। কয়েকজন বন্ধু মিলে ঠিক করে দুজনের সাথে দুজনের দেখা করাবে। এই দেখা হয়, কথা হয় তার তিন মাসের মধ্যেই বিয়ে করে নেন। কোনো সময় নেননি। অক্টোবরে কথা শুরু হয়েছিল, আর জানুয়ারিতে বিয়ে হয়ে যায়।

সব সম্পর্কেই থাকে ঝগড়া, সেই মতো তাদের সম্পর্কেও ঝগড়া হয়। এ প্রসঙ্গে অনিন্দিতা জানান, ‘ আমিই বেশি ঝগড়া করি। আমরা দুজন ঝগড়া করলে ও চেষ্টা করে পাশের ঘরে চলে যেতে, একটু আলাদা থাকি ঠিক হয়ে যাবে। কিন্তু আমার প্রবলেম হল, ঝগড়া হোক তুই আমার সামনেই বসে থাকবি। কিন্তু আমাদের ঝগড়টা পাঁচ মিনিটের বেশি থাকে না। এরপরই মনে হয়, এর সাথেই তো থাকব, এর সাথেই তো ঝগড়া। তারপর আবার খোঁচাতে থাকি’। এইভাবেই খুনসুটির মাধ্যমে কেটে যাচ্ছে দাম্পত্য জীবন।

আরও দেখতে পারেন