চরম হেনস্থা! পাড়ায় সকলের সামনে ‘শিমুলে’র গায়ে হাত তুলতে দেখে বেজায় চটলেন দর্শকেরা

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‘কার কাছে কই মনের কথা’ (Kar Kache Koi Moner Kotha)। ধারাবাহিকটির কাহিনীর বুননে, দর্শকদের কাছে অতীব জনপ্রিয়

Saranna

in kar kache koi moner kotha serial shimul's in law going to beat her infront of all

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‘কার কাছে কই মনের কথা’ (Kar Kache Koi Moner Kotha)। ধারাবাহিকটির কাহিনীর বুননে, দর্শকদের কাছে অতীব জনপ্রিয় হয়ে উঠেছে। শিমুল এবং তার শাশুড়ির মধ্যে যে দন্দ্ব, সেই দন্দ্ব আমাদের সমাজে কম বেশি সব বাড়িতেই লক্ষ্য করা যায়। বাস্তবের সাথে মিল থাকার কারণে দর্শকরাও বেশ উৎসাহ সহকারে দেখছে। ধারাবাহিকের প্রত্যেকটি এপিসোড, প্রত্যেকটি প্রোমোতে থাকে নতুন নতুন চমক।

এবারের প্রোমোতেও তার ব্যতিক্রম হল না। সাম্প্রতিক পর্ব অনুযায়ী, শিমুল(Shimul)কে বাড়ি থেকে বাইরে বেড়াতে মানা করে দেয়। কিন্তু শিমুলের ইচ্ছা পাড়ার নাচের প্রতিযোগীতায় যোগ দেবে। বাড়ি থেকে বেড়ানো যেহেতু মানা, তাই রিহার্সালের জন্য মেয়েদের বাড়ি বাড়িতে ডেকে আনে। তাতেও একটা ধুন্ধুমার কান্ড হয় বাড়িতে। কিন্তু শিমুল তো কোনো ভুল করেনি, তাই নিজের ইচ্ছানুযায়ী সে পারফরম্যান্স করবেই।

in kar kache koi moner kotha serial shimul's mother in law going to beat her infront of all

সাম্প্রতিক পর্বে সেটাই দেখা মিলবে। আর সেই প্রোমো সম্প্রতি দেখা মিলেছে চ্যানেলের তরফ থেকে। প্রোমোতে দেখা যাচ্ছে, নাচ-গান পছন্দ না করা শিমুলের শাশুড়ি এবং শিমুলে(Shimul)র শাশুড়ি এসেছেন পাড়ায় নাচের অনুষ্ঠান দেখতে। স্টেজে একজন নাচ করতে ওঠে। তার মুখটা পুরোটাই ঘোমটা দিয়ে ঢাকা। সে এত সুন্দর নাচ করে যে পরাগের মা পর্যন্ত তার প্রশংসা করে।

নাচ শেষে অংশগ্রহণকারীকে সংবর্ধনা দেওয়ার আয়োজন করা হয়। সংবর্ধনা দিতে ডাকা হয়, শিমুলের শাশুড়িকে। শিমুলের শাশুড়ি হাসতে হাসতে আনন্দ সহকারে স্টেজে ওঠে। এরপর যখন সংবর্ধনা দিতে যায়, তখন দেখে ঘোমটার আড়ালে শিমুল(Shimul)। এরপর রেগে গিয়ে তাকে চর মারতে যায়। বাকিরা তাকে সরিয়ে নেয়।

আরও পড়ুনঃ স্বামীর নামে কলঙ্ক! শিমুলের গায়ে হাত তুলছে পরাগ, ‘কার কাছে কই মনের কথা’ দেখে ক্ষুব্ধ দর্শকেরা

এই প্রোমো দেখেই দর্শকরা বুঝে গেছে এবার শিমুলে(Shimul)র উপর বড়সড় ঝড় আসতে চলেছে। আর রক্ষে নেই শিমুলের, এবারে কে বাঁচায় সেটাই দেখার। আগের বার বাড়ি থেকে বছর করে দেওয়ার হুমকি দেয়, এবার হয়ত, ডিভোর্সের হুমকি দেবে। কিন্তু এবার শিমুলের শাশুড়ি আর পরাগ কি করে সেটাই দেখার।

আরও দেখতে পারেন