‘শিমুলে’র সংসারে সুখবর! নতুন অতিথি এল মানালী’র ঘরে

টলিপাড়ার একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন মানালী দে (Manali Dey)। যিনি বর্তমানে অভিনয় করছেন জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘কার কাছে কই মনের কথা’ (Kar Kache Koi

Saranna

actress manali dey's house a new member come name koi

টলিপাড়ার একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন মানালী দে (Manali Dey)। যিনি বর্তমানে অভিনয় করছেন জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘কার কাছে কই মনের কথা’ (Kar Kache Koi Moner Kotha)তে শিমুল (Shimul) চরিত্রে। দর্শকদের বেশ ভালো লাগছে এই চরিত্রটি। এখানে মানালী যেমন বিবাহিতা , বাস্তবেও তিনি বিবাহিতা। তার স্বামী পরাগের মতো নয়, তার স্বামী বেশ ভালো মানুষ। দুজনের সুখের সংসার। এই সুখের সংসারেই এসেছে তাদের নতুন সদস্য।

২০১২ সালে বিয়ে করেন গায়ক সপ্তককে। বিয়ে করলেও দুজনের মধ্যে ছিল তিক্ততার সম্পর্ক। তাই বিয়েটা টিকল না। ৭ বছরের মাথায় ভেঙে যায় বিয়ে। এরপরই নতুন ভাবে নতুন জীবন তৈরি করেন মানালী লকডাউনের সময় ২০২১ এ বিয়ে করেন পরিচালক অভিমন্যু মুখার্জী (Abhimanyu Mukherjee)কে। সেই বিয়ে টিকে আছে এখনও। বিয়ের পর চুটিয়ে কাজ করছেন তিনি।

kar kache koi moner kotha character porag's real identity

ধারাবাহিক থেকে ওটিটি সবেতেই সমান তালে কাজ করেছেন। বিয়ের পরেই কাজ করেছেন, ধূলোকণা, ইন্দু, গোরা ২ তে। গোরা ২ এ তাঁর চরিত্র বেশ প্রশংশিত। দর্শকরা এর আগে তাঁকে এরকম চরিত্রে কোনোদিন দেখেনি। সবসময় এর বিপরীত চরিত্রেই অভিনয় করেছেন। এই সব কর্মজীবনের মাঝেই শোনা গেল তাঁর জীবনে এসেছে নতুন অতিথি। সেই খবর নিজেই দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়।

সকল অনুরাগীরা বেশ খুশি হয়েছেন সেই ছবি দেখে। নতুন অতিথির নাম রেখেছেন, কই মুখোপাধ্যায়। আগে ছিল দুই এবার হল তিন। তিনজনে মিলে একই ফ্রেমে বন্দি হয়েছেন। বেশ প্রশংসা পেয়েছে তাঁরা। তাদের এই নতুন অতিথি কোনো মানুষ নয়, সে একজন চারপেয়ে প্রাণী। উল্লেখ্য, ১৫ ই অগস্ট ছিল মানালি দে ও অভিমন্যু মুখোপাধ্যায়ের তিন বছরের বিবাহবার্ষিকী।

আরও পড়ুনঃ ‘টিআরপি নিয়ে মাথাব্যথা নেই’! ‘কার কাছে কই মনের কথা’ নিয়ে মুখ খুললেন অভিনেত্রী মানালি

 

View this post on Instagram

 

A post shared by Manali Manisha Dey (@manali_manisha)

ভালো-মন্দ মিশিয়ে তিন তিনটে বছর তাদের কেটে গেল। সোশ্যাল মিডিয়ায় আবেগঘন পোস্ট করেছিলেন মানালী, লিখেছিলেন,’ হাড় জ্বালাবো, প্রাণ ভোলাবো, ঝগড়া করবো আবার ভাবও করবো। এইভাবে এগিয়ে চলুক তোমার এই পরাধীন জীবন। বিয়ের দিন বলে কথা, চাট্টিখানি কথা!! ভালোবাসি, ভালোবাসি।’

আরও দেখতে পারেন