পর্দায় ডাক্তারি পরীক্ষা দিলেও, বাস্তবে স্কুলের গন্ডি পেরোয়নি ‘রানী’ অভিকা!

ছোটো পর্দায় আসছে আরও এক নারীকেন্দ্রিক ধারাবাহিক। আবারও এক মেয়ের সংগ্রামের প্রতিচ্ছবি ফুটে উঠবে টিভির পর্দায়। সামনে এসেছে সেই নতুন ধারাবাহিকের প্রোমো ভিডিও। স্টার জলসাতে

Saranna

tomader rani actress avika malakar's real age

ছোটো পর্দায় আসছে আরও এক নারীকেন্দ্রিক ধারাবাহিক। আবারও এক মেয়ের সংগ্রামের প্রতিচ্ছবি ফুটে উঠবে টিভির পর্দায়। সামনে এসেছে সেই নতুন ধারাবাহিকের প্রোমো ভিডিও। স্টার জলসাতে (Star Jalsha) ৮ সেপ্টেম্বর থেকে সন্ধ্যা ৬টায় দেখা যাবে এই নতুন ধারাবাহিক ‘তোমাদের রাণী’ (Tomader Rani)। এই ধারাবাহিকের হাত ধরেই ইন্ডাস্ট্রিতে আসছে নতুন অভিনেতা-অভিনেত্রী। যারা এই ধারাবাহিকের মুখ্য চরিত্র।

মুখ্য চরিত্র রানী আর দূর্জয়ের চরিত্রে অভিনয় করবেন অভিকা মালাকার (Avika Malakar) এবং অর্কপ্রভ রায় (Arkoprovo Roy)ধারাবাহিকের কাহিনীতে দেখা যাবে, একজন অন্তঃসত্ত্বা মেয়ের স্বপ্ন পূরণের লড়াই। অন্তঃসত্ত্বা অবস্থাতেই চিকিৎসক হওয়ার পরীক্ষা দেয়। এই সময় কাউকেই পাশে পায়নি। না পেয়েছে পরিবার না পেয়েছে স্বামীকে। যখন পরীক্ষার ফলাফল বেড়োয় তখন স্বামী ব্যঙ্গ করে বলে চান্স পাওনি তো?

tomader rani serial actress avika malakar's age

কিন্তু রানী হেরে যাওয়ার মেয়ে নয়, সে এই পরীক্ষায় সফল হয়। গল্পে ডাক্তারি পরীক্ষা দিলেও অভিকা বাস্তবে কিন্তু এখনও পারেনি স্কুলের গন্ডি পার করতে। বয়স খুবই অল্প। অভিকার জন্ম ৮ ই মার্চ ২০০৫। ২০২৩ সাল অনুযায়ী বয়স ১৭ বা ১৮। এত অল্প বয়সে এমন একটি চরিত্র। এ প্রসঙ্গে কী বললেন অভিকা? অভিকার কথায়, ‘আমার ছোটো থেকেই ইচ্ছা এই মাধ্যমে কাজ করার। সুযোগটা এমন ভাবে আসতে পারে বলে আমি ভাবিনি।

আমাদের যৌথ পরিবার ছিল, সেই পরিবারে বড় হওয়া। আমাদের পরিবারটা ছিল খুবই রক্ষণশীল পরিবার। যখন সুযোগ আসে তারা একবারও ভাবেননি’। অন্যদিকে নায়ক অর্কপ্রভ ১৪ বছর ধরে অপেক্ষা করছিলেন ভালো সুযোগের। আর সেই সুযোগ এতদিন পর তার কাছে এসেছে। এতদিন তিনি জুনিয়র আর্টিস্টের কাজ, বিয়েতে ফটোগ্রাফির কাজ এসব করেছেন। পরিচালক সুশান্ত দাসের কাজ থেকে এরকম একটা সুযোগ পেয়ে তার ভালো লাগছে।

tomader rani serial actress avika malakar's real age

পরিচালক সুশান্ত দাসকে এক সাক্ষাৎকারে জিজ্ঞাসা করা হয়, এত অভিনেতা অভিনেত্রী থাকতে তিনি কেন নতুনকে বাছলেন? এ প্রসঙ্গে পরিচালক জানান, ‘প্রথমে ভেবেছিলাম পুরানো অভিনেতা অভিনেত্রীদের নিয়ে কাজ করব, তাদের কথায় দর্শকরা বলবেন। কিন্তু পরে ভাবলাম নতুন ছেলেমেয়েদের নিয়ে কাজ করলে সবাই তাদেরকে চিনবে, গল্প নিয়েও চর্চা হবে।’

আরও দেখতে পারেন