আচমকাই ধারাবাহিক ছাড়লেন ‘নিম ফুলের মধু’ অভিনেত্রী! মন খারাপ অনুরাগীদের

ধারাবাহিক চলতে চলতে মাঝপথে অভিনয় ছেড়ে অভিনেতারা বেরিয়ে আসেন। কখনো ব্যক্তিগত কারণে, আবার কখনো অভিনয়ের পাঠ শেষ হয়ে যায় তাই আর দেখা যায়না। এবারেও সেরকম

Saranna

neem phooler madhu actress suddenly leave serial

ধারাবাহিক চলতে চলতে মাঝপথে অভিনয় ছেড়ে অভিনেতারা বেরিয়ে আসেন। কখনো ব্যক্তিগত কারণে, আবার কখনো অভিনয়ের পাঠ শেষ হয়ে যায় তাই আর দেখা যায়না। এবারেও সেরকম একটা দৃষ্টান্ত খুঁজে পাওয়া গেল। জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘নিম ফুলের মধু’ (Neem Phuler Madhu) তে দেখা গেল এমন এক ঘটনা। এই ধারাবাহিকের জনপ্রিয় এক অভিনেত্রী ছেড়ে দিলেন অভিনয়। কিন্তু কেন?

জি বাংলার একটি জনপ্রিয় ধারাবাহিক ‘নিম ফুলের মধু’। প্রথম থেকেই জনপ্রিয়তার শীর্ষে রয়েছে। টিআরপি তালিকায় নিজেদের স্থান ধরে রেখেছে। এই ধারাবাহিকের প্রত্যেকটি চরিত্র দর্শকদের কাছে বেশ প্রিয় প্রিয়। মূল চরিত্র থেকে পার্শ্ব চরিত্র, খল চরিত্র থেকে পজিটিভ চরিত্র সবাই দর্শকদের কাছে ভীষণ গুরুত্বপূর্ণ।

in neem phooler madhu serial parna expose infront of srijan

ধারাবাহিকের পারিবারিক খল চরিত্র হল তিন্নি। এই তিন্নি সবসময় পর্ণা আর সৃজনের ক্ষতি চেয়েছে। দর্শকরা একদম তাকে পছন্দ করেনা। চরিত্রটিকে পছন্দ না করলেও মানুষটিকে পছন্দ করেন। শোনা যাচ্ছে এই তিন্নি চরিত্রে অভিনয় করা অভিনেত্রী নবনীতা মালাকার (Nabanita Malakar) ধারাবাহিক ছেড়ে দিচ্ছেন। যদিও এখনো পর্যন্ত এ বিষয়ে আসল খবর জানা যায়নি। কয়েকদিন ধরেই দেখতে পাওয়া যাচ্ছেনা অভিনেত্রীকে।

অন্যদিকে অভিনেত্রী এখন পাড়ি দিয়েছেন সান বাংলায়। রূপসাগরে মনের মানুষে খলনায়িকার চরিত্রে দেখা মিলবে। কিন্তু দর্শকরা খুবই বিষণ্ণ। খল চরিত্র হলে কি হবে, অভিনেত্রীকে ব্যক্তিগত ভাবে সকলেই পছন্দ করেন। তাই একটু মন খারাপ দর্শকদের। উল্লেখ্য, কালার্স বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘আপনজন’ এ শিউলি চরিত্রের মধ্যে দিয়ে শুরু হয়।

আরও পড়ুনঃ একি ধ্যাষ্টামো! ‘নিম ফুলের মধু’ ‘জেঠি’র বোল্ড লুকে বিষম খেলেন জেঠু!

nabanita malakar

ধারাবাহিক যাত্রা। এরপর জি বাংলার ‘এই ছেলেটা ভেলভেলেটা’ তে অভিনয় করতে দেখা যায়। এই চরিত্রে খলনায়িকার ভূমিকায় অভিনয় করেছেন। আর তার চরিত্রের নাম ছিল ঐশ্বর্য। তাই তাকে সবাই ঐশ্বর্য হিসেবেই চেনে। এরপর দেখা মেলে পুণ্যি পুকুর, মনসা ধারাবাহিকে তবে এগুলোতে কিন্তু পার্শ্ব চরিত্রেই অভিনয় করেন। কিন্তু মুখ্য চরিত্রেও তাকে দেখা গেছে। কালার্স বাংলার বেশিরভাগ ধারাবাহিকে তাকে মুখ্য ভূমিকায় দেখা মিলত।

আরও দেখতে পারেন