‘অন্যকারুর সাথে দেখা করতে যায়……’, প্রাক্তন প্রেমিককে নিয়ে শিমুলকে খোঁটা পলাশের

জি বাংলার (Zee Bangla) ‘কার কাছে কই মনের কথা’ (Kar Kache Koi Moner Kotha) ধারাবাহিকটি ইতিমধ্যেই বাঙালি দর্শকদের মন জয় করে নিয়েছে। মা, কাকিমা, জেমিমা

Saranna

kar kache koi moner kotha palash try to prove shimul characterless

জি বাংলার (Zee Bangla) ‘কার কাছে কই মনের কথা’ (Kar Kache Koi Moner Kotha) ধারাবাহিকটি ইতিমধ্যেই বাঙালি দর্শকদের মন জয় করে নিয়েছে। মা, কাকিমা, জেমিমা সহ প্রত্যেকটি নারী এই ধারাবাহিকের কাহিনীর সাথে নিজেদের জীবনকে রিলেট করে। আর সেজন্য টিআরপি তালিকাতেও বেশ ভালো ফলাফল করছে। শিমুলের মতো প্রতিবাদী মেয়ে সবাই হতে চাইছে। শিমুলকে তার শাশুড়ি অত্যাচার করলেও, শাশুড়ির মনের মধ্যে রয়েছে একটা নরম হৃদয়।

আর সেই নরম হৃদয় খুঁজে পেয়েছে শিমুল। শিমুলরা সকলেই ঘুরে এল। তার শাশুড়িরও ইচ্ছা করে ঘুরতে যেতে। কিন্তু যেতে পারেনা, বাড়ির কর্তী হলেও হাতে নেই টাকা। আগে স্বামী ছিল, এখন ছেলেদের কাছে ঘুরতে যাওয়ার কথা বলে। ছেলেরা সেই ঘুরতে যাওয়ার কথা নাকচ করে দেয়। কিন্তু শিমুল যে বলেছে তার শাশুড়িকে ঘুরতে নিয়ে যাবে, তাই নিজের গয়না বন্দক দিতে যায়। সাথে রয়েছে বিপাশা।

kar kache koi moner kotha palash said shimul characterless

বিপাশা আর শিমুল মিলে দুপুরে গয়না বন্দক দিতে যায়। ফেরার পথে সুচরিতার বাড়িতে যায় টুইংকেলকে দেখতে। সেখানে গিয়ে অনেক কথা বার্তা হয়। শিমুল যে তার শাশুড়ির জন্য কি কি করেছে, তারই আলোচনা হচ্ছিল। সব কথা শুনে অবাক হয়ে যায় সুচরিতা। এদিকে আবার শিমুল বাড়িতে বলে আসেনি। শেষ ক্লাসটা না হওয়ায় পরাগ বাড়ি চলে আসে।

সবাই মিলে খোঁজাখুঁজি চলছে। পুতুল গিয়ে বিপাশা, শীর্ষাদের বাড়ি গিয়ে খুঁজে আসে, সেখানে গিয়েও শিমুলকে দেখতে পায় না। সবার বাড়ি গেলেও সুচরিতার বাড়ি দূরে থাকায় সেখানে পুতুল আর যায়নি। সবার কথার মাঝে পলাশ পরাগকে বলে ‘ তোর বউয়ের চরিত্রে কোনো দোষ আছে। আমার তাই মনে হচ্ছে, হয়তো কারোর সঙ্গে দেখা করতে গেছে।

আরও পড়ুনঃ নিজের গয়না বেচে শাশুড়িকে তীর্থে পাঠাবে শিমুল! ফাঁস ‘কার কাছে কই মনের কথা’র আগাম পর্ব

kar kache koi moner kotha palash said shimul characterless infront of family member

আমার কাছে খবর আছে ওর কলেজ লাইফে একটা অ্যাফেয়ার ছিল। প্রতীক্ষার বন্ধুদের মুখে শুনেছি’। সবাই অবাক হয়ে যায়। পলাশ জানায় তার মাকে, তুমি দেখো ভবিষ্যতে এই কথাটা ফলে যাবে। পলাশের কাকিমা ধমকে ওঠে। শিমুলের ভাগ্যে খুব কষ্ট আছে বাড়ি ফিরে শিমুল আবার কোন ঝামেলায় জড়ায় সেটাই দেখার।

আরও দেখতে পারেন