ফিতে কেটেই লাখপতি! ‘দীপা’ থেকে ‘জগদ্ধাত্রী’র ফিস দেখেই চক্ষু চড়কগাছ নেটিজেনদের, রইল তালিকা

সামনেই আসছে বাঙালীদের সবথেকে বড় উৎসব দূর্গাপূজা। একদিকে যেমন শুরু হয়ে গেছে ফ্যাশনের থিম অন্যদিকে তেমনই শুরু হয়ে গেছে প্যান্ডেলের থিম। এবারের পূজোয় কার ফ্যাশন

Saranna

Approximate Remuneration of celebrities for 2023 durga puja illumination

সামনেই আসছে বাঙালীদের সবথেকে বড় উৎসব দূর্গাপূজা। একদিকে যেমন শুরু হয়ে গেছে ফ্যাশনের থিম অন্যদিকে তেমনই শুরু হয়ে গেছে প্যান্ডেলের থিম। এবারের পূজোয় কার ফ্যাশন কাকে টেক্কা দেবে এই নিয়ে টক্কর চলছে, তার নমুনা দেখা যাচ্ছে শপিং  মল গুলিতে, অন্যদিকে প্যান্ডেলের কর্মীদের ব্যস্ততা দেখে বেশ বোঝা যাচ্ছে সেরার সেরা প্যান্ডেলের তকমা পেতে সবাই উঠে পড়ে লেগেছে।

এই সব কিছুর পাশাপাশি আর একটা জিনিসে জোর টক্কর চলে, সেটা হল কার প্যান্ডেলের উদ্বোধন কোন সেলেব্রেটি করবে। প্রত্যেকটা ক্লাব যেমন জাকজমকপূর্ণ থিম করেন, তার পাশাপাশি জাকজমকপূর্ণ ভাবে উদ্বোধনের কাজটাও সম্পন্ন করেন। শুধু জাকজমকপূর্ণ ভাবে উদযাপন করার পরিকল্পনা করলেই হয় না, প্রত্যেকটি সেলেব্রেটির চার্জ প্রত্যেক বছর এক এক রকম। রইল এই বছরের তালিকা। 

approximate remuneration of celebrities in tollywood for 2023 durga puja pandel illumination

স্বস্তিকা ঘোষ (Swastika Ghosh) : স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়ার দীপা চরিত্রে যিনি অভিনয় করছেন তিনি হলেন স্বস্তিকা ঘোষ। এবছরে তাঁর পারিশ্রমিক ৫০ হাজার টাকা। 

অঙ্কিতা মল্লিক (Ankita Mallick) : সবার পছন্দের জগদ্ধাত্রী। জি বাংলার জগদ্ধাত্রী ধারাবাহিকে তাঁকে দেখা যাচ্ছে, এবছরে তাঁর পারিশ্রমিক ৫০ হাজার। 

শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly) : ইন্দুবালা ভাতের হোটেল ছবিতে অভিনয় করে শুভশ্রী গাঙ্গুলী যেন প্রত্যেকটা বাঙালীর হৃদয়ের প্রকোষ্ঠে বিচরণ করছে। তাই সকলেই চাইবে শুভশ্রীকে নিজের প্যান্ডেলের উদ্বোধনে আনতে, এবছর তাঁর পারিশ্রমিক ২ লক্ষ টাকা। 

approximate remuneration of celebrities for 2023 durga puja pandel illumination

মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) : টলিপাড়ার জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তীর অভিনীত ‘রক্তবীজ’ ছবি এই বছর পূজোতে মুক্তি পাচ্ছে। বক্স অফিসে কেমন সফলতা পাবে তা নিয়ে বেশ চিন্তিত অভিনেত্রী। এবছরে তাঁর পারিশ্রমিক ২ লক্ষ ৫০ হাজার টাকা। 

দেব (Dev) : টলিউড সুপারস্টার এখন ব্যস্ত ‘প্রধান ‘ সিনেমার শ্যুটিংয়ে। তার মাঝে সময় বের করে ফিতা কাটতে প্যান্ডেলে উপস্থিত হবেন। তাঁর পারিশ্রমিক ৩ লক্ষ টাকা। 

প্রসেনজিৎ  চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee) : টলিপাড়ার ইন্ডাস্ট্রি নামে যিনি পরিচিত তিনি হলেন প্রসেনজিৎ। এবছরে অভিনেতার ফিতা কাটার পারিশ্রমিক ৩ লক্ষ টাকা। 

কোয়েল মল্লিক (Koel Mallick) : টলি ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিক। ২০ বছর ধরে ইন্ডাস্ট্রিতে রাজত্ব করছেন। এই জনপ্রিয় অভিনেত্রীর ফিতা কাটার পারিশ্রমিক শুনলে অবাক হবেন। পারিশ্রমিক – ৫ লক্ষ টাকা। এবছর কোয়েল মল্লিকের পারিশ্রমিক সবথেকে বেশি। 

এছাড়াও, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, অঙ্কুশ হাজরা এদের পারিশ্রমিক ২ লক্ষ টাকা। সায়ন্তিকা, যশ দাশগুপ্তর পারিশ্রমিক ১ লক্ষ ৫০ হাজার টাকা। দিতিপ্রিয়া রায়ের পারিশ্রমিক ১ লক্ষ টাকা। শুভস্মিতা মুখোপাধ্যায় ও সৃজলা গুহর পারিশ্রমিক ৪০ হাজার টাকা। 

আরও দেখতে পারেন