নিজের স্বপ্নকে জলাঞ্জলি দেবেনা, পাত্রপক্ষের সামনে ‘রানী’র স্পষ্ট উত্তর মন কাড়ল দর্শকদের

স্টার জলসায় (Star Jalsha) সদ্য শুরু হয়েছে এক নতুন সিরিয়াল ‘তোমাদের রানী’ (Tomader Rani)। এই ধারাবাহিকে নায়ক নায়িকা সমেত একাধিক নতুন মুখ দেখা যাচ্ছে। পাশাপাশি

Nandini

audience amazed by tomader rani serial rani's character

স্টার জলসায় (Star Jalsha) সদ্য শুরু হয়েছে এক নতুন সিরিয়াল ‘তোমাদের রানী’ (Tomader Rani)। এই ধারাবাহিকে নায়ক নায়িকা সমেত একাধিক নতুন মুখ দেখা যাচ্ছে। পাশাপাশি আছে দর্শকের কিছু জনপ্রিয় অভিনেতা অভিনেত্রীও। এই সিরিয়ালে রানী চরিত্রে অভিনয় করছেন নবাগতা অভিকা মালাকার (Avika Malakar)। আর দুর্জয় চরিত্রে অভিনয় করছেন নবাগত অর্কপ্রভ রায় (Arkoprovo Roy)। এখনও দর্শক মাঝে তোমাদের রানী বিশেষ জনপ্রিয়তা অর্জন করেনি।

তবে দর্শক যে রানী দেখতে মিস করেননি তা টিআরপি তালিকা দেখে বোঝা গেছে। রানীর স্বপ্ন সে বড় ডাক্তার হবে। দুর্জয় তার অনুপ্রেরণা। তবে রানী ডাক্তার হবে বলে যে সংসার করবেনা এমনটা নয়। সে যেকোনো একটা বেছে নিতে চায়না। সে চায় সব একসাথে জয় করবে। তবে রানীর এই স্বপ্নের পথে বড় বাঁধা তার পরিবার।

tomader rani serial actress avika malakar's age

রানীর পরিবার তাকে বিয়ে দিয়ে কলকাতায় পাঠিয়ে দিতে চান। রানীর স্বপ্ন তাদের কাছে কোনোরকম গুরুত্ব রাখেনা। কিন্তু রানী অন্যকারুর সিদ্ধান্তে নয় নিজের সিদ্ধান্তে বাঁচবে। রানী তাই মুখ বন্ধ করে না থেকে পাত্রপক্ষকে নিজের মনের কথাটা সকলের সামনেই খুলে বলে। রানীর এমন আত্মবিশ্বাস আর সাহস মুগ্ধ করেছে দর্শকদের।

যদিও রানীর এই স্পষ্ট কথা বলায় তার বাবা তার উপর ভীষণ ভাবে রেগে গেছেন। আর রানীর বাড়ি থেকেই বেরোনো বন্ধ করে দিয়েছেন। এবার দেখার রানী কিকরে নিজের স্বপ্নের পথে হাঁটতে পারে? আর কিভাবেই বা দুর্জয় আর রানী এক সুতোয় বাঁধা পড়ে। এই গল্প বেশ ভিন্ন ভাবনা নিয়ে শুরু হয়েছে।

আরও পড়ুনঃ ‘তোমাদের রানী’ ধারাবাহিকের অভিনেতা অভিনেত্রীকে চেনেন? রইল তাদের আসল পরিচয়

audience amazed by star jalsha tomader rani serial rani's character

তবে কতটা দর্শক মনে জায়গা করবে তা সময়ের সাথেই জানা যাবে। রানী আর দুর্জয়ের জুটিকে দর্শক কিভাবে নেবেন। অন্যদিকে অভিনেত্রী দেবপ্রিয়াকেও নতুন রূপে দেখছেন দর্শক। এত চরিত্রের মাঝে করা সেরা হয়ে মন কাড়বেন দর্শকদের সেটাই দেখার।

আরও দেখতে পারেন