করতে হবে অস্ত্রোপচার, দুর্ঘটনায় রক্তারক্তি হানি বাফনা, চিন্তায় অনুরাগীরা

টলিপাড়ার হার্টথ্রব হানি বাফনা (Honey Bafna)। হাফ মারোওয়ারি ও হাফ জৈন হয়েও বাঙালি দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন। সদ্য শুরু করেছেন নতুন ধারাবাহিকের কাজ। বর্তমানে

Saranna

honey bafna got injure soon he need surgery

টলিপাড়ার হার্টথ্রব হানি বাফনা (Honey Bafna)। হাফ মারোওয়ারি ও হাফ জৈন হয়েও বাঙালি দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন। সদ্য শুরু করেছেন নতুন ধারাবাহিকের কাজ। বর্তমানে তাঁকে দেখা যাচ্ছে, সান বাংলার (Sun Bangla) ‘শ্যামা’ (Shyama) ধারাবাহিকে। বেশ ভালোই চলছিল। এর মাঝেই ঘটে গেল বিপত্তি। শোনা যাচ্ছে ভীষণ অসুস্থ তিনি। খুব শীঘ্রই অস্ত্রোপচার হবে।অভিনেতা মঙ্গলবার বাড়িতে পড়ে গিয়ে গুরুতর জখম হন।

হাতে কাচ ঢুকে রক্তারক্তি কান্ড হয়। হাতে ২০ টা সেলাই পড়েছে। শ্যুটিং থেকে বিরতি নিয়েছেন। এরকম ভাবে কোনোমতেই শ্যুটিং করা সম্ভব নয়। হঠাৎ কি হয়েছিল অভিনেতার? ‘মঙ্গলবার বাড়িতে মা লফট থেকে একটা জিনিস নামাতে বলছিলেন, আমি চেয়ারে উঠে সেটা নামাচ্ছিলাম। ব্যালেন্স হারিয়ে পড়ে যায়, পিছনে ছিল কাচের টেবিল। আমার হাতটা সেখানে পড়ে ক্ষতবিক্ষত হয়ে যায়’।

sun bangla upcoming serial shyama promo come

এরপর তিনি আরও বলেন, ‘হাতে ২০ টা সেলাই পড়েছে। প্লাস্টিক সার্জেন্টের সাথে কথা হয়েছে, তিনি শীঘ্রই অস্ত্রোপচার করবেন। ডান হাতের শিরা আর মাংসপেশীর একটা অংশ ছিড়ে বেড়িয়ে যায়। শুক্রবার একটি বেসরকারি হাসপাতালে অপারেশন হবে। এই মূহূর্তে কোনোভাবেই শ্যুটিংয়ে যেতে পারবনা’।

স্বাভাবিকভাবে এটা জানা কথা, সুস্থ হয়ে না ওঠা পর্যন্ত তো শ্যুটিং ফ্লোরে উপস্থিত হতে পারবেন না। দর্শকরা দুশ্চিন্তায় রয়েছেন। কারণ শ্যামা ধারাবাহিকের নায়ক হানি বাফনা। সে না থাকায় ধারাবাহিকের টিআরপিতেও এর প্রভাব পড়বে।তাহলে কি তাঁকে ছাড়ায় এগিয়ে যাবে গল্প? নাকি আঘাতপ্রাপ্ত হাত নিয়েই শ্যুটিং ফ্লোরে ফিরবে? সেটাই এখন দেখার। অনুরাগীরা চাইছেন খুব শীঘ্রই সুস্থ হয়ে উঠুক তাদের পছন্দের অভিনেতা।

honey bafna openup about his coming back roumours

প্রসঙ্গত, কিছুদিন আগেই জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘নিম ফুলের মধু’ -র অভিনেতা রুবেল দাশ শ্যুটিং করতে গিয়ে গোড়ালীতে চোট পায়। তখন সকলেরই মাথায় হাত পড়েছিল, কি হবে কি হবে? পায়ে প্লাস্টার করে বাড়িতে বসে বসেই শ্যুটিং সেরেছেন তিনি। এখনও ভালো ভাবে তার পা ঠিক হয়নি, সেই অবস্থাতেই সেটে এসে শ্যুটিং করছেন। এই ঘটনার রেশ কাটতে না কাটতেই আবারও এক দূর্ঘটনা।

আরও দেখতে পারেন