ছোটদের পুলে ঝাঁপ দিয়ে ‘বুড়ি খুকি’র খোঁটা, কোজাগরীকে দেখে জমিয়ে বাঁচবে সবাই! রইল প্রোমো

প্রত্যেক চ্যানেলে নতুন ধারাবাহিকের মেলা। স্টার জলসায় (Star Jalsha) ইতিমধ্যেই দুই ধারাবাহিক নতুন শুরু হয়েছে। তবে আগামী ২৫ তারিখ থেকে আরও একটি সিরিয়াল আসতে চলেছে

Saranna

star jalsha upcoming serial jol thoi thoi valobasa new promo come

প্রত্যেক চ্যানেলে নতুন ধারাবাহিকের মেলা। স্টার জলসায় (Star Jalsha) ইতিমধ্যেই দুই ধারাবাহিক নতুন শুরু হয়েছে। তবে আগামী ২৫ তারিখ থেকে আরও একটি সিরিয়াল আসতে চলেছে পর্দায় ‘জল থই থই ভালোবাসা’ (Jol Thoi Thoi Valobasa)। এক মায়ের জমিয়ে বাঁচার কাহিনী। এই ধারাবাহিকের মুখ্য ভূমিকা কোজাগরী। আর সেই চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অভিনেত্রী অপরাজিতা আঢ্য (Aparajita Adhya) কে।

প্রথম প্রোমো ভিডিও দেখে দর্শকরা তেমন কিছু বুঝতে পারেননি, কারণ সেরকম কোনো তথ্য বোঝা যায়নি, দ্বিতীয় প্রোমোতে একটু বিস্তারিত বোঝানো হল। প্রোমো ভিডিওতে দেখা যাচ্ছে, কোজাগরী আর তার মেয়ে ট্যাক্সি করে যাচ্ছে সাঁতারের ক্লাসে। তড়িঘড়ি করে ট্যাক্সিতে ওঠায় কোজাগরী প্রশ্ন করে টুপি নিয়েছিস? সানগ্লাস নিয়েছিস?

star jalsha upcoming serial jol thoi thoi valobasa new promo

মেয়ে ভুল শুধরে দিয়ে বলে সানগ্লাস নয় ওটাকে বলে ‘সুইমিং গগলস’ বলে। এরপরই দেখা যায় সুইমিং কস্টিউম পড়ে বাচ্চাদের সাথে জলে নামে, কিন্তু জলে নেমেই ঘোর বিপত্তি। পায়ে চোট পান। গায়ে জ্বর, মায়ের সেবা করছে মেয়ে। এদিকে ছেলে অফিস থেকে ফিরেই মায়ের উপর রেগে যায়। ‘আবার, তুমি শেষে বাচ্ছাদের পুলে ঝাঁপ দিলে। ‘তারপর বর বলে, ‘বুড়ি খুকি’।

এরপর কোজাগরী রেগে যায়, ‘খবরদার! বয়স নিয়ে খোঁটা দেবেনা বলে দিচ্ছি।’ এরপর দেখা যায় পায়ের ব্যান্ডেজ খুলে হাঁটতে থাকে। বয়সকে তুড়ি মেরে জমিয়ে বাঁচার গল্প নিয়ে আসছে কোজাগরী বসু। আদৌও কি পারবে সেই আশা পূরণ করতে? তার জন্য চোখ রাখতে হবে স্টার জলসার পর্দায়। ২৫ শে সেপ্টেম্বর থেকে রাত ৯ টায় দেখা মিলবে এই ধারাবাহিকের।

আরও পড়ুনঃ সঞ্চালনা পর্ব শেষ! ‘লক্ষী কাকিমা’ এবার ‘কোজাগরী’ রূপে ধরা দেবেন পর্দায়, রইল প্রোমো

কোজাগরী বসুর ভূমিকায় দেখা যাবে অপরাজিতা আঢ্যকে, অপরাজিতার বরের ভূমিকায় দেখা যাবে চন্দন সেনকে, মেয়ে তোতার চরিত্রে দেখা যাবে অনুশা বিশ্বনাথনকে, ছেলের চরিত্রে দেখা যাবে অর্ণব ব্যানার্জী (Arnab Banerjee)কে। ধারাবাহিকের প্রথম দেখে দর্শকরা বাহবা দিচ্ছেন, বোঝায় যাচ্ছে বেশ সুন্দর হতে চলেছে এই ধারাবাহিক। দেখার যাক শেষ পর্যন্ত কেমন থাকে গল্পের বুনন।

আরও দেখতে পারেন