সূর্য-দীপার মিল হতেই মারাত্বক চাল মিশকার, সূর্যর সন্তানের মা হতে চলেছে সে!

স্টার জলসার (Star Jalsha) ষ্টার সিরিয়াল বর্তমানে ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chowa)। সূর্য-দীপা থেকে সোনা-রুপা সকলের অভিনয় দর্শককে মোহিত করেছে। প্রতিটি পর্বের টানটান উত্তেজনা আর নতুন

Nandini

anurager chowa serial mishka planed somthing dengerous to separate surja and deepa again

স্টার জলসার (Star Jalsha) ষ্টার সিরিয়াল বর্তমানে ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chowa)। সূর্য-দীপা থেকে সোনা-রুপা সকলের অভিনয় দর্শককে মোহিত করেছে। প্রতিটি পর্বের টানটান উত্তেজনা আর নতুন কিছু অজানা জানার হিন্ট গল্পের প্রতি দর্শকের আকর্ষণ বজায় রেখেছে। আর তাইতো প্রতি সপ্তাহে এই ধারাবাহিক টিআরপি তালিকায় প্রথম স্থানে জায়গা করে নেয়।

গল্পে সূর্য আর দীপার মাঝে বিচ্ছেদ দীর্ঘ হয়ে যাচ্ছিল। তাই ধারাবাহিকের আকর্ষণ কমতে শুরু করলেই, নির্মাতারা নিয়ে এলেন দর্শকের সেই বহু প্রতীক্ষিত ট্র্যাক। সূর্য আর দীপার মাঝের সব ভুল বোঝার অবসান ঘটেছে। দুই মেয়ের হাত ধরে স্ব-সম্মানে দীপা তার শ্বশুরবাড়িতে পা রেখেছে। সূর্য নিজের মেয়েদের পেয়ে বেশ আনন্দিত।

anurager chowa serial deepa forgive surja for his mistake

 

তবে এই আনন্দের রেশ কতদিন তা কেবল হাতে গোনা সময়ের অপেক্ষা। কারণ মিশকা নিজের মনের মধ্যে মারাত্বক কিছু ষড়যন্ত্র করতে শুরু করেছে। যা তার চোখে মুখে স্পষ্ট। মিশকা আবারও নিজের পুরোনো চাল চেলেছিল। সূর্যর রিপোর্ট বদল করে দিয়ে। তবে সূর্য মিশকাকে না জানিয়েই ডিএনএ টেস্ট করায়। যার দরুন সূর্যর জীবনে সব ধোঁয়াশা কেটে যায়।

কিন্তু একথা মিশকা জানেনা। তাই দীপার প্রতি সূর্যর এতটা যত্নশীল হয়ে ওঠার মানে সে কিছুতেই খুঁজে পাচ্ছেনা। সে চেষ্টা করে সূর্যকে ভুল বোঝানোর, কিন্তু সূর্য তাকে উপেক্ষা করে দীপাকে নিয়ে বাড়ি ফেরে। সাথে মিশকাকে স্পষ্ট এটাও জানিয়ে দেয় যে সে তার স্ত্রী আর সন্তানদের নিয়ে বাড়ি ফিরছে।

আরও পড়ুনঃ ‘ভীষণ কষ্ট হয়েছে…..’, সত্যি সামনে আসায় নতুন করে সূর্য-দীপার অভিনয়ের প্রশংসায় দর্শক!

anurager chowa serial finally deepa back sengupta house

মিশকা ভেবে পাচ্ছেনা সে কি করবে? তবে সে হাসপাতালে যায় আর খোঁজ নেয় সূর্যর যে স্পার্ম পরীক্ষার জন্য রাখা ছিল তা আছে কিনা? জানার পর সে আদেশ দেয় সে না বলা পর্যন্ত যেন সেই স্পার্ম নষ্ট না করা হয়। এর থেকে অধিকাংশ সিরিয়াল প্রেমীদের অনুমান মিশকা সূর্যর স্পার্ম ব্যবহার করে সূর্য আর দীপার জীবনে ঢুকবে। সে সূর্যর সন্তানের মা হয়ে নতুন ষড়যন্ত্রের জাল বুনবে।

আরও দেখতে পারেন