বিয়ের আগে সত্যিই কি গর্ভবতী অভিনেত্রী ‘ঋতাভরী’? জেনে নিন সত্যিটা

Ritabhari Chakraborty : বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty) স্ট্যাটাস দিয়ে লিখেছিলেন ‘আমি প্রেগন্যান্ট, ‘আমি আর আমার স্বামী এই খবর ঘোষণা করতে

Saranna

ritabhari chakraborty post her pregnancy news on social media is real or fake

Ritabhari Chakraborty : বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty) স্ট্যাটাস দিয়ে লিখেছিলেন ‘আমি প্রেগন্যান্ট, ‘আমি আর আমার স্বামী এই খবর ঘোষণা করতে পেরে খুবই খুশি। আপনাদের আর্শীবাদ ও ভালোবাসা চায়। ‘ এই খবর দেখে নেটপাড়ায় হইচই পড়ে গেছে, কবে বিয়ে হল, কে তাঁর স্বামী আবার বাচ্চা হয়ে গেল, আমরা কিছুই জানতে পারলাম না।

এই জল্পনার পর শুক্রবার সকালেই মুখ খোলেন অভিনেত্রী। অভিনেত্রী এবার নতুন ওটিটিতে পা দিতে চলেছেন। ‘নন্দিনী’ নামের একটি ওয়েব সিরিজে দেখা মিলবে অভিনেত্রীকে। এখানে নন্দিনীর চরিত্রে দেখা যাবে ঋতাভরীকে। এখানে ঋতাভরীকে অন্তঃসত্ত্বা রূপে দেখা যাবে। আর এই সিরিজের প্রচারের জন্য এই কৌশল বেছে নিয়েছেন অভিনেত্রী।

শুক্রবার সোশ্যাল মিডিয়ায় সেই নন্দিনীর লুক শেয়ার করে আসল সত্যিটা জানিয়েছেন। তিনি লেখেন, ‘শুভেচ্ছা জানানোর জন্য সকলকে ধন্যবাদ। আমি স্নিগ্ধা, আমি এবং আমার স্বামী ঋতম রায়চৌধুরী এই ঘোষণা করতে পেরে খুশি যে আমি গর্ভবতী। আমার সন্তানকে বাঁচাতে আপনাদের ভালবাসা এবং আশীর্বাদ দরকার। 15ই অক্টোবর আমি @addatimes_-এ আমার ওয়েব ডেবিউ নিয়ে আসছি।

রহস্যের পর রহস্য সমাধানের জন্য একজন মা এবং একটি অনাগত সন্তানের লড়াই, যা এর আগে কখনো দেখেননি। আপনাদের শেষ পর্যন্ত অনুমান করে যেতে হবে’। সায়ন্তনী পুততুন্ডুর উপন্যাস অবলম্বনে ফালাক মীর পরিচালিত ‘নন্দিনী’ (Nandini) সিরিজটি ১৫ অক্টোবর আড্ডাটাইমসে মুক্তি পাবে। ঋতাভরীর শাশুড়ির চরিত্রে থাকবেন দেবযানী চট্টোপাধ্যায়। শ্বশুরের চরিত্রে দেখা যাবে সন্দীপ ভট্টাচার্যকে।

আর স্বামীর চরিত্রে থাকবেন কিঞ্জল নন্দ। এছাড়াও থাকছেন সুহোত্র মুখোপাধ্যায়, শ্বেতা ভট্টাচার্য এবং আলিভিয়া সরকার। এই খবরে বেশ স্বস্তি পেয়েছেন নেটনাগরিকরা । অনেকেই লিখেছেন, ‘ যাক শান্তি পাইলুম’। আবার একজন লিখেছেন, ‘আমি তোমার গোটা প্রোফাইল দেখেছি বরটাকে দেখার জন্য’। আর একজন লিখেছেন, ‘আমিও এটাই ভেবেছিলাম কিন্তু কালকের নিউজ দেখে অনেকের মন ভেঙ্গে গেছিল’। পাশাপাশি অনেকেই এই ছবি দেখার জন্য উদগ্রীব হয়েছেন।

আরও দেখতে পারেন