হাসপাতালে কেমন আছেন ‘জগদ্ধাত্রী’ অভিনেত্রী? জানালেন নিজেই

Prarona Bhattacharjee : টিআরপিতেও সুপারহিট, দর্শকদের কাছেও সুপারহিট এরকম অন্য ধারার একটি ধারাবাহিক হল জি বাংলার (Zee Bangla) ‘জগদ্ধাত্রী’ (Jagadhatri)। ধারাবাহিকের কাহিনীর অনন্যতার জন্য ধারাবাহিকটি

Saranna

jagadhatri serial actress keep update fan's about her health condition

Prarona Bhattacharjee : টিআরপিতেও সুপারহিট, দর্শকদের কাছেও সুপারহিট এরকম অন্য ধারার একটি ধারাবাহিক হল জি বাংলার (Zee Bangla) ‘জগদ্ধাত্রী’ (Jagadhatri)। ধারাবাহিকের কাহিনীর অনন্যতার জন্য ধারাবাহিকটি সকলের কাছে বেশ জনপ্রিয়। ধারাবাহিকে সকল সদস্যদের দেখা মিললেও কয়েকদিন ধরে দেখা যাচ্ছিল না উৎসবের বোন সাংভিকে। তিনি কোথায়? হঠাৎ তাকে এপিসোডে দেখা যাচ্ছে না কেন?

এইসব জল্পনার মাঝে দু দিন আগে সাংভির চরিত্রে অভিনয় করা প্রেরণা ভট্টাচার্য (Prarona Bhattacharjee) হসপিটালের পোশাক পড়ে একটি রিলস ভিডিও করেন। তারপর সবাই কৌতূহলী হয়ে পড়েন, হঠাৎ হসপিটালে কেন? পরে আরও একটা পোস্ট দিয়েছেন তিনি। তা থেকে জানা যায়, প্রেরণার গলব্লাডারে স্টোন ধরা পড়ে।  বর্তমানে সেই গলব্লাডার স্টোন অপারেশন হয়েছে। আর তাই  তাঁর শারীরিক অসুস্থতার জন্য এপিসোডে দেখা যায়নি। 

jagadhatri try to keep her promise in jagaddhatri serial

অপারেশন সাকসেসফুলের পর সোশ্যাল মিডিয়ায় আপডেট দিয়ে অভিনেত্রী লেখেন, ‘হোয়াটস অ্যাপ, ফেসবুক, ইনস্টাগ্রাম থেকে অনেক মেসেজ পেয়েছি। সকলের এত ভালোবাসা পেয়ে আমি আপ্লুত।  আমি এখন ভালো আছি। গতকালই আমার অপারেশন হয়েছে। সফলভাবে আমার অপারেশন হয়েছে। আমাকে নিয়ে এতটা উদ্বিগ্ন হওয়ার জন্য সকলকে অনেক ধন্যবাদ জানায়। এখন দু সপ্তাহ বেড রেস্টে থাকতে হবে’। দু সপ্তাহ পর আবার দেখা যাবে পর্দায়। 

এর পাশাপাশি মা-বাবার কথাও জানিয়েছেন তিনি। ‘মা-বাবা আমার জীবনের সব টা। ওদের জন্যই আমি ভালো আছি আর ভালো থাকব। ধন্যবাদ জানালেও শেষ হবে না’। স্পেশ্যাল ধন্যবাদ জানিয়েছেন ব্লুজ প্রোডাকশনের কর্ণধার রূপসা চক্রবর্তী ও স্নেহাশিষ চক্রবর্তীকে। এত খবর নেওয়ার জন্য আর সাহস জোগানোর জন্য। 

 

View this post on Instagram

 

A post shared by Prarona bhattacharjee (@iamprarona)

তারপর লিখেছেন ডাক্তার এবং নার্সদের সম্পর্কে, সকলেই তার টেককেয়ার করেছে। অপারেশনের সময় সকলে তাকে সাহস জুগিয়েছে। খুব ভালোভাবে অপরেশন সাকসেসফুল করেছেন। তারপরই লিখেছেন বন্ধুদের কথা, ‘আমার অনেক বন্ধু যারা সবসময় ফোনে ভিডিও কলে এবং টেক্সটে আমার পাশে থেকেছে। আমায় রিলাক্স ফিল করিয়েছে, হাসিয়েছে, টেনশন ফ্রি রাখার চেষ্টা করেছে, তাদের অনেক আদর, অনেক ভালোবাসা’।

আরও দেখতে পারেন