সোনা-রুপাকে দিয়ে মিশকাকে জব্বর টাইট দিল দীপা, ‘পচা আন্টি’র হাল দেখে হাসি থামছেনা দর্শকদের

Anurager Chowa : স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় সিরিয়াল ‘অনুরাগের ছোঁয়া’য় এখন চলছে জমজমাট পর্ব। ধারাবাহিকে এতদিন সূর্য আর দীপার মাঝে বিরহের ট্র্যাক চলছিল। দর্শকের

Nandini

audience very happy to see anurager chowa serial sona rupa play with mishka

Anurager Chowa : স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় সিরিয়াল ‘অনুরাগের ছোঁয়া’য় এখন চলছে জমজমাট পর্ব। ধারাবাহিকে এতদিন সূর্য আর দীপার মাঝে বিরহের ট্র্যাক চলছিল। দর্শকের চেইপ সেই গল্প বদলালেও মিশকা এবার সূর্যর সাথে সম্মুখ যুদ্ধে নেমেছে। ডাক্তারি সহায়তায় সূর্যর স্পার্ম ব্যবহার করে সে সূর্যর সন্তানের মা হতে চলেছে। যখন এত গুলো বছর পর সমস্ত মান-অভিমান, ভুল বোঝাবুঝি কাটিয়ে সূর্য-দীপা এক হল তখনই মিশকা এই নতুন ষড়যন্ত্রের জাল পেতেছে।

মিশকা কিভাবে প্রেগনেন্ট তা কেউ বুঝতে পারছেনা। সূর্যর খারাপ সময়ে হাত ছেড়ে না দিয়ে বরং আরও শক্ত করে সূর্যর হাতটা ধরেছে দীপা। সে তার ডাক্তারবাবুকে বিশ্বাস করে। কিন্তু মিশকাও যে সমস্ত আঁটঘাট বেঁধেই নেমেছে। কারুর মাথায় একথা অনেক দেরিতেই আসবে যে মিশকা ঠিক কিভাবে মা হতে চলেছে আসলে। তবে দীপা চুপ করে বসে নেই।

audience very happy to see sona rupa leave mishka speechless

মিশকার আত্মবিশ্বাস দীপাকে বারবার ভাবাচ্ছে যে, এত জোর দিয়ে মিথ্যে কথা মিশকা কিকরে বলছে। তাই প্রমান জোগাড় করতে একেবারে হাজির স্বয়ং মিশকার বাড়িতেই। আগামী পর্বে দেখা গিয়েছিল দীপা তার মেয়েদের সাথে করে কোথাও একটা যাচ্ছে। বাড়িতে ঠিক করে বলে যায়না। আসলে সে মিশকার বাড়িতে গিয়ে হাজির হয়েছে।

শুধু যায়ইনি সাথে করে আইসক্রিম নিয়ে গেছে। কারণ আগের দিন রাতে মিশকা সূর্যকে ফোন করে আইসক্রিম এর কথা বলছিল। মিশকা সূর্যর কাছ থেকে মেসেজ পাওয়ার পর আশায় ছিল যে সূর্য আসবে। কিন্তু দরজা খুলে দীপা আর সোনা রুপাকে দেখেই তার সব আনন্দ মুহূর্তে গায়েব হয়ে যায়। দীপা সোনা-রুপাকে দিয়ে মিশকাকে জব্বর টাইট দেওয়ায়। সোনা-রুপা মিশকার ঘর লন্ডভন্ড করে দেয়।

audience very happy to see sona rupa play with mishka in anurager chowa serial

তারপর তার কাছে বায়না ধরে প্যানকেক বানিয়ে খাওয়াতে হবে। মিশকা অর্ডার করে দিতে চাইলে তার ফোন কেড়ে নেয় সোনা-রুপা। আর মিশকা বাধ্য হয়ে রান্নাঘরে খাবার বানাতে যায়। কিন্তু সেখানেও মিশকাকে নাজেহাল করে ছাড়ে দুই বোন। আর দীপা এই সুযোগ কাজে লাগিয়ে মিশকার ঘরে প্রমান খুঁজতে যায়। সে কিছু বিশেষ না পেলেও মিশকার ডাক্তারের খোঁজ পেয়ে যায়।

আরও দেখতে পারেন