প্রোমো দেখিয়েও আসবেনা ধারাবাহিক! ‘তুমি আশেপাশে থাকলে’ ঘিরে উদ্বেগ নেটপাড়ায়

Tumi Ashe Pashe Thakle : কিছুদিন আগেই স্টার জলসায় (Star Jalsha) প্রকাশ্যে এসেছিল নতুন ধারাবাহিক ‘তুমি আশেপাশে থাকলে’ এর টিজার। ধারাবাহিকের টিজার প্রকাশ পেতেই দর্শকরা

Saranna

star jalsha upcoming serial tumi ashe pashe thakle not coming soon

Tumi Ashe Pashe Thakle : কিছুদিন আগেই স্টার জলসায় (Star Jalsha) প্রকাশ্যে এসেছিল নতুন ধারাবাহিক ‘তুমি আশেপাশে থাকলে’ এর টিজার। ধারাবাহিকের টিজার প্রকাশ পেতেই দর্শকরা জানা গিয়েছিল এটি একটি অলৌকিক ধারাবাহিক হবে। ‘চুনি পান্না’-র পর আবারও একটি অলৌকিক ধারাবাহিক আসছে দেখে খুব খুশি হয়েছিল তারা। কিন্তু সাম্প্রতিক একটি খবরে মন খারাপ হয়ে গেল আশারূপী দর্শকদের। এই ধারাবাহিক নাকি টিভিতে সম্প্রচারিত হবে না।

ধারাবাহিকের প্রথম ঝলকে দেখা গিয়েছিল নায়ক-নায়িকার ক্লোজ আপ লুক, তারপর দেখা গিয়েছিল রেললাইনের পাশ দিয়ে হাটছেন নায়ক-নায়িকা। পিছন থেকে একটা রেলগাড়ি ছুটে আসছে। আর ব্যাকগ্রাউন্ডে একটা গান বাজছে ‘পারবো না আমি ছাড়তে তোকে’ ছবির হিট গান ‘তুমি আশেপাশে থাকলে’। এই টুকুই দেখা মিলেছিল।

star jalsha upcoming serial tumi ashe pashe thakle not coming this soon

নায়কের চরিত্রে দেখা মিলেছিল অভিনেতা রোহন ভট্টাচার্যকে, আর নায়িকার চরিত্রে দেখা মিলেছিল, অভিনেত্রী অঙ্গনা রায়কে। নতুন জুটি দেখে দর্শকরাও উদগ্রীব ছিল। সব ঠিকঠাকই চলছিল, কিন্তু এখন দেখা দিল গন্ডগোল। ধারাবাহিকটি আর সম্প্রচারিত হবে না। ধারাবাহিকের নায়ক-নায়িকা ঠিক হয়ে গিয়েছিল। অঙ্গনা ছাড়াও থাকছে আরও এক নায়িকা, তার নাম হল হিয়া। পাশাপাশি থাকছে ভিলেনও।

কিন্তু হঠাৎ কি হল? আসলে ২৮ সেপ্টেম্বর থেকে ধারাবাহিটির শুটিং শুরু হওয়ার কথা ছিল, কিন্তু সেটা বাতিল হয়ে আবার তারিখ ঠিক হয়, জানা যায় ১ অক্টোবর হবে। এটাও বাতিল হয়, তারপর হয় ৩ অক্টোবর। তারপর ফিক্সড করা হয় ৭ অক্টোবর। কিন্তু ৭ তারিখ কি আদৌও হবে তারও কোনো ফিক্সড ডেট নেই।

কারণ নায়ক-নায়িকা ঠিক হলেও, পাওয়া যাচ্ছেনা সহ অভিনেতা। পার্শ্ব চরিত্রের অভাব দেখা দিয়েছে। অন্য ধারাবাহিক ছেড়ে কেউই আসতে চাইছেনা। আর তাই এসভিএফ প্রোডাকশন হাউজ শ্যুটিং শুরু করতে পারছেনা। এখন কি হয় সেটাই দেখার। তবে দর্শকরা খুবই আশাহত, প্রথমেই যদি এত সমস্যা হয়, তাহলে যখন টিআরপি দিতে পারবেনা তখন তো দেখা যাবে ৩ মাসেই শেষ হচ্ছে ধারাবাহিক।

আরও দেখতে পারেন