নতুন ধারাবাহিকের ঘোষণা হতেই ওলটপালট টাইমস্লট! দেখে নিন ষ্টার জলসার সিরিয়ালের নতুন সময়সূচি

Bengali Serial : যেসব মানুষরা বাড়িতে একা একা থাকেন, তারা নতুন করে ছেলে-মেয়ে খুঁজে পান ধারাবাহিক গুলোর মধ্য দিয়ে। শুধু  তাই নয় যখন ধারাবাহিক গুলোর

Saranna

star jalsha serials timeslot changed see new timings

Bengali Serial : যেসব মানুষরা বাড়িতে একা একা থাকেন, তারা নতুন করে ছেলে-মেয়ে খুঁজে পান ধারাবাহিক গুলোর মধ্য দিয়ে। শুধু  তাই নয় যখন ধারাবাহিক গুলোর ঘটনা  দেখেন, তখন মনে করেন ওই ঘটনাতে তারাও উপস্থিত। বহু মানুষ এই সিরিয়ালের মাধ্যমেই নিজের একাকীত্বটা কাটিয়ে ফেলেন। তবে যখনই নতুন কোনো ধারাবাহিক আসে তখনই পুরোনো ধারাবাহিক গুলির সময় অদলবদল হতে দেখা যায়। যেমনটা হতে চলেছে স্টার জলসায় (Star Jalsha)। 

আর তাই জন্য ধারাবাহিক চ্যানেল গুলোতে দেখা যায় নতুন নতুন ধারাবাহিকের আগমন। যাতে মানুষদের আরও মনোরঞ্জন করা যায়। কিন্তু শুধু আগমন ঘটলে তো হবেনা, তাদের জায়গাও দিতে হবে। আর তাই তাদের জায়গা দিতে স্টার জলসার অনেক ধারাবাহিকের স্লট পরিবর্তন হচ্ছে। ইতিমধ্যেই স্টার জলসায় সম্প্রচারিত হচ্ছে নতুন ধারাবাহিক।

এরই মাঝে আবার দেখা গেল রোহন ভট্টাচার্য এবং অঙ্গনা রায় অভিনীত নতুন ধারাবাহিক ‘তুমি আশেপাশে থাকলে’র (Tume Ashe Pashe Thakle) মোশন পোস্টার। কিন্তু বিস্তারিত ভাবে জানা যায়নি, কবে এই ধারাবাহিক আসবে? আর সেই কারণেই স্টার জলসা গোছগাছ শুরু করছে। সময় বদলালেও কোনো একটা ধারাবাহিক  শেষ তো হবেই। কিন্তু কোন ধারাবাহিক শেষ হবে?

স্টার জলসায় একমাত্র পুরানো ধারাবাহিক রয়েছে ‘গাঁটছড়া’। এই ধারাবাহিকের বয়স দু বছর। এটি সবথেকে পুরানো ধারাবাহিক। পুজোর পরই শেষ হচ্ছে ধারাবাহিকের পথচলা। ধারাবাহিকটি ১০:৩০ টার স্লটে দেখা যেত, এটি শেষ হলে এর জায়গায় দেখা মিলবে ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’। বর্তমানে ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’ কে দেখা যাচ্ছে ৬:৩০ টার স্লটে। এই স্লটে দেখা যাবে ‘তুমি আশেপাশে থাকলে’।

in kamala o sreeman prithviraj serial netizen amazed to see kamala and manik pair

অনেকেই ভেবেছিলেন কমলা শেষ হয়ে যাবে। কিন্তু শেষ হচ্ছেনা স্লট পরিবর্তন হচ্ছে। তবে স্থায়ীত্ব বেশিদিন না-ও হতে পারে। একবার স্লট বদল ঘটলেই শেষ হতে বেশিদিন বাকি থাকেনা। তবে কানাঘুষো শোনা যাচ্ছে ‘তুঁতে’ কিংবা ‘বাংলা মিডিয়াম’র স্লট বদল হতে পারে। কারণ গুঞ্জন শোনা যাচ্ছে  স্টার জলসায়  নাকি আরও অনেক নতুন ধারাবাহিক আসছে ।  পুজোর পরেই সেগুলোর দেখা মিলবে। 

আরও দেখতে পারেন