একা মিশকায় রক্ষা নেই তার আবার দোসর! দীপাকে প্যাঁচে ফেলতে নতুন ভিলেন ধারাবাহিকে!

Anurager Chowa : স্টার জলসার (Star Jalsha) নম্বর ওয়ান ধারাবাহিক হল ‘অনুরাগের ছোঁয়া’। শুধু ধারাবাহিক নম্বর ওয়ান নয়, ধারাবাহিকের নায়ক-নায়িকা এবং বিশেষ করে খলনায়িকা আরও

Saranna

anurager chowa serial new tollywood actress entry soon

Anurager Chowa : স্টার জলসার (Star Jalsha) নম্বর ওয়ান ধারাবাহিক হল ‘অনুরাগের ছোঁয়া’। শুধু ধারাবাহিক নম্বর ওয়ান নয়, ধারাবাহিকের নায়ক-নায়িকা এবং বিশেষ করে খলনায়িকা আরও বেশি জনপ্রিয়। জুন আন্টির পর যদি কোনো জাঁদরেল খলনায়িকা থাকে, সেটা হল ‘অনুরাগের ছোঁয়া’-র মিশকা। এই চরিত্র দেখে দর্শকরা বেশ সমালোচনা করেন, এটাই তাঁর চরিত্রের সার্থকতা। মিশকা চরিত্রে অভিনয় করছেন অহনা দত্ত। অহনার পাশাপাশি আরও এক নতুন খলনায়িকা আসছে ধারাবাহিকে।

যারা ধারাবাহিক দেখেন তারা জানেনই এখন মিশকা কতটা অসহ্যর সীমা পার করে গেছে। সূর্যকে নিয়ে যে এমনটা করতে পারে তা কেউ আশা করতে পারেনি । সূর্যর ক্ষতি করে মিশকি কিন্তু ভালো হয়ে যায়নি সূর্যর কাছে। বরং বর্তমানে সে খুব খারাপ মানুষ হিসেবেই সূর্যর কাছে বিবেচিত। দীপাও নিজের স্বামীকে কাছে পেয়েছে, এবারেই মিশকার সব খোলস খুলে আসল চেহারা সামনে আসবে।

anurager chowa serial tollywood actress ayesha bhattacharya entry soon

মিশকার পাশে কে আছে? কেউ নেই। এটা ভাবছেন তো? আছে আছে। মিশকার মতোই খলনায়িকা আসছে। শোনা যাচ্ছে মিশকাকে সাহায্য করতে মিশকার উকিল আসছে। মিশকার উকিলের চরিত্রে যিনি অভিনয় করবেন তিনি হলেন টেলি অভিনেত্রী আয়েশা ভট্টাচার্য (Ayesha Bhattacharya)। যাকে দেখা গেছে জিতের সাথে ‘চেঙ্গিজ’ সিনেমায়।

সম্প্রতি অভিনেত্রী মেকআপ রুম থেকে ছবি শেয়ার করেন। ক্যাপশনে লেখেন, খুব শীঘ্রই নতুন কিছু নিয়ে আসছি। অনুরাগের ছোঁয়াতে দেখা যাবে। কিন্তু চরিত্রটা কি নেগেটিভ শেডের? এ প্রসঙ্গে অভিনেত্রী জানান, ‘ আমি কোনো নেগেটিভ চরিত্রে আসছিনা। একজন আইনজীবীর ভূমিকায় আসছি। একজন স্পষ্টবক্তা হিসেবেই আমি এন্ট্রি নিচ্ছি। মিশকাকে কে খুন করেছে সেটাই প্রমাণ করতে আসছি। এটি দীর্ঘমেয়াদি কোনো চরিত্র নয়’।

এরপর জানা যায়, তিনি জানেনই না যে মিশকা বেঁচে আছে। বিচারকের কাছে সত্যিটা তুলে ধরতেই আগমন তাঁর। আয়েশার হাত ধরেই কি মিশকার সব রহস্য ফাঁস হবে? সেটাই দেখার। অতিথি শিল্পী হিসেবে এলেও চরিত্রটি ভীষণ চ্যালেঞ্জিং। ভীষণ চাপে আছেন। প্রত্যেকটি শটের আগে ডায়ালগ গুলো পড়ে নিচ্ছেন। অনেকদিন পর স্টারে ফিরে যেমন আনন্দ হচ্ছে, তেমনই টেনশন হচ্ছে।

আরও দেখতে পারেন