পরাগের অত্যাচারে অতিষ্ট হয়ে ‘বিধবা’র বেশে শিমুল! হতবাক নেটপাড়া

Kar Kache Koi Moner Katha : জি বাংলার (Zee Bangla) প্রায় সব দর্শকই ‘কার কাছে কই মনের কথা’ ধারাবাহিকের সঙ্গে পরিচিত। সকলেই এই ধারাবাহিক দেখেন

Saranna

kar kache koi moner katha serial suddenly shimul in white dress

Kar Kache Koi Moner Katha : জি বাংলার (Zee Bangla) প্রায় সব দর্শকই ‘কার কাছে কই মনের কথা’ ধারাবাহিকের সঙ্গে পরিচিত। সকলেই এই ধারাবাহিক দেখেন অধীর আগ্রহে। আর তার জন্যই টিআরপি তালিকায় স্থান করে নিয়েছে। আসলে ধারাবাহিকের এমন কিছু এপিসোড রয়েছে যেটা দেখে দর্শকরা নিজেদের জীবনকে রিলেট করতে পারে। এই যেমন শিমুলের জীবন ধারাবাহিকে শুরু হয়েছে। শিমুল চরিত্রে এখানে দেখা যাচ্ছে অভিনেত্রী মানালি দে (Manali Dey) কে।

তেমনই বাস্তবে অনেক মেয়ের জীবনই শুরু হয়েছে এমনভাবে। শিমুল ছিল দাদাদের বোঝা, আর তাই তাকে বিদায় করতে পরাগের সাথে বিয়ে দিয়ে দেয়। কখনো কেউ জানতে ‌চায়নি তার মতামত কী। নিজের ভালবাসাকে ত্যাগ করে অন্য কাউকে আপন করে নেয়, সে ভাবে ‘এই তো পেয়েছি নিজ নিকেতন’। কিন্তু পরে দেখা যায় রূপ পরিবর্তন। একেবারে অন্য মানুষ।

kar kache koi moner katha serial madhubala being spechless to see shimul's condition

শিমুলের স্বামী পরাগ অন্য মানুষ বলে, শিমুল যে চুপচাপ থাকবে এমনটা কিন্তু নয়। সে-ও হয়ে উঠল প্রতিবাদী। সে সবকিছু মুখ বুজে সহ্য করেনা। যেটা অন্যায় সেটা অন্যায়ই তাকে কখনোই প্রশ্রয় দেয়না। সে ধর্ষণের শিকার। রাতে স্বামী নিজের স্বার্থ মেটাতে তাকে ব্যবহার করে, কিন্তু যখন শিমুলের প্রয়োজন হয় স্বামীকে, তখন সে কাছে পায়না। এই কারণে অনেকের কাছে গেছে কিন্তু পরাগ শোধরায়নি।

আবারও পরাগ নতুন করে ষড়যন্ত্র করে শিমুলকে শায়েস্তা করার, আর এবার শিমুলও আর চুপ করে থাকবেনা, এবার সে পরাগকে শায়েস্তা করবে। আর তাই শাঁখা-পলা খুলে দিল, কপালে সিঁদুর নেই, পরনে রয়েছে সাদা শাড়ি। স্বামী বেঁচে থাকতেও বিধবার সাজে কেন? ভাবছেন তো? আসলে এমন কিছু হয়নি।

 

View this post on Instagram

 

A post shared by Manali Manisha Dey (@manali_manisha)

শিমুলের চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেত্রী মানালী দে। অভিনেত্রী ইন্সটাগ্রামে বেশ সক্রিয়। আর তাই সবসময় তিনি নিজেকে অনুরাগীদের সামনে নতুন ভাবে তুলে ধরেন। কখনো ছোটোবেলার ছবিতে, আবার কখনো কাজের ফাঁকে একটু অন্য লুকে। আর তাই ফ্যাশন ডিজাইনার রবি শেকে-র স্টাইলে সেজে অনুরাগীদের সামনে ধরা দিয়েছেন।

আরও দেখতে পারেন