‘নিম ফুলের মধু’ তে এন্ট্রি নিলেন ‘গৌরী এল’ অভিনেত্রী, জমজমাট ধারাবাহিক!

Neem Phooler Madhu : প্রত্যেকটি ধারাবাহিক এক ঘরানায় চলেনা, প্রত্যেকটি ধারাবাহিকের প্রত্যেকটি এপিসোডের এক একটা করে কাহিনী রয়েছে, আর সেই কাহিনী গুলোর জন্য ধারাবাহিকে আগমন

Saranna

neem phooler madhu serial this actress enter as laywer

Neem Phooler Madhu : প্রত্যেকটি ধারাবাহিক এক ঘরানায় চলেনা, প্রত্যেকটি ধারাবাহিকের প্রত্যেকটি এপিসোডের এক একটা করে কাহিনী রয়েছে, আর সেই কাহিনী গুলোর জন্য ধারাবাহিকে আগমন ঘটে নতুন চরিত্রের। বর্তমানে জি বাংলার (Zee Bangla) একটি জনপ্রিয় ধারাবাহিক ‘নিম ফুলের মধু’ (Neem Phooler Madhu) তেও ঘটেছে নতুন একটি চরিত্রের আগমন। অনেকেই এই চরিত্রের অভিনেত্রীকে চেনেন আবার অনেকেই চেনেন না। তবে খুব জনপ্রিয় এই অভিনেত্রী। 

বর্তমানে ধারাবাহিকের কাহিনীতে দেখা যাচ্ছে সৃজন ডিভোর্স দিতে চায় পর্ণাকে। দত্ত বাড়িতে এখন দুটো দল সৃষ্টি হয়েছে। এক দল পর্ণার পক্ষে আর এক দল সৃজনের পক্ষে। পর্ণা রুচিরাকে ফোন করে জানায়, তার একটা উকিল লাগবে। রুচিরা একটা উকিলের খোঁজ দেয়। আর সেই উকিলের চরিত্রেই থাকছেন টলি ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী শ্রীতমা রায়চৌধুরী (Sreetama Roychowdhury)। যাকে আপনারা দেখেছেন ‘গৌরী এল’ ধারাবাহিকে। 

প্রসঙ্গত, স্টার জলসার ‘বধূবরণ’ ধারাবাহিক দিয়ে শুরু হয়েছিল জয়যাত্রা। এই চরিত্রটি ছিল নেগেটিভ। শুভদৃষ্টি, আমলকি, আমি সিরাজের বেগম ধারাবাহিকে সহ অনেক ধারাবাহিকেই নেগেটিভ চরিত্রে অভিনয় করেছেন। তিনি ভালোবাসেন নেগেটিভ চরিত্রে অভিনয় করতে। সবার কাছে তিনি পরিচিত জাঁদরেল সুন্দরী ভিলেন অভিনেত্রী। তবে এখন আর সেই ভিলেন চরিত্রে দেখা যায়না পজিটিভ চরিত্রেই মন দিয়েছেন। 

গত বছরে ১৪ ই ফেব্রুয়ারি বিয়ে করেন নাবিক দীপাঞ্জন গাঙ্গুলীকে। দীপাঞ্জন গাঙ্গুলী ইন্ডাস্ট্রির মানুষ না হলেও, তিনি সকলের কাছে জনপ্রিয়। ২০১৭ সালে নিজের জীবনের ঝুঁকি নিয়ে ভারত মহাসাগরের উত্তাল সমুদ্রের ঢেউ থেকে ফরসি মৎসজীবীকে বাঁচিয়েছিলেন। আর তার জন্য তিনি পেয়েছেন ‘বিশ্বসেরা নাবিকের’ মুকুট। 

neem phooler madhu serial actress sreetama roychowdhury enter as laywer

অভিনেত্রী অলকানন্দা গুহর সুবাদেই খুঁজে পেয়েছিলেন মনের মানুষকে। দীপাঞ্জন গাঙ্গুলী অলকানন্দা গুহর দূর সম্পর্কের নাতি। তিনিই দুজনের পরিচয় করিয়ে দিয়েছিলেন। আর সেখান থেকেই শুরু হয় চেনা-পরিচয়। বধূবরণ ধারাবাহিক চলাকালীনই পরিচয় হয় তাঁর সাথে। তারপর হয় বন্ধুত্ব, প্রেম। চারিদিকে বিয়ে ভাঙার গুঞ্জনের মাঝেও টিকে আছে সেই সম্পর্ক।

আরও দেখতে পারেন