ওলোট পালোট জি বাংলার টাইম স্লট! আপনার পছন্দের ধারাবাহিক কোন সময়? দেখে নিন

বর্তমানে বিনোদনের জনপ্রিয় একটি মাধ্যম হল ধারাবাহিক। প্রত্যেক বাড়িতেই এই মাধ্যমটা চলে। প্রত্যেক বাড়ির সকল সদস্যই টিভির সামনে বসে পড়ে হিন্দি কিংবা বাংলা ধারাবাহিক (Bengali

Saranna

zee bangla channel change bengali mega serial's time slot

বর্তমানে বিনোদনের জনপ্রিয় একটি মাধ্যম হল ধারাবাহিক। প্রত্যেক বাড়িতেই এই মাধ্যমটা চলে। প্রত্যেক বাড়ির সকল সদস্যই টিভির সামনে বসে পড়ে হিন্দি কিংবা বাংলা ধারাবাহিক (Bengali Serial) দেখার জন্য। তা সে জি বাংলা (Zee Bangla) হোক কিংবা স্টার জলসা অথবা অন্যান্য কোনো বিনোদন চ্যানেল। আর তাই তো ধারাবাহিক চ্যানেল গুলো মনোরঞ্জনের জন্য একের পর এক ধারাবাহিক নিয়ে হাজির হচ্ছে টিভির পর্দায়। নতুন নতুন ধারাবাহিকের ফলে পুরানো ধারাবাহিকের স্লট বদল ঘটছে।

জি বাংলার জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‘ইচ্ছে পুতুল’ (Icche Putul)। এই ধারাবাহিক প্রথমদিকে টিআরপি তালিকায় জায়গা করে না নিলেও, বর্তমানে টিআরপি তালিকায় জায়গা করে নিয়েছে। ধারাবাহিকটি এখন সপ্তাহে চারদিন সম্প্রচারিত হয়। কিন্তু এই ধারাবাহিক দেখার জন্য এত দর্শক রয়েছে যে ধারাবাহিকটি সপ্তাহে ৭ দিন দেখতে চাইছে তারা।

gouri elo serial

আর তার কারণেই ধারাবাহিকে স্লটের পরিবর্তন করা হল। বর্তমানে রাত ৯:৩০ তে দেখা যাচ্ছে এই ধারাবাহিক। ১৬ অক্টোবর থেকে রাত ৯:৩০ টার বদলে সন্ধ্যা ৬টা থেকে দেখা যাবে ‘ইচ্ছে পুতুল’ ধারাবাহিক। কিন্তু প্রশ্ন হল বর্তমানে ৬ টার স্লটে দেখা যাচ্ছে ‘গৌরী এল’ (Gouri Elo) ধারাবাহিক। এই ধারাবাহিকের কী হবে? এই ধারাবাহিক দেখা যাবে অন্য স্লটে।

icche putul serial souryaneel marry megh again

বর্তমানে ‘খেলনা বাড়ি’ (Khelna Bari) ধারাবাহিক দেখা যাচ্ছে রাত ১০ টার স্লটে। এই স্লটে দেখা যাবে ‘গৌরী এল’ ধারাবাহিক। প্রতিদ্বন্দী চ্যানেলে এই সময় দেখা যায় হরগৌরী পাইস হোটেল। ‘গৌরী এল’- র স্লট বদল হচ্ছে কেন? আসলে প্রতিদ্বন্দী চ্যানেলে এই ধারাবাহিকের স্লটে দেখা যাচ্ছে ‘তোমাদের রানী’। এই ধারাবাহিকের এত টিআরপি নম্বর বেশি যে ‘গৌরী এল’-র সাথে পেরে উঠছে না। আর তাই এই সিদ্ধান্ত।

khelna bari actress aratrika maity openup about her character

এবার ভাবছেন ‘খেলনা বাড়ি’ কোন স্লটে দেখা যাবে? খেলনা বাড়ি দেখা যাবে রাত ৯:৩০ টার স্লটে। এই সময় প্রতিদ্বন্দী চ্যানেলে দেখা যায় ‘অনুরাগের ছোঁয়া’। বারবার স্লট পরিবর্তন হচ্ছে এই ধারাবাহিকের। শোনা যাচ্ছে এর আয়ু বেশিদিন নেই। খুব শীঘ্রই শেষ হতে চলেছে এই ধারাবাহিক। যদিও অফিশিয়ালি ‘খেলনা বাড়ি’ শেষ হওয়ার কোনো ঘোষণা হয়নি। ইচ্ছে পুতুল – ৬:০০ টা। খেলনা বাড়ি – ৯:৩০ টা। গৌরী এল – ১০:০০ টা।

আরও দেখতে পারেন