সাক্ষী নাকি সৈন্যবাহিনী? কাঁসর, ঘন্টা, শঙ্খধ্বনিতে কোর্টে যুদ্ধ শুরু ‘নিম ফুলের মধু’তে

Neem Phooler Madhu : জি বাংলা (Zee Bangla)র জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‘নিম ফুলের মধু‘। এই ধারাবাহিকে বর্তমানে চলছে জমজমাট পর্ব। ধারাবাহিকের মুখ্য চরিত্র পর্ণা।

Saranna

audience laughed to see neem phooler madhu serial srijan parna's fight in court

Neem Phooler Madhu : জি বাংলা (Zee Bangla)র জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‘নিম ফুলের মধু‘। এই ধারাবাহিকে বর্তমানে চলছে জমজমাট পর্ব। ধারাবাহিকের মুখ্য চরিত্র পর্ণা। এই পর্ণাকে প্রথম থেকেই সৃজনের মা পছন্দ করত না। এখনো করেনা। দত্ত বাড়িকে কত রকম বিপদের হাত থেকে বাঁচিয়েছে পর্ণা  তা সত্ত্বেও চক্ষুশূল। আর এই চক্ষুশূল মানুষটিকে তাড়ানোর জন্য উঠে পড়ে লেগেছে কৃষ্ণা। 

পর্ণাকে তাড়ানোর জন্য উদগ্রীব হয়ে রয়েছে সৃজনের মা, জেঠু ও পর্ণার বন্ধু। পর্ণার বন্ধু ইশার সাথে পর্ণার বহুদিনের শত্রুতা। কলেজ লাইফ থেকে শত্রুতা আর সেই শত্রুতা মেটাতে পর্ণার শ্বশুরবাড়ি হাজির হন। পর্ণার শাশুড়ির সাথে হাত মেলায়। চক্রান্ত করে পর্ণার সাথে সৃজনের ডিভোর্স দেওয়ায়। ডিভোর্স দেওয়ার জন্য দুই পক্ষ উকিল ঠিক করে। 

audience laughed to see neem phooler madhu serial srijan parna fight for divorce

দুজনের উকিল আবার ছিল স্বামী-স্ত্রী। দুজনেই ডিভোর্সি। আর তাই লড়াইটাও বেশ জমজমাট হবে। কোর্ট কেসে পৌঁছেছে। কেসে পৌঁছালে কি হবে? দরকার তো সাক্ষীর। সৃজনের মা এমন এমন বাড়িতে সাক্ষী নিতে গেছে, যেখানে তাদের সাথে সম্পর্ক আদায় কাঁচকলায়। ফলে তাদের দলে সেরকম কেউই নেই। রয়েছে সৃজনের মা, দাদা, বৌদি, জেঠু, ইশা, আর কিছু লোকজন।

সৃজনের মা ভাবে তাদের দলটাই ভারী। কিন্তু পরক্ষণে দেখা যায় অন্য কিছু। পর্ণার দলে রয়েছে অনেকেই। বাড়ির লোক যেমন পাশে রয়েছে, পাশে রয়েছে সৃজনের বন্ধুরা। সৃজনের বাবা নিয়ে আসছে সৃজনের সব বন্ধুদের। তারা বাজনা বাজিয়ে ‘পর্ণা বৌদি জিন্দাবাদ!’ বলতে বলতে আসছে। সকলেই অবাক হয়ে যায় পর্ণার দলের লোককে দেখে।

audience laughed to see neem phooler madhu serial 

সৃজন নিজের বন্ধুদের দেখে দলে টানতে চেষ্টা করে, কিন্তু বন্ধুরা আসেনা তারা পর্ণার পক্ষেই থাকতে চায়। পর্ণার উকিল বেশ জাঁদরেল, বরের সাথে টক্কর চালাতে নিজেই পর্ণার বন্ধুদের সামলাচ্ছেন। পর্ণাকে কিছু করতে হয়নি। এবার দেখা যাক কেসে কে জেতে? এর উত্তর জানতে চোখ রাখতে হবে ধারাবাহিকের দিকে। 

আরও দেখতে পারেন