ছদ্মবেশী ‘মিশকা’র পর্দাফাঁস! হাতেনাতে পুলিশের কাছে ধরা পড়ল সে!

Anurager Chowa : বর্তমানে স্টার জলসায় (Star Jalsha) যে সমস্ত ধারাবাহিক গুলো সম্প্রচারিত হচ্ছে তার মধ্যে জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chowa)। এই

Saranna

anurager chowa serial mishka caught by police

Anurager Chowa : বর্তমানে স্টার জলসায় (Star Jalsha) যে সমস্ত ধারাবাহিক গুলো সম্প্রচারিত হচ্ছে তার মধ্যে জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chowa)। এই ধারাবাহিক টিআরপি তালিকায় সবার প্রথমে রয়েছে। একে কেউ হারাতে পারেনি, আর বর্তমানে ধারাবাহিকের কাহিনীতে যা দেখানো হচ্ছে, তা দেখার জন্য দর্শকরা উদগ্রীব হয়ে রয়েছেন। সে কারণে পরবর্তী টিআরপিতেও যে সবার প্রথমে থাকবে তা বোঝায় যাচ্ছে। 

ধারাবাহিকের কাহিনী অনুযায়ী দেখা যাচ্ছে, মিশকাকে মারার অপরাধে সূর্য রয়েছে জেলে। তবে মিশকা মারা যায়নি। দীপাকে শেষ করার জন্য মিশকা ছদ্মবেশে ঘুরে বেড়াচ্ছে। দীপা একবার মিশকাকে ধরে ফেলেছিল, কিন্তু সে পালিয়ে যায়। আবার মিশকা নতুন ছদ্মবেশ নিয়ে নতুন করে ষড়যন্ত্র করে। মিশকা দীপাকে জানিয়েছে সূর্য যখন আমার হবেনা তো আর কারোর হবেনা। আর তাই সে এবার সূর্যকে মেরে ফেলার পরিকল্পনা করে। 

anurager chowa serial deepa caught mishka

পুলিশ কনস্টেবলের সাথে মিশকার আলাপ রয়েছে। মিশকা তাই কনস্টেবলের সাহায্য নিয়ে সূর্যর কফিতে বিষ মেশায়। পুলিশ অফিসার কনস্টেবলকে সিসিটিভি ফুটেজ চেক করতে বলে, কনস্টেবল জানায় সিসিটিভি খারাপ। এতে অফিসার আরও রেগে যায় পাশাপাশি জানায়, সিসিটিভি ফুটেজ না পেলে সাসপেন্ড করে দেবে। 

এই কথা শুনে কনস্টেবল ভয় পেয়ে যায়। চলে যায় মিশকার কাছে। মিশকাকে গিয়ে বলে সব সত্যিটা স্বীকার করে নিতে। মিশকা তখন রেগে গিয়ে ছুড়ি দেখায়। কিন্তু এরপর কী হবে? কনস্টেবল ভয় পেয়ে দীপাকে সব সত্যি বলে দেবে। সে জানিয়ে দেবে মিশকা তার আশেপাশে ঘুরছে ক্ষতি করতে চাইছে। 

anurager chowa serial deepa was very close to know mishka's truth

কনস্টেবলের বোনের চিকিৎসার জন্য এই কাজ করতে সে বাধ্য হয়েছে। তারপর সিসিটিভি সারিয়ে সিসিটিভি ফুটেজ চেক হবে, আর তাতেই সবটা ধরা পড়বে। এরপর কি হবে মিশকার? জেলের ঘানি টানবে নাকি আবার পালিয়ে যাবে সেটাই এখন দেখার বিষয়। যদিও এগুলো সবটাই অনুমান, যদি এরকম হয় কেমন হবে বলুনতো? 

আরও দেখতে পারেন