দুই বোন অভিনয়ে কাঁপাচ্ছেন ছোটপর্দা, ‘শ্রাবনে’র দিদিকে চেনেন? রইল পরিচয়!

Moumita Sarkar : স্টার জলসার (Star Jalsha) পর্দায় শুরু হওয়া একটি নতুন ধারাবাহিক হল ‘লাভ বিয়ে আজকাল’ (Love Biye AajKal)। শুরুর কয়েকদিনের মধ্যেই এই ধারাবাহিক

Saranna

love biye aajkal serial actress moumita's sister's real identity

Moumita Sarkar : স্টার জলসার (Star Jalsha) পর্দায় শুরু হওয়া একটি নতুন ধারাবাহিক হল ‘লাভ বিয়ে আজকাল’ (Love Biye AajKal)। শুরুর কয়েকদিনের মধ্যেই এই ধারাবাহিক বেশ জনপ্রিয় হয়ে উঠেছে দর্শকমহলে। আর এই জনপ্রিয়তার জন্যই টিআরপি তালিকায় এক থেকে দশের মধ্যে জায়গা করে নিয়েছে। ধারাবাহিকে জুটি হিসেবে দেখা যাচ্ছে জনপ্রিয় অভিনেতা ওম সাহানি ( ওমকার) ও নবাগতা অভিনেত্রী মৌমিতা সরকারকে (Moumita Sarkar) (শ্রাবণ)। 

ওম সাহানিকে অনেকে চিনলেও এই মৌমিতা সরকারকে অনেকেই চেনেন না। মৌমিতা সরকার একজন মডেল। ৭ বছর মডেলিংয়ের সাথে যুক্ত ছিলেন। মডেল থেকেই অভিনয় জগতে আসেন। অভিনেত্রী ব্যারাকপুরের বাসিন্দা। ব্যারাকপুর গার্লস স্কুল থেকে পড়াশোনা শেষ করে ব্যারাকপুরের ব্যারাকপুর রাষ্ট্রগুরু সুরেন্দ্রনাথ কলেজ থেকে পড়াশোনা শেষ করেন। 

love biye aajkal serial actress moumita sarkar look like actress arkoja acharya

অভিনয় দুনিয়ায় মৌমিতা নতুন হলেও তাঁর দিদি নতুন নন। এই টলি ইন্ডাস্ট্রির তিনি জনপ্রিয় অভিনেত্রী। তাঁর নাম অর্কজা আচার্য (Arkoja Acharya)। নিজের চেহারা এবং মুখের সাথে এত মিল যে সকলেই ভেবে নিয়েছেন এটা তাঁর জমজ বোন। আসলে তা নয়। মুখের মিল থাকলেও তাঁরা একেবারেই আলাদা। এক অভিনেত্রীকে আর এক অভিনেত্রীর মতো দেখতে এটা আমরা সবসময়ই লক্ষ্য করি। এক্ষেত্রেও তাই হয়েছে। 

 

View this post on Instagram

 

A post shared by Moumita✨ (@mousarkarr)

প্রোমো আসার পর থেকেই অর্কজার কাছে অনেক ফোন গিয়েছিল, এতে তিনি বেশ বিরক্তিত হয়েছেন। অর্কজার কথায়, ‘প্রোমো প্রকাশ্যে আসার পর থেকেই আমার কাছে অনেক ফোন আসে। এটা খুব সত্যি কথা মৌমিতাকে আমার মতোই দেখতে। প্রথমে সকলের ভুল ভাঙাতাম, এখন আর ভাঙাই না। বিষয়টাতে বিরক্ত হয়েছি’। 

এর পাশাপাশি তিনি এও জানান, ‘চেহারায় মিল থাকতেই পারে, সেটাতে আমি বিশেষ গুরুত্ব দিই না। মৌমিতা আমার মতো অভিনয় করেনা। সেইদিক থেকে দেখতে গেলে দুজনেই আলাদা’। এই কথা শোনার পর মৌমিতা জানিয়েছেন, ‘ আমিও প্রচুর কমেন্টস পেয়েছি। আমি আর অর্কজা দি একেবারেই আলাদা। আমি আমার মতো কাজ করবো, অর্কজা দি তাঁর মতো কাজ করবে। ফলে আমাদের অভিনয়টাও আলাদা। চেহারার মিল থাকার জন্য যে কাজ পাব না, এমনটা মনে হয় হবেনা’। 

আরও দেখতে পারেন